• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যীশু-নুসরতদের মতো নামী টলিউড তারকাদের বেস্ট-ফ্রেন্ড কারা জানেন

যেকোনও সম্পর্কের প্রাথমিক বিষয় হল বন্ধুত্ব। বন্ধুত্ব যেকোনও সম্পর্কের মূল স্তম্ভ, তা সে আত্মীক যোগ হোক কিংবা তার বাইরের যোগাযোগ! বন্ধুত্ব দিবসে গোটা বিশ্ব আজ উদযাপন করছে 'বন্ধুত্ব' নামের বিশেষ অনুভূতিটিকে। ফ্রেন্ডশিপ ডে-র প্রেক্ষাপটে একনজরে পরিচিত হওয় যাক টলিউড সেলেবদের বেস্ট ফ্রেন্ডদের সঙ্গে।

অনুপম রায়

অনুপম রায়

গায়ক অনুপম রায়ের সবচেয়ে কাছের দু'জন বন্ধু বলেন সুর্যপ্রতীম মুখোপাধ্যায় ও বিমান চট্টোপাধ্যায়। সূর্য ও অনুপম স্কুলের বন্ধু। পরবর্তীকালে ব্যাঙ্গালোরেও একসঙ্গে ছিলেন তাঁরা। বর্তমানে সূর্য নিউ জার্সিতে থাকেন। অন্যদিকে , বিমান অনুপমের অফিসের বন্ধু ।একসময়ে বিমান ছিলেন অনুপমের সহকর্মী তথা 'বস'!

নুসরত জাহান

নুসরত জাহান

অভিনেত্রী নুসরত জাহালনের বেস্টফ্রেন্ড হলেন স্বরাজ পারেখ। এছাড়াও পূজা প্রসাদের সঙ্গেও একই রকম ঘনিষ্ঠ নুসরত। যদিও স্বরাজের সঙ্গে নুসরত একই স্কুলে পড়াশোনা করেছেন।

[আরও পড়ুন:জনপ্রিয় এই বাংলা ছবিগুলি উস্কে দেয় বন্ধুত্বের ফেলে আসা নানা স্মৃতিকে]

যশ

যশ

অভিনেতা যশের সবচেয়ে কাছের বন্ধুটি হলেন অর্ণব বন্দ্যোপাধ্যায়। যশের গার্লফ্রেন্ডের বন্ধুর ভাই ছিলেন অর্ণব। এরপর সেই গার্লফ্রেন্ড যশের জীবন থেকে চলে গেলেও , থেকে গিয়েছেন অর্ণব।

পার্নো মিত্র

পার্নো মিত্র

পার্নো মিত্রর বেস্ট ফ্রেন্ড হলেন তাঁর স্কুলের বান্ধবী সাবা হুসেন। পার্নো জানাচ্ছেন, যখন পার্নোর মায়ের মনে হয় পার্নোকে শাসন করা প্রয়োজন, তখনই ডেকে পাঠান সাবাকে। আাতত সাবা একজন প্রতিষ্ঠিত কর্মজীবী।

যীশু সেনগুপ্ত

যীশু সেনগুপ্ত

অভিনেতা যীশু সেনগুপ্তর বেস্ট ফ্রেন্ড হলেন, নীরজ লাডিয়া ও অভিষেক

সেনগুপ্ত। একই পাড়ায় এই তিন বন্ধু থাকতেন ছোট থেকে। আরসেই সূত্রেই সম্পর্ক আরও বাড়তে থাকে। এখনও পর্যন্ত এঁরা তিনজন মিলে মাঝে সাঝেই বেড়াতে বেরিয়ে পড়েন।

English summary
Know who are the best Friends of famous Tollywood actors and celebrities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X