• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ শে কোন কোন বলিউডি জুড়ি বিচ্ছেদের মুখোমুখি হলেন জেনে নিন

  • |

২০১৯-এর বিদায় ঘণ্টার সাথে সাথে আমরা স্বাগত জানাতে চলেছি নতুন বছরকে। কিন্তু এদিক এই গোট বছর জুড়েই যেন বলিউডের আনাচে আনাচে শুধু বিচ্ছেদের সুর। আর এই বছরেই শেষ হয়েছে বেশ কয়েকটি বেশ কয়েকটি বলিউডি জুড়ি অর্জুন রামপাল- মেহের ডিভোর্স থেকে শুরু করে হিমাংশুর সাথে নেহা কাক্করের বিচ্ছেদ, এরকম বেশ কয়েকজন সেলিব্রেটি দম্পতির কাছে তাই ২০১৯ থেকে যাবে বিরহের বছর হিসাবেই। এবার এক নজরে জেনে নিন কোন কোন বলিউডি জুড়ি প্রেম ভাঙলো এই দশক শেষে।

অর্জুন রামপাল এবং মেহের জেসিয়া

অর্জুন রামপাল এবং মেহের জেসিয়া

২০১৮ সালের মে মাসে অর্জুন এবং মেহের তাদের দীর্ঘ ২০ বছরের বিবাহিত জীবনের শেষে তাদের পারস্পরিকভাবে বিচ্ছেদ সম্পর্কে বিবৃতি প্রকাশ করেছিলেন। ওই বিবৃতিতে লেখা, "ভালবাসা এবং সুন্দর স্মৃতিতে ভরপুর ২০ বছর দীর্ঘ সুন্দর জীবন একসাথে কাটানোর পরে আমরা বলে চাই প্রতিটি জীবনেরই একটি আলাদা আলাদা দৃষ্টিভঙ্গি থাকে। আমরা অনুভব করি যে আমাদের এবার আলাদা গন্তব্যে যাওয়ার সময় এসেছে।"

তারপর থেকেই একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। বর্তমানে অর্জুন তাঁর নতুন প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমিট্রিয়েডের সাথে সম্পর্কে রয়েছেন। পাশাপাশি মেহরের সাথে রয়েছে তার দুই কন্যা মাহিকা এবং মাইরা।

দিয়া মির্জা ও সাহিল সঙ্ঘ

দিয়া মির্জা ও সাহিল সঙ্ঘ

চলতি বছরের পয়লা আগস্ট একটি অপ্রত্যাশিত টুইট করতে দেখা যায় দিয়া মির্জাকে। ওই পোস্টেই দীর্ঘ পাঁচ বছরের বিবাহিত দীবন শেষে স্বামী স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন দিয়া। পাশাপাশি এটাও জানান যে এটি একটি পারস্পরিক সিদ্ধান্ত এবং উভয়ের মধ্যে এখনও একে অপরের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা অটুট রয়েছে।

ওই পোস্টে দিয়া লেখেন, "১১ বছর ধরে আমাদের জীবন ভাগ করে নেওয়ার পরে আমরা পারস্পরিকভাবে পৃথক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা বন্ধু রয়েছি এবং একে অপরের জন্য ভালবাসা এবং শ্রদ্ধার সাথে আগামীতে তা বজায় রাখবো।"

নেহা কাক্কর ও হিমাংশু কোহলি

নেহা কাক্কর ও হিমাংশু কোহলি

গত বছরের ডিসেম্বরে একাধিক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রেমিক হিমাংশু কোহলির থেকে বিচ্ছেদের ঘোষণা করতে দেখা যায় নেহা কাক্করকে। যদিও প্রথমদিকে এটি তাদের ভক্তদের জন্য একটি বড়সড় ধাক্কা ছিল এবং অনেকেই একথা বিশ্বাস করেননি। কারণ দীর্ঘদিন থেকেই তাদের জুড়ি বলিউডি খুবই বিখ্যাত হয়ে গিয়েছিল। এবং প্রকাশ্যে দিয়া এবং হিমাংশুকে ভালোবাসা প্রকাশ করতে দেখা যেত একাধিক জায়গায়। তার আগে তারা বিবাহের সম্পর্কে আবদ্ধ হওয়ার কথা জানিয়ে রাখলে বিচ্ছেদের কথা শুনে প্রথমে অনেকেই বিশ্বাস করতে পারেননি। যদিও জানুয়ারিতেই বিষয়গুলি আরও স্পষ্ট হয়ে উঠেছিল। এমনকি এই কারণে ইন্ডিয়ান আইডল ১০-এর সেটেও ভেঙে পড়তেও দেখা যায় নেহাকে।

শ্বেতা বসু প্রসাদ ও রোহিত

শ্বেতা বসু প্রসাদ ও রোহিত

গত বছরের ডিসেম্বরে তার তৎকালীন বয়ফ্রেন্ড রোহিত মিত্তালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর শ্বেতা বসু প্রসাদ তার প্রথম বিবাহ বার্ষিকীর আগেই বিচ্ছেদ ঘোষণা করেন। শ্বেতা সোশ্যাল মিডিয়ায় গিয়ে ঘোষণা করেন যে তিনি এবং তাঁর স্বামী পারস্পরিকভাবে অনেক চিন্তাভাবনার পরে অবশেষে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

শ্বেতা তিওয়ারি ও অভিনব কোহলি

শ্বেতা তিওয়ারি ও অভিনব কোহলি

২০১৩ সাল থেকে অভিনব কোহিলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন শ্বেতা তিওয়ারি। কিন্তু দীর্ঘ থেকেই ক্রমেই তাদের সম্পর্কেই অবনতির কথা শোনা যাচ্ছিল। এই বছরের আগস্ট মাসেই কোহলির বিরুদ্ধে সামতা নগর থানায় পারিবারিক হিংসার জন্য পুলিশে অভিযোগ দায়ের করতে দেখা যায় তাকে। তখন থেকেই তারা আলাদা থাকছেন বলে জানা যাচ্ছে।

 ফিরে দেখা ২০১৯ : দলবদল করেও শিকে ছিঁড়ল না যাঁদের, লোকসভা-যুদ্ধে মানতে হল হার ফিরে দেখা ২০১৯ : দলবদল করেও শিকে ছিঁড়ল না যাঁদের, লোকসভা-যুদ্ধে মানতে হল হার

English summary
know which bollywood couples faced separation in 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X