• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বক্সঅফিস কাঁপাচ্ছে ‘‌জনহিত মে জারি ’‌, কার্তিকের পর এবার কামাল দেখা‌চ্ছেন নুসরত ভারুচা

Google Oneindia Bengali News

কার্তিক আরিয়ানের '‌ভুল ভুলাইয়া ২'‌-এর পর এবার বক্সঅফিসে কামাল দেখাচ্ছে নুসরত ভারুচার '‌জনহিত মে জারি'‌। গত শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবিটি। আর শনিবারই ৮২ লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। শুধু তাই নয়, রবিবার প্রথম সপ্তাহান্তে এই ছবি মোট ২.‌২ কোটি টাকা সংগ্রহ করেছে। যদিও এই সংখ্যাটা কম হলেও এই সিনেমা বিশেষ দর্শকদের টার্গেট করে তৈরি হয়েছে এবং আশা করা যাচ্ছে ভালোই ফল করবে সিনেমাটি।

বক্সঅফিস কাঁপাচ্ছে ‘‌জনহিত মে জারি ’‌

সোমবার সকালে ফিল্ম ট্রেড বিশ্লেষণ তরণ আদর্শ এই সিনেমার আয় নিয়ে টুইটে বলেন, '‌জনহিত মে জারি' দ্বিতীয় ও তৃতীয় দিনে তার গতি বাড়িয়ে দিয়েছে, যদিও সপ্তাহান্তে এটা অনেকটাই কম সংগ্রহ, তবে দিনের হিসাবে বিবেচনা করলে এই সিনেমার প্রবৃদ্ধি টার্গেট দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা বাড়ছে। শুক্রবার ৪৩ লক্ষ, শনিবার ৮২ লক্ষ, রবিবার ৯২ লক্ষ, মোট ২.‌১৯ কোটি সংগ্রহ'‌।

২.‌১৯ কোটি অনেকটাই কম সম্রাট পৃথ্বীরাজ ও ভুল ভুলাইয়া ২-এর মতো তারকা সমৃদ্ধ সিনেমাগুলির চেয়ে। যদিও জনহিত মে জারি সেভাবে শীর্ষস্থানীয় তারকাদের দেখা যায়নি। নুসরত ভারুচা একাই কামাল দেখিয়েছেন এই ছবিতে। জয় বসান্তু সিং-এর প্রথম পরিচালিত ছবি জনহিত মে জারি হ্যায় ছবিটির চিত্রনাট্য লিখেছেন ড্রিম গার্ল খ্যাত রাজ শান্ডিল্য। এক কন্ডোম বিক্রেতার ভূমিকায় অভিনয় করেছেন নুসরত। গত ১০ জুন এই ছবিটি মুক্তি পায় সিনেমা হলে। প্রসঙ্গত, জনহিত মে জারি ছবিটি একেবারে ভিন্ন ধাঁচের। ছবিতে কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করছেন নুসরত ভারুচা। গত মে মাসেই সামনে আসে ওই ছবির মোশন পোস্টার। যা সামনে আসতে নায়িকাকে নিয়ে শুরু হয় বির্তক। নুসরতের এই ছবিকে '‌ডি গ্রেড'‌ তকমা দেন কেউ। এই ধরণের মানসিকতার মানুষজনকে কড়া ভাষায় জবাব দিয়ে নায়িকা বলেছিলেন, '‌সমাজের এই মানসিকতাটাই তো বদলাতে চাই। আপনারা আঙুল তুলতে থাকুন, আমি নিজের সুর চড়াব।'‌

English summary
‘‌janhit mein jaari’‌ collected Rs 2.19 crore at the box office in its first weekend
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X