দীপিকার সঙ্গে কী নিয়ে সমস্যা হয়েছিল! মুখ খুললেন বিশ্বখ্যাত ইরানি পরিচালক মাজিদি

Subscribe to Oneindia News

'পেদার (ফাদার)' থেকে 'দ্য উইলো ট্রি', 'কালার্স অব প্যারাডাইস' ছবিগুলিতে তিনি তুলে ধরেছেন এক একটি অসামান্য গল্প। কোনও ছবিতে চরিত্রকে ছাপিয়ে যায়নি গল্প কিংবা কোথাও গল্পকে ফেলে এগিয়ে যায়নি চরিত্ররা। আর এজন্যই তিনি জাদুকর! তিনি বিশ্ববন্দিত ইরানি পরিচালক মাজিদ মাজিদি। তাঁর সাম্প্রতিক ছবি 'বিয়ন্ড দ্য ক্লাউডস'-এর প্রচারে আপাতত ব্যাস্ত মাজিদি। উল্লেখ্য এই ছবিতেই এক সময়ে অভিনয় করার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। ফটোশ্য়ুট হয়েও তা শেষ পর্যন্ত হয়নি।

দীপিকার সঙ্গে কী নিয়ে সমস্যা হয়েছিল! মুখ খুললেন বিশ্বখ্যাত ইরানি পরিচালক মাজিদি

[আরও পড়ুন:মালাইকা-অর্জুন সম্পর্কের গুঞ্জনের পর, সলমনের সঙ্গে বনি পুত্রের দূরত্ব কি এখন কমছে! কিছু তথ্য]

কেন দীপিকার সঙ্গে এই স্বনামধন্য পরিচালক কাজ করলেন না ? এই প্রশ্ন সকলের মনেই জেগেছিল। কিন্তু এ নিয়ে কখনও মুখ খোলেননি মাজিদি বা দীপিকা কেউই। এতদিন বাদে ছবির প্রচারে এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন মাজিদি। তিনি জানান, ছবির সেট-এ বাকি কলাকুশলীদের সঙ্গে ঠিকঠাক ভারসাম্যে তিনি দীপিকাকে আনতে পারেননি। দীপিকাকে 'মাটির মানুষ' বলে উল্লেখ করেন মাজিদি। তবে দীপিকার স্টারডাম কোথাও বাকি চরিত্রাভিনেতাদের সঙ্গে খাপ খাচ্ছিল না বলে ইঙ্গিত দেন তিনি। পাশাপাশি জানান,'বিয়ন্ড দ্যা ক্লাউডসে' দীপিকার অভিনয় না করার বিষয়টা দু'পক্ষের নেওয়া একটি সিদ্ধান্ত।

মাজিদি জানান, দীপিকাও বিভিন্ন কাজের মধ্যে ব্যস্ত ছিলেন। তাই তিনিও সময় দিতে পাচ্ছিলেন না। তাই দুজনে মিলেই তাঁরা ঠিক করেন যে এই ছবিতে আর দীপিকা থাকছেন না। পরবর্তীকালে ছবিতে দীপিকার জায়গায় নেওয়া হয় মালবিকা মোহনানকে। ছবিতে অভিনয় করছেন শাহিদের ভাই ঈশান খট্টরও। ছবির প্রচারে ও মাজিদি ও তাঁর গোটা দল এসেছিলেন কলকাতাতেও। সেকানেও দীপিকা প্রসঙ্গের উত্থান হতেই মাজাদি জানিয়েছেন, জনপ্রিয় মুখ নয়, ছবির সঙ্গে মানানসই মুখকেই তিনি কাস্টিং এর বিষয়ে বেশি গুরুত্ব দেন।

English summary
Irani Director Majid Majidi talks on why he didn't cast Deepika Padukone in his film

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.