যৌন উষ্ণতাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছে এই ভারতীয় 'ওয়েব সিরিজ' গুলি

  • Posted By:
Subscribe to Oneindia News

বড় পর্দা আর ছোট পর্দার মাঝে মনোরঞ্জনের দুনিয়ায় এখন জায়গা করে নিয়েছে 'ওয়েব পর্দা'। আর এই ওয়েব মাধ্যমেই একের পর এক সিরিজ মাতিয়ে চলেছে ইন্টারনেটের দুনিয়া। 'পারমানেন্ট রুমেটস' থেকে শুরু করে ' ব্যাঙ্ বাজা বারাত' সমস্ত রকমের ওয়েব সিরিজই নিজের দাপটে দেখিয়েছে। সেই জায়গা বেশ কিছু ওয়েব সিরিজ যৌনতা নিয়েও মাত করেছে ইন্টারনেটের দুনিয়া। জেনে নেওয়া যাক সেই সমস্ত ওয়েব সিরিজ গুলি সম্পর্কে।

টুইস্টেড

টুইস্টেড

বিক্রম ভট্ট পরিচালিত 'টুইটস্টেড' ওয়েব সিরিজে অপরাধের ভাবনার সঙ্গে যৌনতাকে মিশিয়ে দেওয়া হয়েছে। একটি খুন ও তাকে কেন্দ্র করে কিছু সম্পর্কের জটিলতা নানাভাবে পাক খেয়েছে গল্পে। অভিনেত্রী নিয়া শর্মা এই সিরিজের পর থেকে আরও জনপ্রিয়তা পেয়েছেন।

মায়া

মায়া

ওয়েব মিডিয়ায় ভট্ট ক্যাম্পের আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ হল 'মায়া'। 'ফফটি শেডস অফ গ্রে' দেখে যদি আপনার তাক লেগে থাকে, তাহলে 'মায়া' -র মতো ওয়েব সিরিজের গল্প আপনাকে ভাবাতে পারে! সিরিজে শমা সিকন্দর নিজের অভিনয়ে মন কেড়েছেনব অনেকের।

বেওয়াফা সি বফা

বেওয়াফা সি বফা

অদিতি বাসুদেব ও সমীর সোনি অভিনীতি এই সিরিজ একটি থ্রিলার কে নিয়ে তৈরি হয়েছে। এই গল্পটি প্রেম, ভালোবাসা, প্রতিশোধ নিয়ে তৈরি হলেও তাতে যৌনতাকে অন্যমাত্রায় নিয়ে গিয়ে দেখানো হয়েছে।

 ট্যানলিনেস

ট্যানলিনেস

এটি একটি সেক্স কমেডি। তবে এই গল্পেও বেশ কিছু পরতে লুকিয়ে রয়েছে রহস্য। সঙ্গে যৌন উষ্ণতার ছোঁয়ায় এই ওয়েব সিরিজ মন মজিয়েছে অনেকেরই।

ডেভ ডিডি

ডেভ ডিডি

দেবদাস গল্পের একটু মোচড়ানো ভার্সান হল এই ওয়েব সিরিজ। যৌনতার পাশাপাশি এই ছবি মহিলাদের নিয়ে একটি সুক্ষ্ম বার্তা দিয়েছে।

শাদি বয়েজ

শাদি বয়েজ

'শাদি বয়েজ' এমনই একটি ওয়েব সিরিজ যেখানের ৩ টি চরিত্র নীল, নীতিন, মুকেশ এই তিন চরিত্রকে ঘিরে
গল্প এগিয়েছে। এই ছবিতেও যৌনতা অন্যমাত্রায় যোগ হয়েছে।

English summary
india's best adult web series where sex depicted in other way .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.