• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংবাদমাধ্যমের বিরুদ্ধে বলিউডের মানহানি মামলাকে সমর্থন করলেন হেমা মালিনী

ফিল্ম ইন্ডাস্ট্রির ভাবমূর্তি নষ্ট করার জন্য ‌দু’‌টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে বলিউডের ৩৪টি প্রযোজনা সংস্থা মানহানি মামলা দায়েরের ঘটনাকে পূর্ণ সমর্থন করলেন বলিউডের '‌ড্রিম গার্ল’‌ ও বিজেপি নেতা হেমা মালিনী। তিনি এক সাক্ষাতকারে জানিয়েছেন যে তিনি এই ইন্ডাস্ট্রিতে বহু বছর কাটিয়েছেন এবং কখনও কারোর থেকে দুর্ব্যবহার পাননি এবং এমন কিছুই দেখেননি যা নিয়ে সংবাদমাধ্যম এত লাফাচ্ছে।

সংবাদমাধ্যমের বিরুদ্ধে বলিউডের মানহানি মামলাকে সমর্থন করলেন হেমা মালিনী

বলিউডে অত্যন্ত শ্রদ্ধার সঙ্গে হেমা মালিনীর নাম নেওয়া হয়। তিনি জানান যে, ইন্ডাস্ট্রির নিজস্ব সমস্যা রয়েছে এবম বাইরে থেকে তা গ্ল্যামারাস ও খুশি দেখতে লাগলেও আদপে তা নয়, কিন্তু তা বলে তা মাদক ও অন্যান্য শয়তানে ভরাও নয়। বিজেপি নেত্রী বলেন, '‌সংবাদমাধ্যম যে অপমান করেছে তা অথিরিক্ত। আমি বলছি না যে সকলে দুধ দিয়ে ধোয়া। কিন্তু আমাদের যে মাদকাসক্ত ও শয়তানের তকমা দেওয়া হয়েছে তা সঠিক নয়।

এটা খুবই লজ্জাজনক ও এ ধরনের অপমান বরদাস্ত করা যায় না। আমি গত ৪০ বছর ধরে বলিউডের অংশ হিসাবে রয়েছি। আমি কারোর সঙ্গে না কেউ আমার সঙ্গে বাজে ব্যবহার করেছেন। প্রসঙ্গত দিল্লি হাইকোর্টে রিপাবলিক টিভি ও টাইমস নাওয়ের বিরুদ্ধে মানহানির মামলা করেছে বলিউডের ৩৪ টি জনপ্রিয় প্রযোজনা সংস্থা।

Puja Special : কলকাতাঃ শেষ বেলায় দুর্গাপুজোতে ভিড় নিয়ন্ত্রণ নিয়ে বৈঠক ডাকলেন মুখ্যসচিব

ফের শিরোনামে অর্জুন গড়! কঙ্কাল উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

English summary
hema malini has supported bollywoods defamation suit against the media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X