• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দাদাগিরি'-তে দাদা-র রিইউনিয়ন! কেমন জমল অনুষ্ঠান, দেখুন তারই ঝলক

'দাদাগিরি'-তে সুপার ধামাকা। এতদিন পর্যন্ত যত জন জয়ী হয়েছেন তাঁদেরকে একসঙ্গে মেলাল জি বাংলা। আর দাদাগিরির মঞ্চে এসে দাঁড়ালেন এঁরা। যা ২ ডিসেম্বর অর্থাৎ শনিবার রাত ৯.৩০মিনিটে সম্প্রচারিত হবে জি-বাংলায়।

সকলেরই এককথা 'দাদাগিরি' তাঁদের পরিচয়টাকেই বদলে দিয়েছে। এমনই এক অভূতপূর্ব পুনর্মিলন-এর কিছু ঝলক আপনাদের জন্য।

'দাদাগিরি'-র পরিচয় বদলে গিয়েছে

'দাদাগিরি'-র পরিচয় বদলে গিয়েছে

'দাদাগিরি' মানেই এনার কাছে বেশ একটা কেতাদুরস্ত ব্যাপার যাকে বলা চলে। কারণ, এনার কথায় আগে নাকি তাঁকে লোকে 'কি মোটা!' বলে কটাক্ষ করত। কিন্তু, এখন নাকি তাঁকে দেখলেই লোকে বলে 'এই সেই মোটা!'। আসলে এনার কথায় 'দাদাগিরি'-র মঞ্চই তাঁকে 'এই মোটা' থেকে 'এই সেই মোটা'-য় রূপান্তর করেছে। এমন কথা না শুনে কি হেসে থাকা যায়!

প্রথম আবির্ভাব

প্রথম আবির্ভাব

২০০৯ সালে ১২ অক্টোবর জি বাংলা টেলিভিশন প্রথমবার দর্শকদের সামনে নিয়ে এসেছিল 'দাদাগিরি' রিয়্য়ালিটি শো-কে। জনপ্রিয়তার এক শিখরে এখন 'দাদাগিরি '।

'দাদাগিরি'-র নজির

'দাদাগিরি'-র নজির

টেলিভিশনে বাংলা বিনোদনে রিয়্য়ালিটি ক্যুইজ শো-তে এক অন্যন্য নজির তৈরি করেছে 'দাদাগিরি'। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসামান্য উপস্থাপনা আর 'দাদাগিরি'-র থিম-লাইন বাংলাভাষীদের কাছে চমক তৈরি করেছে। সাত নম্বর সিজনেও তাই সৌরভের উপস্থাপনা নিয়ে তুমুল উত্তেজনা।

'দাদাগিরি জিলাপির দোকান'

এনাকে দেখলে যে কেউ বলবে বৃদ্ধ মানুষ। কিন্তু, এই বয়সে দাদাগিরি- থেকে ফিরে যাওয়ার পর তিনি খুলে ফেলেছেন জিলাপির দোকান। আর সেই দোকানের নাম নাকি দিয়েছেন 'দাদাগিরি জিলিপি-র দোকান'।

একনজরে 'দাদাগিরি'

একনজরে 'দাদাগিরি'

'দাদাগিরি'-র এই সিজনের আগে ৬টি সিজন হয়েছে। আর সেই সিজনে ক্রমান্বয়ে জয়ী জেলাগুলি হল-- কলকাতা, উত্তর ২৪ পরগনা, বর্ধমান, উত্তর ২৪ পরগনা, বর্ধমান, পূর্ব মেদিনীপুর।

তারকাদের হাট 'দাদাগিরি'

তারকাদের হাট 'দাদাগিরি'

টেলিভিশনে বাংলা বিনোদনের জগতে 'দাদাগিরি'-র জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে এই রিয়্যালিটি শো-এ পা রেখেছেন দেশের প্রখ্যাত সব মানুষ। কে নেই এই তালিকায়- খোদ শাহরুখ খান থেকে শুরু করে বিদ্যা বালন, প্রসেনজিৎরা।

 নতুন সংযোজন

নতুন সংযোজন

প্রথমে যেভাবে 'দাদাগিরি' শুরু হয়েছিল এখন তার থেকে আরও বেশি ক্ষুরধার করা হয়েছে এপিসোডগুলিকে। এখন প্রতি এপিসোডের জয়ী-কে 'দাদাগিরি'-র ঠিক করে দেওয়া সামাজ সেবামূলক কাজে নিজেকে নিয়োগ করতে হয়।

 জনপ্রিয় দুই বিভাগ

জনপ্রিয় দুই বিভাগ

'দাদাগিরির' সবচেয়ে জনপ্রিয় দু'টি বিভাগ হল 'গুগলি' ও 'বাপি বাড়ি যা'।

সৌরভের 'তথাস্তু'

সৌরভের 'তথাস্তু'

এই দেখে প্রতিযোগীরা একটু স্বস্তি বোধ করতেই পারেন।

'দাদাগিরি'-র পুনর্মিলন

'দাদাগিরি'-র পুনর্মিলন

আসলে 'দাদাগিরি'-র উন্মাদনা নিয়ে কথা বললে তা শেষ হওয়ার নয়। আর সেই কারণেই বারবার এই মঞ্চে ফিরে আসতে চান প্রতিযোগীরা। এমন এক পুনর্মিলনের সুযোগ তাই এই সব প্রতিযোগীরা হাতছাড়া করতে চাননি। তাই 'দাদাগিরি'-তে দাদার 'দাদাগিরি' প্রত্যক্ষ করতে হাজির হয়েছিলেন এইসব জয়ীরা। কারণ, তাঁদের সকলেরই মতে 'দাদাগিরি'-তো তাঁদের জীবনটাকেই এক অন্য উচ্চতায় নিয়ে চলে গিয়েছে।

English summary
Dadagiri is a Bengali language quiz show broadcast by Zee Bangla. The show is hosted by former Indian cricket team captain Sourav Ganguly.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X