• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের আইনি গেড়োয় শিল্পা শেট্টি–রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ

ফের আইনি গেড়োয় শিল্পা শেট্টি–রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ
Google Oneindia Bengali News

বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার। পর্নকাণ্ড থেকে স্বস্তি পাওয়ার কিছুদিনের মাথায় আইনি জটিলতায় ফের জড়িয়ে পড়লেন তাঁরা। এই তারকা দম্পতির বিরুদ্ধে নীতিন বড়াই অভিযোগ করেছেন। শনিবার বান্দ্রা পুলিশে এই অভিযোগ দায়ের করা হয়েছে।

ফের আইনি গেড়োয় শিল্পা শেট্টি–রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ


অভিযোগে বলা হয়েছে, অতিরিক্ত লাভের আশা দেখিয়ে গত ২০১৪ সালের জুলাই মাসে শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা ও কাসিফ খানের ফিটনেস সংস্থা এসএফএল ফিটনেস সংস্থায় প্রায় দেড় কোটি টাকা বিনিয়োগ করানো হয় তাঁকে দিয়ে। অভিযোগকারী এও দাবি করেন যে তাঁকে আশ্বস্ত করা হয় যে এসএফএল ফিটনেস সংস্থা তাঁকে ফ্রাঞ্চাইজি ও জিম এবং স্পা খুলে দেবে পুনের প্রতিবেশী জেলা কোরেগাঁওয়ের হাদাপসারে। কিন্তু তা বাস্তবে পরিণতি পায়নি। এরপর যখন অভিযোগকারী তাঁর টাকা ফেরৎ চান তখন তাঁকে হুমকি দেওয়া হয়।

নীতিন বড়াইয়ের অভিযোগের ভিত্তিতে বান্দ্রা পুলিশ একাধিক ভারতীয় দণ্ডবিধির ধারায় মামলা রুজু করেছে। পুলিশ জানিয়েছে যে এ বিষয়ে তদন্ত চলছে। উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আইনি বিপাকে জড়ান শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। শোনা যায়, সেই সময় মহিলাদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গহনা বশিষ্ঠকে গ্রেপ্তার করা হয়। গহনার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার হদিশ পায় পুলিশ। গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল শিল্পা শেট্টির স্বামীকে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, হটশট অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয়েছে তাতে বিভিন্ন পর্ন কনটেন্টের নাম দেখতে পাওয়া গিয়েছে। সূত্রের খবর, শর্ট ফিল্ম, এইচডি ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত। তবে শিল্পার দাবি স্বামী কী করতেন সে বিষয়ে কিছুই জানতেন না তিনি। বলিউডে জোর গুঞ্জনও ওঠে, পর্ন কাণ্ডের পরই নাকি সন্তানদের নিয়ে আলাদা থাকতে শুরু করেন শিল্পা। যদিও স্বামী মুক্তি পাওয়ার পর ফের তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন এবং সম্প্রতি ধর্মশালার এক মন্দিরে একসঙ্গে দেখা যায় তাঁদের।

English summary
cheating case filed against Shilpa Shetty and Raj Kundra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X