• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুত্র সন্তানের জন্ম দিলেন বিখ্যাত মার্কিন পপ তারকা রিহানা, শুভেচ্ছা জানালেন তারকারা

Google Oneindia Bengali News

গর্ভবতী হওয়ার প্রথম দিন থেকেই এই সময়টা চুটিয়ে উপভোগ করেছেন বিশ্বের সবথেকে ধনী গায়িকার তকমা জেতা বিখ্যাত মার্কিন পপ তারকা রিহানা। সম্প্রতি আমেরিকার এই বিখ্যাত পপ গায়িকা রিহানার বাড়িতে খুশির ঢল নেমেছে। কারণ রিহানা মা হয়েছেন। একটি সুন্দর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তবে আপাতত আনুষ্ঠানিকভাবে এই তথ্য সকলকে জানাননি রিহানা ও তাঁর প্রেমিক আসাপ রকি। তবে, রিপোর্ট অনুসারে, বলা হচ্ছে যে লস অ্যাঞ্জেলেসে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রিহানা।

উচ্ছ্বসিত ভক্তরা

উচ্ছ্বসিত ভক্তরা

রিপোর্ট অনুযায়ী, পপ তারকা রিহানা এবং তাঁর সদ্যজাত পুত্র সন্তান দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন। বর্তমানে বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন এই গায়িকা। এই সুখবরটি সামনে আসতেই পরিবার এবং বন্ধুবান্ধব ছাড়াও সোশ্যাল মিডিয়ার কয়েক লাখ নেটাগরিকরা তাঁদের প্রিয় পপ তারকা এবং রিহানার সঙ্গী রকিকে অভিনন্দন জানাতে শুরু করেছেন। তবে, ভক্তরা এখনও রিহানার মা হওয়ার আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করছেন। সেই সঙ্গে রিহানা এবং তাঁর ছেলের এক ঝলক দেখতে উৎসুক রয়েছেন ভক্তরা।

 প্রিয়াঙ্কা চোপড়ার শুভেচ্ছা বার্তা

প্রিয়াঙ্কা চোপড়ার শুভেচ্ছা বার্তা

প্রথম থেকেই নিত্যনতুন ম্যাটারনিটি পোশাকে মাতিয়ে দিয়েছেন জনপ্রিয় গায়িকা রিহানা। আর অবশেষে পুত্রসন্তানের মা হলেন মার্কিন পপস্টার। ইতিমধ্যেই তাঁকে শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করেছেন তাবড় সেলিব্রিটিরা। সেই তালিকায় পিছিয়ে নেই পিগি চপস অর্থাৎ প্রিয়াঙ্কা চোপরাও। তারকাকে শুভেচ্ছা জানাতে রিহানার প্রেগন্যান্সি শুটের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। হলুদ হার্ট ইমোজি দিয়ে রিহানার উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা লিখেছেন প্রিয়াঙ্কা।

 রিহানার ফটোশুট

রিহানার ফটোশুট

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের শুরুতেই বয়ফ্রেন্ড এসাপ রকির হাত ধরে নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে দেখা গিয়েছিল রিহানাকে। তারপর থেকে একাধিক প্রি- মেটারনিটি ফটোশুট করেছেন মার্কিন পপ তারকা রিহানা। এমনকি তাঁর প্রেগন্যান্সি ফটোশুটের ছবি বিশ্ব বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ'এর কভার পিকচার হিসেবেও চ্ছাপা হয়। বিশেষত অত্যন্ত খোলামেলা পোশাকে বাথটবের মধ্যে রিহানার বেবিবেম্পের ছবি নিয়ে তুমুল চর্চা হয়েছে নেট দুনিয়ায়।

 রকি-রিহানা লাভ স্টোরি

রকি-রিহানা লাভ স্টোরি

উল্লেখ্য, প্রায় ২ বছর আগে রিহানা ও রকির সম্পর্কের খবর প্রথম সামনে আসে। সে সময় রিহানার তখনকার বয়ফ্রেন্ড হাসিন জামিলের সঙ্গে কিছুদিন আগেই ব্রেকআপ হয়েছিল এবং তার পরেই তাঁর নাম রকির সাথে যুক্ত হতে শুরু করে। সেই সময় দুজনকে একসঙ্গে অনেক সময় কাটাতেও দেখা গেছে। যদিও সেই সময় দুজন কেবল ভাল বন্ধু হিসেবেই পরিচয় দিতেন। কিন্তু ধীরে ধীরে সেই সম্পর্ক বদলে যায় গভীর প্রেমে।

কানের রেড কার্পেটে গুত্তির স্টাইলে ক্লিন বোল্ড তাবড় সুন্দরীরাকানের রেড কার্পেটে গুত্তির স্টাইলে ক্লিন বোল্ড তাবড় সুন্দরীরা

English summary
famous american pop star rihanna gave birth to a son
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X