Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছবি তৈরিতে খরচ ৪০০ কোটি, অডিও লঞ্চের টেবিল ৬ লাখ! দুবাইয়ে আর কি চমক দিচ্ছেন রজনী

Subscribe to Oneindia News

চমক দিতে ভালোবাসেন রজনীকান্ত। এই চমক আর গ্ল্যামার তাঁকে এমন জায়গায় নিয়ে গিয়েছে যে এখন তাঁর আর এক নাম 'থ্যালাইভা'। এবার 'থ্যালাইভা' রজনীর চমকে বুদ হল দুবাই। একটা সিনেমার শুধুমাত্র অডিও রিলিজ নিয়ে দুবাইয়ে রজনীকান্ত যা করলেন তাতে বিস্মিত হওয়া ছাড়া উপায় নেই। অক্ষয় কুমার থেকে এ আর রহমান, অ্যামি জ্যাকসন সকলকে '২.০'-এর অডিও রিলিজ মঞ্চে হাজির করলেন রজনীকান্ত। ভারতীয় কোনও সিনেমায় এমন ভাবে কোনও অডিও রিলিজ অনুষ্ঠান হয়নি বলে দাবি করা হচ্ছে।

2.0- কার ছবি?

নায়ক অবশ্যই রজনীকান্ত। ছবির পরিচালক শঙ্কর। ২০১০ সালে শঙ্করেরই ব্লকবাস্টার ছবি 'এনথিরান'-এর সিক্যুয়েল এটি। এই ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং অ্যামি জ্যাকসন।

কত টাকার বাজেটের ছবি?

দাবি করা হচ্ছে '2.0'- তৈরি করতে ৪০০ কোটি টাকার বেশি খরচ হয়েছে। রজনী তাঁর ছবি রিলিজের আগেই খরচের দ্বিগুণ অর্থ তুলে নেওয়া হয়। তাঁর শেষ ছবি 'কাবালি'-তে তিনি প্রি-রিলিজেই ২০০ কোটি টাকার বেশি অর্থ পকেটে পুড়ে নেওয়া হয়েছিল। তাই, মনে করা হচ্ছ '২.০'-র রিলিজের আগেই এবার বিশাল পরিমাণ অর্থ বাজার থেকে তুলে নিতে চাইছেন ছবিটির প্রযোজক সংস্থা লাইকা।

দুবাইয়ে মেগা অডিও লঞ্চ

এই মেগা অডিও লঞ্চের জন্য দুবাইয়ের বুর্জ খলিফা-র পাশে বুর্জ পার্ক ভাড়া করা হয়েছে। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি করা হয়েছে একটি মঞ্চ। এখান থেকে অডিও লঞ্চ-এর অনুষ্ঠান হবে। এই মঞ্চে থাকছে স্বয়ংক্রিয় লাইটিং-এর বন্দোবস্তও।

কবে হবে এই অডিও লঞ্চ

২৭ তারিখ সন্ধ্যায় এই মেগা শো। রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসনরা ছাড়াও থাকবেন এ আর রহমান, ধনুষ সহ দক্ষিণ ভারতীয় সিনেমার বহু বিশিষ্ট ব্যাক্তিত্ব। দেখা মিলতে পারে বলিউডের কয়েক জনেরও।

অডিও লঞ্চের অনুষ্ঠানের খরচ

টিম '2.0'-র দাবি এই শো করতে কম করে বারো কোটি টাকা খরচ করা হচ্ছে। এই টাকায় স্বল্প বাজেটে কন্নড় ভাষায় দু'টো ছবিও তৈরি হয়ে যায়। সেখানে একটা অডিও লঞ্চেই এই অর্থ খরচ করা হচ্ছে।

২৬ তারিখে হল প্রেস মিট

বুর্জ আল আরব-এ এই সাংবাদিক সম্মেলনটি করেন রজনীকান্ত। অডিও লঞ্চের খুটিনাটি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন পরিচালক শঙ্কর থেকে শুরু করে অক্ষয় কুমার, অ্য়ামি জ্যাকসন ও এ আর রহমানরা।

হেলিকপ্টারে করে অডিটোরিয়ামে

এই সাংবাদিক সম্মেলনের আগে ফ্য়ালকন হেলিকপ্টারে করে রজনী, অক্ষয়, অ্য়ামি, শঙ্কর, লাইকা প্রোডাকশনের চেয়ারম্যান সুবাসকরণ আলিয়ারাজা আসেন বুর্জ আল আরব-এর অডিটোরিয়ামে।

অতিথির তালিকায় কমল হাসান

অডিও লঞ্চের এই মেগা শো-তে হাজির থাকবেন কমল হাসান থেকে অভিনেতা ধনুস এবং দক্ষিণ ভারতীয় সিনেমার নানা বিশিষ্ট ব্যক্তিত্ব। ইতিমধ্যেই দুবাইয়ের পৌঁছে গিয়েছেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় নায়ক তথা রজনীকান্তের জামাই ধনুস। কমল হাসান রাতের মধ্যে দুবাই পৌঁছে যাবেন। মেগা শো-এর অতিথি তালিকায় বলিউডের বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিদেরও নাম আছে।

মেগা শো-এর একটা টেবিল-ই ৬ লক্ষ টাকার

জানা গিয়েছে ইতিমধ্যেই মেগা শো-এর সমস্ত টিকিট নিঃশেষ। একটি ভিআইপি টেবিলের মূল্য রাখা হয়েছে ৬ লক্ষ টাকা। এছাড়া ১২ হাজার আমন্ত্রিত পাসও বিলি করা হয়েছে। অন্তত ১ লক্ষ মানুষ এই মেগা অডিও লঞ্চে হাজির থাকবেন বলে আশা করা হচ্ছে। দর্শকদের সুবিধার জন্য বসানো হয়েছে ২ কোটি টাকা মূল্যের বিশাল এলইডি স্ক্রিন। এছাড়াও অনুষ্ঠানের সময় বুর্জ খলিফার বহুতল জুড়ে জ্বলে উঠবে রজনীকান্ত ও অক্ষয় কুমারের ছবি। বুর্জ খলিফাকে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে উচু এবং বিলাস-বহুল বহুতল বলা হয়।

মেগা শো- এ আর রহমানের কনসার্ট

মেগা শো-এর অন্যতম আকর্ষণ এ আর রহমান-এর কনসার্ট। ১২৫ জন সিম্ফনি আর্টিস্ট নিয়ে এই অনুষ্ঠান করবে রহমান। এছাড়াও থাকছে কিছু ডান্স আইটেম।
'2.0' তৈরি করতে ৪০০ কোটি টাকারও বেশি অর্থ খরচ করা হয়েছে। এটা নাকি এখন পর্যন্ত এশিয়ার দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের সিনেমা। ২০১৮ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে '2.0'।

English summary
The makers of 2.0 revealed important updates at the press conference of the film in Burj Al Arab, Dubai. Held as a prelude to the spectacular audio launch, which is scheduled to happen in Burj Park on 27 October.
Please Wait while comments are loading...