• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নব দম্পতি নেহা ধুপিয়া-অঙ্গদ বেদীর গোপন 'ফিটনেস মন্ত্র' জানেন কি! কয়েকটি তথ্য

সকলকে সারপ্রাইজ দিয়ে এদিন বিয়ে করে ফেললেন অভিনেত্রী নেহা ধুপিয়া। পাত্র বিখ্যাত ক্রিকেটার বিষেণ সিং বেদীর ছেলে অঙ্গদ বেদী। যদিও অঙ্গদের মূল পরিচয় বলিউড অভিনেতা হিসাবে। এদিন সকাল থেকেই দুই তারকার বিয়ে উপলক্ষ্য়ে সোশ্যাল মিডিয়া ফেটে পড়ছে শুভেচ্ছা বার্তায়।

এদিকে, এই হ্যান্ডসাম অভিনেতা আর তাঁর স্ত্রী নেহা ধুপিয়া দুজনেই বলিউডে ফিটনেসের জন্য খ্যাত। এই নবদম্পতির ফিটনেস মন্ত্র কী? জেনে নেওয়া যাক।

[আরও পড়ুন:সাত পাকে বাঁধা পড়লেন নেহা ধুপিয়া, বিখ্যাত ক্রিকেট তারকার পরিবারের 'বউ মা' হলেন অভিনেত্রী ]

অঙ্গদের ফিটনেস!

অঙ্গদ বেদীর চেহারাই বলে দেয় যে তিনি একজন ক্রিকেটারের ছেলে। বিষেণ সিং বেদীর ছেলে অঙ্গদ ফিটনেসের ব্যাপারে বেশ সতর্ক। আর ফিল্মের জন্য তাঁকে নিজের চেহারার দিকে নজর দিতেই হয়। 'টাইগার জিন্দা হ্যায় ' ছবিতে তাঁর সেই সুঠাম চেহারা নজরেও এসেছে সবার।

ফিটনেস ও ডায়েট

অঙ্গদ নিজেকে ফিট রাখতে মূলত খাবারের ওপর বশি নির্ভর করেন। মধ্যাহ্নভোজ আর জলখাবারকে গুরুত্ব দেন অঙ্গদ। তবে মাঝে সাঝে মসালা চা আর কফি খেতে বেশ পছন্দ করেন অঙ্গদ বেদী।

নেহা ধুপিয়া ও ফিটনেস সিক্রেট

নেহা ধুপিয়া 'রোডিস'-এর মতো বেশ কিছু অনুষ্ঠানে বুঝিয়ে দিয়েছেন যে তিনি কতটা ফিট! বহু অনুষ্ঠানেই ফিটনেস নিয়ে বক্তব্যও রেখেছেন তিনি। তবে তিনি সুস্বাদু তথা হালকা খাবারের ওপর নিজের ডায়েট রাখতেই বেশি ভালোবাসেন। দিনের শুরুতেই তিনি মঝু-লেবুর জল পান করেন। তারপর সারাদিন বীট, গাজর জাতীয় প্রচুর সব্জি আর ফল খান।

ফিটনেসের জন্য কী কী করেন নেহা!

নিজের ফিটনেস ধরে রাখতে নেহা ধুপিয়া ভারী খাবারের ওপর নির্বর করেন মধয়াহ্ন ভোজে। বেশিরভাগ ক্ষেত্রেই বাড়ির খাবার পছন্দ করেন নেহা। প্রতিদিন সন্ধ্যে ৭ টার মধ্যে নৈশভোজ সেরে পেলেন নেহা।

English summary
Diet And Fitness Secrets Of The Handsome Couple Neha Dhupia and Angad Bedi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X