দেব থেকে শ্রাবন্তী, টলিউডে কে কোন ঈশ্বরের ভক্ত জানেন কি

  • Posted By:
Subscribe to Oneindia News

ঈশ্বরে বিশ্বাস করেন না, এমন মানুষ খুব কমই রয়েছেন। নাস্তিকের চেয়ে আস্তিকের সংখ্যাই বেশি। সিনেমায় অভিনয় করা নায়ক-নায়িকাদের অনেকে দেবদেবীর আসনে বসান। তাদের নিয়ে মাতামাতি পাগলামির পর্যায়ে পৌঁছে যায়। তবে জানেন কি টলিউডের ম্যাটিনি আইডল অভিনেতা-অভিনেত্রীরা কে কোন ঈশ্বরে বিশ্বাস করেন? একনজরে দেখে নেওয়া যাক কার ভক্তি রয়েছে কোন দেবতার প্রতি।

দেব

দেব

টলিউডের এক নম্বর হিরো দেব ওরফে দীপক অধিকারী বাংলা বক্স অফিসের সেরা ভরসা। তাঁকে দেখলে মেয়েরা পাগল হয়ে যান। এহেন দেব কিন্তু স্ত্রী শক্তিতে বিশ্বাসী। তিনি দুর্গা মায়ের ভক্ত। বাঙালির সেরা উৎসবেই সুযোগ পেলে সবচেয়ে মেতে থাকেন দেব।

[আরও পড়ুন:টলিউডের নায়িকাদের পড়াশোনার গণ্ডী কতদূর জানেন কি]

ঋতুপর্ণা

ঋতুপর্ণা

অভিনেত্রী হিসাবে ঋতুপর্ণা কারও চেয়ে কম যান না। তবে গৃহিনী হিসাবেও তিনি যথেষ্ট দক্ষ। বাড়িতে লক্ষ্মী, সরস্বতী পুজো করেন। আবার মা দুর্গার পুজোতেও সমানভাবে অংশ নেন। কলকাতায় থাকলে অঞ্জলি দেবেনই, আবার সবার সঙ্গে থেকে ভোগ খাবেন ও খাওয়াবেন ঋতুপর্ণা।

[আরও পড়ুন:সাত পাকে বাঁধা পড়লেন পাওলি, দেখুন জমজমাট বিয়ের আসরের ছবি]

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

অভিনেত্রী হিসাবে একের পর এক ভালো সিনেমায় কাজ করছেন মিমি। তবে ব্যক্তিগত জীবনে প্রেমপর্ব খুব একটা ভালো যাচ্ছে না। রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম জমে গিয়েও তা নিয়ে হাজারো গুঞ্জন। এখন তো শোনা যাচ্ছে সম্পর্ক ভেঙে গিয়েছে। শিলিগুড়ির মেয়ে মিমি ভগবান শিব ও জগন্নাথ দেবের ভক্ত।

শ্রাবন্তী

শ্রাবন্তী

প্রথম সংসার ভেঙে যাওয়ার পরে শ্রাবন্তী নতুন করে কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে করে সংসারী হয়েছেন। তবে তিনি ব্যক্তিগত জীবনেও কৃষ্ণেরই ভক্ত। বাড়িতে কৃষ্ণ পুজো করেন শ্রাবন্তী। নিজের ভ্যানিটি ব্যাগেও সবসময় কৃষ্ণমূর্তি সঙ্গে রাখেন।

সায়ন্তিকা

সায়ন্তিকা

কোয়েলের সঙ্গে নিসপাল সিংয়ের সম্পর্ক নিয়ে গোলমালের জন্য অনেকে সায়ন্তিকার দিকে আঙুল তুলেছেন। সায়ন্তিকা টলিউডে নিজের জায়গা মোটামুটি করে ফেলেছেন। তিনিও মিমির মতো পুরীর জগন্নাথ দেবের ভক্ত।

English summary
Dev to Rituparna, Tollywood actor-actresses faith in which Gods
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.