• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নতুন সিনেমায় জুটি বাধতে চলেছেন দেব মিমি, কিন্তু আসন্ন ছবির নাম কি?

নতুন সিনেমায় জুটি বাধতে চলেছেন দেব মিমি, কিন্তু আসন্ন ছবির নাম কি?
  • |
Google Oneindia Bengali News

সাংসদ ও অভিনেতা দেব ও সাংসদ ও অভিনেত্রী মিমি জুটি বাধতে চলেছে এক নতুন সিনেমায়। 'প্রেমের কথা’ সিনেমায় দেখা মিলবে তাদের একত্রে। শোনা যাচ্ছে এই সিনেমায় অভিনয় করতে পারেন ওম সাহানিও। যদি এই নিয়ে এখনও কোনও পাকাপাকি কথা হয়নি। অনুগামীদের মতে, কবে থেকে ছবির শুটিং শুরু হবে, আর কে কে অভিনয় করবেন এই সিনেমায়?

নতুন সিনেমায় জুটি বাধতে চলেছেন দেব মিমি, কিন্তু আসন্ন ছবির নাম কি?


নতুন সিনেমার পরিচালনা করবেন হৃষিকিং। জানা গিয়েছে সিনেমার শুটিং হবে মধ্যপ্রদেশে। জানা গিয়েছে, এই প্রথম বাংলা ছবির শুটিং হবে মধ্যপ্রদেশ। প্রযোজনা সংস্থার তরফে কিন্তু ইতিমধ্যে অভিনেতা দেবের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি কিন্তু এই নতুন ছবির প্রতি আগ্রহ দেখিয়েছেন বলে জানা গিয়েছে।

চলতি বছরের মে মাসে অভিনেতা দেব ও অভিনেত্রী মিমির সঙ্গে কলকাতাতেই আলোচনায় বসবেন সংস্থার লোক। তাঁদের তরফে জানানো হয়েছে, সুপার হিরো বলতে তারা দেবকেই চেনেন। তাই তারা কিশমিশের নায়কেই চেনেন।

তবে কি নিয়ে আসন্ন সিনেমার গল্প? জানা গিয়েছে, মানসিক টানাপোড়েন ও প্রেম নিয়েই গল্প। দুই কলেজ পড়ুয়ার ভালোবাসা নিয়ে সিনেমার গল্প। চরিত্রের নাম প্রেম ও কাব্য। দু’জন একে অপরের প্রেমে প্রায় পাগল। কিন্তু আচমকাই কাব্যের বিয়ে ঠিক হয়ে যায় এক IPS অফিসারের সঙ্গে।

জানা গিয়েছে নতুন সিনেমার ছবির শুটিং শুরু হবে জুন জুলাই মাসের মধ্যে। মধ্যপ্রদেশের ভূপাল, পাঁচমারী, ওরছা, পান্না আর ইন্দোরের মতো জায়গায় হবে আসন্ন ছবির শ্যুটিং। তবে, কেমন হবে, ছবিটি, দিকেই তাকিয়ে সকলে!

ডিসেম্বরেই ‌কি বিয়ে সুনীল কন্যা আথিয়া ‌শেট্টি ও কেএল রাহুলের?‌ দুই পরিবারের প্রস্তুতি শুরুডিসেম্বরেই ‌কি বিয়ে সুনীল কন্যা আথিয়া ‌শেট্টি ও কেএল রাহুলের?‌ দুই পরিবারের প্রস্তুতি শুরু

বলা বাহুল্য, নতুন বছরের ২৯ এপ্রিল মাসেই মুক্তি পাবে এই নতুন ছবি। সিনেমাটি। আগেই এই নতুন ছবির মুক্তির দিন পিছনো হয়েছিল। 'কিশমিশ’ ছবিটি পরিচালনা করেছেন রাহুল মুখোপাধ্যায়। প্রথমবার বড় পর্দায় প্রেমের সিনেমা নিয়ে আসছেন দেব ও রুক্মিণী মৈত্র। এই সিনেমাটি নেটিজেনদের একটা আলাদা উৎসাহ রয়েছে। অভিনেতা দেব ২০২০ সালের অগাস্টে ছবির টিজার শেয়ার করেছিলেন তিনি। 'কিশমিশ’ সিনেমাটি একটি আদ্যপান্ত প্রেমের ছবি। গল্পে দেখা গিয়েছে, নায়ক দেব নায়িকার রুক্মিণীর প্রেমে হাবু ডুবু খাচ্ছেন। কিন্তু গল্পের শেষে কি হবে তা দেখা যাবে সিনেমা মুক্তির পরে। এই নতুন ছবিতে দেবকে তিনটি ভুমিকায় দেখা যাবে। তাঁর বিপরীতে দেখা যাবে নায়িকা রুক্মিণীকে। নতুন ছবিতে তাঁর নাম হয়েছে রোহিনী।

English summary
dev and mimi are going to pair in a new movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X