• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তপ্ত দিল্লি, সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ বলিউড সেলেবদের

ভারতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সফর চলাকালীনই নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় ফের উত্তপ্ত হয়ে ওঠে রাজধানী দিল্লি। রাজ্যের উত্তর–পূর্ব অঞ্চলের চাঁদ বাগ, ভজনপুরা, মৌজপুর–বাবরপুর এবং জাফরবাদে অশান্তি চরম জায়গায় পৌঁছায় সোমাবার ও মঙ্গলবার। শহর জ্বলার সাক্ষী থাকে দিল্লিবাসী। এই ঘটনায় ইতিমধ্যেই নিহত হয়েছেন ১৭ জন। বেশ কিছু এলাকায় কার্ফু জারি করা হয়েছে এবং অর্নিদিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করেছে পুলিশ।

উত্তপ্ত দিল্লি, সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ বলিউড সেলেবদের


দিল্লির এই ঘটনার তীব্র নিন্দায় সরব হয়েছেন বলিউডের বেশ কিছু সেলেব। জাভেদ আখতার, স্বরা ভাস্কর, অনুভব সিনহা, রিচা চাড্ডা, এশা গুপ্তা, হংসল মেহতা সহ অনেকেই এই ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন। বলিউড তারকারা তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। দিল্লির ঘটনায় পুলিশ কর্মী সহ ১৭ জনের মৃত্যু হয়েছে এবং ২০০ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। সেলেবরা সকলেই দিল্লির এই ঘটনায় খুবই চিন্তিত। স্বরা ভাস্কর তাঁর টুইটে উদ্বেগ প্রকাশ করে আম আদমি পার্টিকে দ্রুত পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন। অন্যদিকে জাভেদ আখতারও এই ঘটনায় খুবই চিন্তিত।

দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার (‌অপরাধ)‌ সতীশ গোলচা মঙ্গলবার রাতে জানান যে জাফরবাদ মেট্রো স্টেশন ও মৌজাপুর চৌক থেকে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়া হয়েছে এবং পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। যদিও পুলিশ সমস্ত রাস্তায় ব্যারিকেড দিয়ে রেখেছে এবং উত্তর–পূর্ব দিল্লি থেকে গাজিয়াবাদ যাওয়ার রাস্তা বন্ধ করে রেখেছে। বুধবার পর্যন্ত ওই অঞ্চলের সব স্কুল বন্ধ রাখা হবে বলে জানিয়েছেন উপ–মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া।

English summary
delhi violence bollywood celebs expressed concern over social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X