'পদ্মাবতী' বিতর্কে প্রথমবার মুখ খুললেন দীপিকা, কী বললেন পদ্মিনী

  • Posted By:
Subscribe to Oneindia News

পদ্মাবতী সিনেমা নিয়ে সারা দেশে বিতর্ক চলছে। কেউ তার পক্ষে, কেউ বিপক্ষে কথা বলছেন। এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করা 'পদ্মিনী' অর্থাত দীপিকা পাড়ুকোনকে নিয়েও বিতর্কের ঝড় উঠেছে। তাঁর মাথার দাম ধার্য করেছেন বিক্ষোভকারীরা। এরপরে তিনি নিজে কী বলছেন?

'পদ্মাবতী' বিতর্কে প্রথমবার মুখ খুললেন দীপিকা,

দীপিকা পুরো বিতর্কে অত্যন্ত ভেঙে পড়েছেন। তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে। মাথার দাম ধার্য করেছেন কেউ কেউ। এসব শুনে তিনি বলেছেন, আমি হতাশ হয়েছি বা রেগে গিয়েছি বলব না। তবে এটা খুব বিরক্তিকর, হৃদয়বিদারক। এটা শুধু পদ্মাবতী সিনেমার জন্য নয়।

বারবার সিনেমা ইন্ডাস্ট্রিকে আক্রমণ করা হচ্ছে। সারা দেশে যা ঘটছে তাতে সফট টার্গেট হয়ে দাঁড়াচ্ছে বলিউড। এটা ঠিক নয়। এসব বন্ধ হওয়া প্রয়োজন। দেশের দায়িত্ববান নাগরিক আমরা।

পদ্মাবতী সিনেমা কারও ভাবাবেগে আঘাত করেনি। এমনটাই দাবি করেছেন দীপিকা। সিনেমায় নিজেদের ভাবনা প্রকাশের অধিকার তাঁদের রয়েছে বলেই দাবি করেছেন দীপিকা। শুধু বলিউড নয়, সমাজের সব পেশায় স্বাধীনভাবে কাজ করার অধিকার থাকা উচিত বলেই মনে করছেন তিনি।

সিনেমার নিজের চরিত্র নিয়েও মুখ খুলেছেন দীপিকা। রানি পদ্মিনীর জীবন, তাঁর আত্মত্যাগ, নিজের ও প্রজাদের সম্মান বাঁচাতে লড়াই, এসব দারুণভাবে সিনেমায় বলার চেষ্টা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

সঞ্জয় লীলা বনশালীর সিনেমা নিয়ে বিতর্কে গোটা বলিউড তাদের পাশে রয়েছে বলে দাবি করেছেন দীপিকা। সকলে একজোট হয়ে এই ঘটনায় লড়াই করবেন বলেই দাবি তাঁর। তবে তার আগে কতদূর জল গড়ায় সেদিকে নজর রাখতে চাইছেন তিনি।

তাঁকে খুনের হুমকি দেওয়া প্রসঙ্গে দীপিকা জানিয়েছেন, কারও মনে কী চলছে তা তিনি বলতে পারবেন না। তবে সিনেমা নিয়ে সেন্সর বো্র্ড ও দর্শক ছাড়া কাউকেই জবাব দেবেন না বলে কড়া স্ট্যান্ড নিয়েছে টিম পদ্মাবতী। এটা পরিষ্কার করে দিয়েছেন দীপিকা।

English summary
Deepika Padukone opens up on ‘Padmavati’ row, says I’m in this and I’m willing to fight it out
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.