দীপিকা থেকে দিশা, নেটিজেনদের স্ক্যানারের নিচে 'সতীত্ব'

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বর্তমান দিনে নেটদুনিয়ায় যোগাযোগের সহজতম ও ব্যাপকতম মাধ্যম।এখানে এক চুটকিতে অনেক মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। কিন্তু একদিকে যেমন এর ভালো দিক আছে তেমন আছে মন্দ দিকও। সেলিব্রিটি হন বা সাধারণ মানুষ আপনার জীবন খোলা বইয়ের মতো হয়ে যায়। সেখানে মানুষ শুধু পাতা উল্টোতেই আসে না, পাতা নিয়ে টানা হ্যাঁচড়াও করেন।

[আরও পড়ুন:চিতোরগড়ের এই জায়গাতেই পদ্মিনীকে দেখেছিলেন খিলজি , জানুন 'পদ্মিনীমহল' ঘিরে আজানা তথ্য]

দুরন্ত দীপিকা

দুরন্ত দীপিকা

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন। ডিজাইনার সব্যসাচী দত্তের একটি কালো শাড়িতে মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি।

ছবি দিতেই বিপত্তি

ছবি দিতেই বিপত্তি

নেটিজেনরা বারবার নিজেদের লম্বা নাক গলান। এবারও তাঁদের দাবি দীপিকা নাকি 'নগ্ন' হয়ে রয়েছেন। পাশাপাশি ভারতীয় সংস্কৃতির বুলিও কপচে দিয়েছেন কেউ কেউ।

পদ্মাবতীর বাজারে ফের গরম বাজার

পদ্মাবতীর বাজারে ফের গরম বাজার

পদ্মাবতী ছবি নিয়ে রোজই শিরোনামে রয়েছেন দীপিকা পাড়ুকোন, এরই মধ্যে পোশাক বিতর্ক আরও একটু ইন্ধন দিল। এদিকে ছবি মুক্তি নিয়ে নানা বিতর্কের মধ্যেই দীপিকার দাবি ছবি রিলিজ কোনওভাবেই আটকাবে না।

জ্ঞান শুনলেন দিশাও

জ্ঞান শুনলেন দিশাও

এদিকে 'ধোনি দ্য আনটোল্ড স্টোরি' - খ্যাত দিশা পাটানিও পড়েছেন নীতিবাগিশদের জ্ঞানের চক্করে। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের কভারের জন্য ফটোশ্যুট করেছেন তিনি। আর দুরন্ত সেই ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

কী করবেন দিশা

কী করবেন দিশা

সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানদের দাবি, তাঁরা তার অন্ধ ফ্যান কিন্তু এভাবে তাঁকে দেখতে চান না । কেন তিনি শাড়ি পড়ে কোনও ছবি পোস্ট করছেন না সেটাও জানতে চেয়েছেন তাঁরা।

দিশার প্রত্যুত্তর

দিশার প্রত্যুত্তর

এসবে অবশ্য ধার ধারেন না বলিউডি এই সুন্দরী। তাই তাঁর সোজাসাপ্টা জবাব আগে থেকেও দেওয়া মেয়েদের অশালীন ভাবে দেখার অভ্যাসটা ছেলেরা বদলান। তাহলেই ছবিটা বদলে যাবে।

English summary
Deepika Padukone and Disha Patani get trolled for their dressing sense in social media

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.