সানি লিওনের পর হিন্দি ফিল্মে আরেক পর্নস্টার মিয়া মালকোভা , ছবির নাম কী জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

পর্নস্টার সানি লিওন বলিউডে আসার পর থেকেই তা নিয়ে হৈচৈ শুরু হয়ে যায়। অনেকেই অভিনয় জগতে সানির পদার্পন কে ভালোভাবে মেনে নেননি। তবে তারপর কেটে গেছে ক'য়েক বছর। আর এই কয়েক বছরে সানি লিওন যে কতটা সাফল্যের সিঁড়ি চড়েছেন ,তা সবারই জানা। আর পর্নস্টার সানির পর এবার আরেক আমেরিকান পর্নস্টার আসছেন হিন্দি সিনেমায়। পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে আপাতত সরগরম বলিউড।

রামগোপালের ছবিতে মিয়া

রামগোপালের ছবিতে মিয়া

আমেরিকান পর্নস্টার মিয়া মালকোভার প্রথম ভারতীয় ছবি 'গড, সেক্স অ্যান্ড ট্রুথ'। এই ছবির পরিচালক রাম গোপাল ভর্মা। রামগোপালের ছবির হাত ধরে যে মিয়া ভারতীয় ছবিতে আসছেন , সে খবর মিয়া নিজেই দিয়েছেন সোশ্যাল সাইটে। পাশাপাশি পোস্ট করেছেন ছবির পোস্টার।

[আরও পড়ুন:মনোরঞ্জন ইন্ডাস্ট্রিকে 'কর ছাড়' দেওয়া হোক, বাজেটের আগে দাবি এই তারকা অভিনেত্রীর]

 ফিল্ম সম্পর্কে মিয়ার বক্তব্য

ফিল্ম সম্পর্কে মিয়ার বক্তব্য

এই ছবি সম্পর্কে মিয়ার বক্তব্য , রাম গোপালের সঙ্গে ছবিটি শ্যুট করে বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে তাঁর। একটি প্রাপ্ত বয়স্কদের ছবিতে মিয়া মালকোভাকে অভিনেত্রীর ভূমিকায় শ্যুট করেছেন রাম গোপাল। ছবির শ্যুটিং হয়েছে ইওরোপে।

মিয়া মালকোভা

মিয়া মালকোভা

আমেরিকার পর্ন ফিল্মে অভিনয় করার দৌলতে প্রনফিলেমের নামী তারকা হিসাবে পরিচিত মিয়া। ১৯৯২ সালের ১ জুলাই তে আমেরিকার ক্যালিফোর্নিয়াতে জন্ম হয় মিয়ার।

মিয়ার কেরিয়ার

মিয়ার কেরিয়ার

মিয়া মালকোভা মূলত আমেরিকায় কনট্র্যাক্ট এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। তারপর ২০১৪ সালে নয়া কনট্র্যাক্ট সাইন করেন হার্ড এক্স এর সঙ্গে। এরপর থেকে পর্ন ছবির বাজারে উত্তোরোত্তর সাফল্য পেয়ে যান তিনি।

English summary
You know you are in for some interesting scoop, the moment you hear the name Ram Gopal Varma. If anyone tells you that he does not know who RGV is, look at him closely because that's what a liar looks like. There is no way on earth that anyone can forget or not know RGV; the man is famous for his nasty tweets more than the movies he makes. But, let's keep that discussion for some other day and focus of his directorial skills.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.