• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তিন বছর পর ভারতে ফিরছেন প্রিয়াঙ্কা, করলেন আবেগঘন পোস্ট

তিন বছর পর ভারতে ফিরছেন প্রিয়াঙ্কা, করলেন আবেগঘন পোস্ট
  • |
Google Oneindia Bengali News

বলিউডের বিখ্যাত অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি এখন শুধু ভারতে নয় বিদেশেও সাফল্যের স্বাদ পেয়েছেন। বিশ্বব্যাপী আইকন হয়ে ওঠা প্রিয়াঙ্কা চোপড়া কোনোও না কোনোও কারণে খবরের শিরোনামে থাকেন। কখনোও চলচ্চিত্রে আবার কখনোও ব্যক্তিগত জীবনের কারণে আলোচনায় থাকা দেশি গার্ল গত কয়েক বছর ধরে স্বামী নিক, মেয়ে মালতি ও পরিবারের সদস্যদের নিয়ে বিদেশে রয়েছেন। দেশের ভক্তরা তার জন্য পাগল হয়ে যান। খুব তাড়াতাড়ি এবার ভারতে আসবেন অভিনেত্রী।

কী শেয়ার করলেন অভিনেত্রী

কী শেয়ার করলেন অভিনেত্রী

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায় তিন বছর পর ভারতে ফিরে আসার কথা জানিয়েছেন। এবার তিনি একা দেশে আসছেন না, মেয়ে মালতি মেরি চোপড়া, জোনাসকে নিয়ে। এটি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এটি প্রিয়াঙ্কা বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। অভিনেত্রী তার ইউএসএ-মুম্বাই ফ্লাইটের বোর্ডিং পাসের একটি ছবি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ক্যাপশন সহ পোস্ট করেছেন।

প্রিয়াঙ্কা ক্যপশনে কী লিখলেন

প্রিয়াঙ্কা ক্যপশনে কী লিখলেন

দীর্ঘদিন বিদেশে থাকার পর নিজ দেশে ফিরে আসার অনুভূতির চেয়ে ভালো আর কিছু নেই। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এই মুহূর্তে উচ্ছ্বসিত। তার আসল কারণ প্রায় তিন বছর পর ভারতে ফেরা। ইনস্টাগ্রাম স্টোরিতে বোর্ডিং পাসের একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'অবশেষে... বাড়ি যাচ্ছি। প্রায় ৩ বছর পর। এই সফরে তার সঙ্গে থাকবেন তার সুন্দরী ছোট্ট রাজকুমারী মালতি মেরি চোপড়াও। এটাই হবে মালতির প্রথম ভারত সফর। করোনা মহামারির পর প্রথমবার ভারতে ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা।

কেন বিদেশে ছিলেন অভিনেত্রী?

কেন বিদেশে ছিলেন অভিনেত্রী?

প্রিয়াঙ্কা বহু বছর ধরে আমেরিকায় বাস করছেন। তিনি দেশে পড়াশোনা করার জন্য ১২ বছর বয়সে আমেরিকা চলে যান। কিন্তু কয়েক বছর পর তিনি ভারতে ফিরে আসেন এবং বলিউডে কেরিয়ার তৈরি করেন। ভারতীয় চলচ্চিত্র শিল্পে একটি দুর্দান্ত কেরিয়ারের পরে, প্রিয়াঙ্কা ২০১৫ সালে 'কোয়ান্টিকো' দিয়ে হলিউডে আত্মপ্রকাশ করেন। শুধু তাই নয়, ২০১৮ সালে, তিনি আমেরিকান গায়ক এবং সঙ্গীতশিল্পী নিক জোনাসকেও বিয়ে করেছিলেন, যার পরে তিনি পুরোপুরি আমেরিকায় চলে যান।

 বিরাট কোহলির গোপনীয়তা লঙ্ঘন, কড়া শাস্তি পেল ক্রাউন পারথের কর্মী বিরাট কোহলির গোপনীয়তা লঙ্ঘন, কড়া শাস্তি পেল ক্রাউন পারথের কর্মী

English summary
bollywood actress priyanka chopra is returning to india from abroad do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X