• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগামী ছবিতে নাকি যৌনকর্মীর ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে, জোর জল্পনা টলি-পাড়ায়

Google Oneindia Bengali News

বাংলা সিনেমার বর্তমান কালে যে সকল অভিনেত্রীরা রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম ভার্সাটাইল অভিনেত্রী হিসেবে তালিকার প্রথম দিকেই নাম থাকে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। আর যে কোনও চরিত্রে তিনি যে অত্যন্ত সাবলীল ভাবে নিজেকে খাপ খাইয়ে নিতে পারেন তার প্রমান আরও একবার দিলেন অভিনেত্রী নিজে। কারণ সম্প্রতি নিজের স্যোশাল মিডিয়া সাইটে তনুশ্রীর পোস্ট করা একটি ছবি থেকে জোরদার চর্চা চলছে যে তিনি নাকি এবার এক যৌনকর্মীর চরিত্রে অভিনয় করতে চলেছেন।

তনুশ্রীর আগামী চরিত্র

তনুশ্রীর আগামী চরিত্র

বরাবরই নিজের চরিত্র চিত্রায়ন নিয়ে বেশ পরীক্ষা নিরীক্ষা করতে দেখা যায় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। আর সেইসব পরীক্ষায় তিনি বেশ ফার্স্ট ডিভিশনেই পাশ করে যান সব সময়। আর আরও একবার তাঁকে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা যেতে চলেছে। টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে আগামী ছবিতে তনুশ্রীকে নাকি দেখা যাবে যৌনকর্মীর ভূমিকায়! আর এই জল্পনায় হাওয়া লাগিয়েছে সম্প্রতি স্যোশাল মিডিয়ায় করা তনুশ্রীর নতুন লুকের ছবি পোস্টের পর থেকেই।

সুসোম ভট্টাচার্যের ছবি

সুসোম ভট্টাচার্যের ছবি

খুব তাড়াতাড়ি নিজের আগামী ছবিতে হাত দিতে চলেছেন পরিচালক সুসোম ভট্টাচার্য। আর সেই ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী। ছবির থিম হিসেবে থাকছে কলকাতার পতিতা পল্লীর যৌনকর্মীদের জীবন সংগ্রামের গল্প। সূত্রের খবর, এই ছবিতে এক যৌন কর্মীরই মেয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী। যিনি কালের আবহে নিজেও সেই পেশাতেই নামতে বাধ্য হবেন। কিন্তু তারপরেই কঠোর পরিশ্রম করে নিজের ভাগ্য ফেরাবেন তিনি। অনেক চেষ্টা করে সেই অন্ধকার জীবন থেকে বেরিয়ে আসবেন তিনি।

পুলিশ থেকে যৌনকর্মী!

পুলিশ থেকে যৌনকর্মী!

প্রসঙ্গত, নিজের গত ছবিতেই এক দুর্ধর্ষ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আর এবার নাকি সোজা এক যৌনকর্মীর ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন তিনি। আর যা নিয়ে শুরু হয়েছে নয়া জল্পনা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'রাবণ' ছবিতে এক পুলিশ অফিসারের ইউনিফর্মে বড় পর্দায় দেখা গিয়েছে তনুশ্রীকে। আর এই সিনেমায় তাঁর বিপরীতে নায়ক হিসেবে ছিলেন বাংলার অন্যতম সুপারস্টার জিত।। তবে জানা গিয়েছে আগামী ছবিতেও তনুশ্রীর বিপরীতে তাবড় অভিনেতাদেরই দেখা যাবে।

 গঙ্গুবাই'এর ছায়া

গঙ্গুবাই'এর ছায়া

তবে কানাঘুষো যা শোনা যাচ্ছে তাতে আবার অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন যে এই ছবি কি কোনও না কোনও ভাবে সঞ্জয় লীলা বনশালি পরিচালিত 'গঙ্গুবাই কাঠিয়াওয়ারি' সিনেমার ছায়া? কারণ গঙ্গুবাই-এর থিম ও গল্প অনেকটা সেইরকমই। তবে এই নিয়ে তনুশ্রী বা পরিচালক সুসোম ভট্টাচার্য, কেউই এখনও মুখ খোলেননি। তবে তনুশ্রীর যে ছবি স্যোশাল মিডিয়ায় সামনে এসেছে সেখানে তাঁকে খানিক সেইরকম অবতারেই দেখা যাচ্ছে বলে মত এক অংশের দর্শকের।

এবার তিরন্দাজের ভূমিকায় আসছে শবর, পোস্টার সামনে আসতেই উচ্ছ্বসিত দর্শকরা এবার তিরন্দাজের ভূমিকায় আসছে শবর, পোস্টার সামনে আসতেই উচ্ছ্বসিত দর্শকরা

English summary
bengali actress tanushree chakraborty is going to play the role of a prostitute
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X