হুবহু সেই হাঁটা-চলার ধরন! মনমোহন সিং এর ভূমিকায় অনুপম খেরের অবাক করা ভিডিও

Subscribe to Oneindia News

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং এর ভূমিকায় খুব শিগগিরিই স্ক্রিনে ধরা দিতে চলেছেন অনুপম খের। এর আগে অনুপমের নয়া ফিল্মের লুক প্রকাশিত হয়েছে। আর তা প্রকাশ হতেই সাড়া ফেলে দেন তিনি। ছবির নাম 'দ্য অ্যাক্সিডেন্টার প্রাইমমিনিস্টার'। ছবিতে অনুপম খের ছাড়াও অভিনয় করছেন একাধিক নামী অভিনেতা অভিনেত্রীরা।

হুবহু সেই হাঁটা-চলার ধরন! মনমোহন সিং এর ভূমিকায় অনুপম খেরের অবাক করা ভিডিও

[আরও পড়ুন:ধোনি কন্যা জিভা 'ক্লিন বোল্ড' করে দিল শাহরুখকে! দেখুন ছবি]

সাম্প্রতিক এই ছবির একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী মনমোহন সিংএর ভূমিকায় অবিনয় রত অনুপম খের সোজা হেঁটে চলে যাচ্ছেন। আর সেই হাঁটা চলার মধ্যে অনুপম ও মনমোহনকে আলাদা করা কঠিন। এই ভিডিও আপাতত ইন্টারনেট মাতিয়ে রেখেছে, যেখানে মনমোহন সিং-এর হাঁটার সঙ্গে অনুপমের হুবহু মিল রেখেছেন এই নিজের হাঁটার।

টুইটারে এই ভিডিও প্রকাশ করেন স্বয়ং অভিনেতা অনুপম খের। ভিডিও দেখে অনেকেই অভিভূত। শুধু তাই নয়, 'সারাংশ' ছবির অভিনেতা যে নিজেকে চরিত্রের হিসাবে এতটা পাল্টে ফেলে অভিনয় করতে দেখা যাবে, তা আগে বোঝা যায়নি। এপর্যন্ত ইন্ডাস্ট্রিতে আমির খান ছিলেন মিস্টার পারফেকশনিস্ট । এবার তাঁকে রীতিমত টেক্কা দিচ্ছেন অনুপম খের। তিনি একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই ভূমিকায় অভিনয় করাটা তাঁর কাছে একটি বড় চ্যালেঞ্জ। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দর্শকরা।

English summary
Anupam Kher aces former Prime Minister Manmohan Singh's style - Watch viral video.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.