বলিউডে কি পা রাখতে চলেছেন 'শাহেনশা' অমিতাভের নাতি অগস্ত্য ! জল্পনা তুঙ্গে

Subscribe to Oneindia News

শ্রীদেবী কন্যা জাহ্নবী, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা, শাহিদের ভাই ঈশান সহ একাধিক তারকা পুত্র কন্যারা বলিউডে পা রাখছেন। তার সঙ্গে তাঁদের ঘিরে চড়ছে দর্শকদের কৌতূহলের পারদ। শোনা যাচ্ছে , এবার সেই রাস্তাতেই হাঁটতে চলেছেন অমিতাভ বচ্চনের নাতি তথা শ্বেতা বচ্চনের ছেলে অগস্ত্যা নন্দা। অমিতভের নাতি অগস্ত্যকে নিয়ে বেশ উচ্ছসিত মিডিয়াও।

বলিউডে কি পা রাখতে চলেছেন শাহেনশা অমিতাভের নাতি অগস্ত্য ! জল্পনা তুঙ্গে

জানা যাচ্ছে , অভিনেতা হিসাবে নয় বা কোনও ফিল্মের নায়ক হিসাবে নয়, অগস্ত্যর ইচ্ছে সে ফিল্মের পরিচালক হয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেকে তুলে ধরবে। লাইম লাইট নিয়ে খুব একটা চিন্তিতিত নন অগস্ত্য। তিনি ইতিমধ্যেই অগস্ত্য একটি শর্ট ফিল্ম ও পরিচালনা করেছেন। যা বিভিন্ন জায়গায় বাহবা কুড়িয়েছে। বচ্চন পরিবারের ঘনিষ্ঠদের দাবি, অগস্ত্য অমিতাভের খুবই পছন্দের মানুষ। নাতিকে বেশ আদরে রাখেন অমিতভা। আর অমিতাভ নিজে চান অগস্ত্য পরিচালনায় নয়, বরং অভিনেতা হিসাবে নিজেকে তুলে ধরুক।

বলিউডে কি পা রাখতে চলেছেন শাহেনশা অমিতাভের নাতি অগস্ত্য ! জল্পনা তুঙ্গে

অগস্ত্য শুধু শর্ট ফিল্ম পরিচালনাই করেন না, তিনি খুবই ভালো একজন ফিল্ম লেখক, স্ক্রিপ্ট রাইটারও । আর নাতির গুণে মুগ্ধ হয়ে তাঁকে নিয়ে বেশ উচ্ছসিত দিদিমা জয়া বচ্চনও। তবে অগস্ত্য যদি নিজেকে পরিচালক হিসাবে প্রতিষ্ঠিত করেত পারেন , তাহলে এই প্রথম বচ্চন পরিবার থেকে কাউকে পরিচালনার দিকে মনোনিবেশ করতে দেখা যাবে। এদিকে, নিজের জগতে মশগুল অগস্ত্য। কিছুদিন আগেই তাঁকে শাহরুখ খানের মেয়ে সুহানার সঙ্গে দেখা গিয়েছে একটি রোস্তোরাঁতে। সেই নিয়েও বেশ খানিকটা জলঘোলা হয়েছে!

English summary
Amitabh Bachchan’s Grandson Agastya Nanda To Debut In Bollywood, question arises.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.