• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিরো থেকে হিরো অভিনেতা গোবিন্দা আজ কত টাকার মালিক, জানেন আপনি

Google Oneindia Bengali News

বলিউডে জগতে অভিনেতা গোবিন্দাকে চেনেন না এমন মানুষের সংখ্যা নিতান্তই খুব কম। অভিনেতার অভিনয়ের থেকেও নাচের কারণে তিনি বিখ্যাত জনপ্রিয় মুখ। আর যার কারণে তিনি মানুষের মনে একটা জায়গা করে নিয়েছেন। চলতি বছরের ২১ শে নভেম্বর গোবিন্দা পা দিলেন ৫৮ তে। বয়স বাড়লেও তাঁকে দেখে কিন্তু একদম বোঝা যায় না।

নিম্নবিত্ত পরিবারে জন্ম

নিম্নবিত্ত পরিবারে জন্ম

কিন্তু প্রথম থেকেই গোবিন্দা জনপ্রিয় মুখ ছিলেন। নিম্নবিত্ত পরিবারে জন্ম হয়। অভাব যেন তাঁর পিছু ছাড়ত না। তাঁর জন্মের আগেই তাঁর বাবা অরুণ আহুজা প্রযোজিত একটি ফিল্ম ফ্লপ হয়েছিল। আর এর কারণেই তাঁদের আর্থিক অবস্থা খুব খারাপ হয়ে যায়।

 দোকানেই যেতে চাইতেন না

দোকানেই যেতে চাইতেন না

প্রায় ২০ আগে একটি সাক্ষাৎকারে গোবিন্দা জানিয়েছিলেন, তাঁর পরিবারের অভাবের কথা। নুন আনতে পান্তা ফুরোতো তাঁদের। সামান্য মুদিখানা দোকান থেকে জিনিস কেনার ক্ষমতাও ছিল না তাঁদের। দোকানদার জানতেন অভিনেতাদের কাছে টাকা নেই। তাই তাঁদের থেকে ধারে জিনিস নেবেন আর সেই কারণেই বহুক্ষণ দাঁড় করিয়ে রাখা হত তাঁকে। এত অপমানিত হয়ে গোবিন্দা শেষ দিকে দোকানেই যেতে চাইতেন না।

 একের পর এক হিট ছবি

একের পর এক হিট ছবি

কথায় আছে ভাগ্য যদি সাধ দেয় তাহলে সব হয়। কথাটা অক্ষরে অক্ষরে খেটে গেল তাঁর জীবনে। ১৯৮৬ সাল থেকেই বদলাতে শুরু করে অভিনেতার ভাগ্য। লাভ 86' ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন তিনি। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে একের পর এক হিট ছবি হতে থাকে।

 জানেন আজ অভিনেতা গোবিন্দার সম্পত্তির পরিমাণ কত?

জানেন আজ অভিনেতা গোবিন্দার সম্পত্তির পরিমাণ কত?

১৯৮৬ সালে ইলজাম ছবি দিয়ে বলিউডে নাম করেন অভিনেতা। তবে ৮০-৯০ এর দশকে তিনি কমেডি কিং হিসেবেও নিজের পরিচয় গড়ে তুলেছিলেন। আন্টি নাম্বার ওয়ান, কুলি নাম্বার ওয়ান, হিরো নাম্বার ওয়ান, রাজা বাবু, হাসিনা মান জায়েগি, সাজন চালে সাসুরাল এর মতো অনেক কমেডি ছবি করেছিলেন। যা দশকরা অনেক পছন্দ করেন। অভিনেতা ব্র্যান্ড এন্ডোসমেন্টের মাধ্যমে এই কোটি টাকা আয় করেন।

মুম্বইয়ে মোট ৩টি বাংলো রয়েছে অভিনেতার। এই বাংলো গুলির একটি মাড দ্বীপে, এবং অন্যটি মুম্বইয়ের জুহুতে, এখানেই তিনি তার পরিবারের সাথে থাকেন। প্রায় ২৫০ কোটির সম্পত্তির মালিক তিনি।

English summary
actor govinda owns crores of rupees today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X