কী নিয়ে 'বায়না' ধরেছিল আব্রাম জানেন! শেষে আবদার মিটল এইভাবে

  • Posted By:
Subscribe to Oneindia News

মেলায় ও পথে ঘাটের বিভিন্ন জায়গাতেই 'বুড়ির চুল'দেখলেই হাত পা ছড়িয়ে বায়না ধরে বহু শিশুই । এরকমই কটন ক্যান্ডি দেখে বায়না জুড়ে ছিল কিং খান শাহরুখের ছেলে আব্রাম। কোথায় হল এমন ঘটনা ?তারপরই বা কি হল জেনে নেওয়া যাক।

[আরও পড়ুন:আপনার সন্তান কি কুম্ভরাশির জাতক, তার এই বিশেষ বৈশিষ্টটি লক্ষ্য করেছেন তো ]

আরাধ্যার জন্মদিনে..

আরাধ্যার জন্মদিনে..

দিন কয়েক আগেই বচ্চন পরিবারের কনিষ্ঠতম সদস্য অভিষেক ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা বচ্চনের জন্মদিনে হাজর ছিল বলিউডের 'চিল্লর গ্যাং' ! বলিউড তারকাদের কচিকাঁচাদের তালিকাতে আমন্ত্রিত ছিল শাহরুখ পুত্র ছোট্ট আব্রাম।

 আব্রামের বায়না

আব্রামের বায়না

আরাধ্যার জন্মদিনে গোটা চত্বরে ছিল প্রচুর স্টলের আয়োজন। এরকমই একটি স্টল ছিল সফ্ট ক্যান্ডি বা 'বুড়ির চুলের'। আব্রাম বায়না তোলে তার বুড়ির চুলই চাই।

আবদায় মেটাতে বিগ বি

আবদায় মেটাতে বিগ বি

নাতনির জন্মদিনে দাদু অমিতাভ যতই ব্যাস্ত থাকন না কেন, আব্রাম বায়না করছে শুনেই ছুটে যান অমিতাভ। নিয়ে যান সফ্ট ক্যান্ডির স্টলে। সঙ্গে যান আব্রামের বাবা শাহরুখও।

শেষমেশ মিটল আবদার

শেষমেশ মিটল আবদার

অমিতাভ স্টলে আব্রামকে নিয়ে গিয়ে তার হাতে ক্যান্ডি তুলে দিতেই ছোট্ট আব্রাম উচ্ছলতায় ভরে যায়। এই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিগ বি লেখেন, '...ও বুড়ির চুলের বা.না করছিল। আমরা ওকে স্টলে নিয়েগিয়েছিলাম। তারপর যতটা খুশি হয়েছিল তা অমূল্য। '

English summary
the one who seemed to have a ball at a time at the party was Shah Rukh Khan’s son AbRam who was also present at the party. Amazed by the seemingly magical process of cotton candy making, the young star wanted to try the ‘buddhi ka baal’ cone, as dubbed by Big B himself.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.