স্যোশাল মিডিয়ায় নিশানা আরাধ্যাকে, পাল্টা অভিষেকের কড়া জবাবে ট্রোলড টুইটারাইট

  • Posted By:
Subscribe to Oneindia News

সেলেবসদের স্যোশাল মিডিয়ায় ট্রোল করা যেন নিমিত্ত ঘটনা হয়ে দাঁড়িয়েছে। যে কেউ তাবড় সেলেবসদের যা পারছেন বলে দিচ্ছেন। তা নিয়ে আলোচনা, খবর সবই হচ্ছে। এবার সেভাবেই নিশানা করা হয়েছিল বচ্চন পরিবারের সবচেয়ে আদরের আরাধ্যা বচ্চনকে। তবে মেয়েকে ট্রোল করায় যেভাবে ঘুরিয়ে জবাব দিয়েছেন অভিষেক তাতে পাল্টা মুখ পুড়েছে সেই টুইটারাইটেরই।

স্যোশাল মিডিয়ায় নিশানা আরাধ্যাকে, পাল্টা অভিষেকের কড়া জবাব

কয়েকদিন আগে মেয়েক আরাধ্যাকে নিয়ে ম্যাঙ্গালোরে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখানে লাল লেহঙ্গায় দেখা গিয়েছিল মা ও মেয়েকে। ছয় বছরের আরাধ্যাকে লাল লেহঙ্গায় বেশ মিষ্টি লাগছিল। তবে এক টুইটারাইট সেই ছবি নিয়ে আরাধ্যাকে তাক করে বচ্চন পরিবারকে আক্রমণ করেন। সঙ্গে ঐশ্বর্যকে বদমেজাজী বলে কটূক্তিও করেন।

এর জবাবেই মুখ খুলেছেন অভিষেক। নিন্দাকারী এক মহিলা। তা বক্তব্য ছিল, আপনাদের মেয়ে কি স্কুলে যায় না? সারাক্ষণ মায়ের সঙ্গে সঙ্গে ঘোরে? আপনাদের কি শুধু রূপই আছে, বুদ্ধি নেই?

স্যোশাল মিডিয়ায় নিশানা আরাধ্যাকে, পাল্টা অভিষেকের কড়া জবাবে ট্রোলড টুইটারাইট

যা শুনে খুব বিনম্রভাবে অভিষেক বলেছেন, আমি যতদূর জানি সপ্তাহান্তে স্কুল বন্ধ থাকে। আরাধ্যা সপ্তাহের কাজের দিনগুলিতে স্কুলে যায়। আপনি বরং টুইটে লেখা ভুল বানানগুলি ঠিক করুন।

ঘটনা হল আরাধ্যার জন্ম মাস নভেম্বরে বেশ কয়েকটি বিয়ের অনুষ্ঠান পড়েছিল। এছাড়া আমির খানের ছেলে আজাদ ও শাহরুখ খানের ছেলে আব্রামের জন্মদিনেও আরাধ্যা গিয়েছিল। সেই সমস্ত ছবি ও ভিডিও স্যোশাল মিডিয়ায় এসেছে। তা দেখে আক্রমণ করতে গিয়েই একজন ট্রোলড হয়ে গেলেন।

English summary
Abhishek Bachchan Incinerates Troll Who Called Aaradhya 'Beauty Without Brains'
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.