India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আমিরের লাল সিং চাড্ডার ট্রেলার মুক্তি পেল আইপিএলের মাঝেই

  • By
  • |
Google Oneindia Bengali News

আমির খান এবং করিনা কাপুর খান অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা লাল সিং চাড্ডার ট্রেলার মুক্তি পেল। আইপিএলের ফাইনালের মঞ্চে আমির খান তাঁর আসন্ন সিনেমার ট্রেলার রিলিজ করলেন। বহুদিন পর মুক্তি পেতে চলেছে আমির খান অভিনীত কোন‌ও সিনেমা। ফলে আমির ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। মাঝে করোনা সংক্রমনের কারণে ছবির মুক্তি বারবার পিছিয়ে গিয়েছে। শেষ অবধি বহু প্রতীক্ষিত এই সিনেমা আগামী ১১ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তার আগে এদিন ট্রেলার সামনে এল আইপিএলের ম্যাচের মাঝে।

আমিরের লাল সিং চাড্ডার ট্রেলার মুক্তি পেল আইপিএলের মাঝেই

এই প্রথম আইপিএলের ফাইনালে কোন‌ও সিনেমার ট্রেলার মুক্তি পেল। বহু প্রতীক্ষিত এই সিনেমা আইপিএল ফাইনালের মতোই মেগা ব্যবসা করে কিনা সেটাই এখন দেখার। সিনেমায় আমির খানের পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন করিনা কাপুর এবং মোনা সিংয়ের মতো নামজাদা অভিনেত্রীরা।

আমির খানের সিনেমা লাল সিং চাড্ডা বিখ্যাত হলিউড চলচ্চিত্র ফরেস্ট গাম্প সিনেমার অনুপ্রেরণায় তৈরি। আমির ছোটবেলায় একজন প্রতিবন্ধী শিশু ছিলেন। তাঁকে সমাজের নানা গঞ্জনা সহ্য করে এগিয়ে যেতে হয়েছে। সমাজের কেউ তাঁর ওপরে ভরসা করেনি। তাঁকে পদে পদে অবজ্ঞা করা হয়েছে। তবে একমাত্র ছেলের উপর বসা রেখেছিলেন লাল সিংয়ের মা। এই চরিত্রে অভিনয় করছেন মোনা সিং। সেই সাধারণ প্রতিবন্ধী ছেলে থেকে আমির যতদিন গিয়েছে ক্রমেই এক অসাধারণ চরিত্র হয়ে উঠেছেন। এই উত্তরণের গল্পই বলবে লাল সিং চাড্ডা।

ট্রেলারে করিনা কাপুরকে এক ঝলক দেখানো হলেও তিনি কেমন চরিত্রে অভিনয় করেছেন, তাঁর চরিত্র সম্পর্কে খুব বেশি খোলসা করা হয়নি। তবে আমির খানের সঙ্গে রোমান্টিক সম্পর্ক রয়েছে তা ট্রেলারে উঠে এসেছে। এখন দেখার সিনেমাটি মুক্তি পেলে কেমন সাফল্য পায়।

English summary
Aamir Khan's Laal Singh Chaddha Trailer Released in IPL 2022 Finale
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X