India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইফায় নজর কাড়ার পর কি এবার রিল লাইফে জুটি বাঁধছেন শাহিদ-অনন্যা? বাড়ছে জল্পনা

Google Oneindia Bengali News

পাক্কা দুই বছরের করোনা কাল কাটিয়ে ফের পুরনো ছন্দে ফিরছে গোটা দেশ। ধীরে ধীরে নিউ নর্মালে ফেরার সঙ্গে সঙ্গেই ফের শুরু হয়েছে নানা অনুষ্ঠান। করোনার জন্য গত দুই বছর ধরে বন্ধ ছিল গান বা নাচের অনুষ্ঠান সহ একাধিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানও। আর সেই তালিকায় সামিল ছিল বলিউডের অন্যতম নামী তথা বৃহত্তর পুরস্কার আইফা অ্যাওয়ার্ডও। বরাবরই ভারতের বাইরে কোনও না কোনও দেশে বসে এসেছে অ্যাওয়ার্ডের আসর। যেখানে বলিউডের তাবড় সেলিব্রিটিদের উপস্থিতিতে জমে উঠেছে আইফা পুরষ্কারের অনুষ্ঠান। কিন্তু করোনার জন্য তা এতদিন বন্ধ থাকলেও চলতি বছর, অর্থাৎ ২০২২ সালে আবুধাবিতে বসেছিল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আসর। সেখানেই বলিউডে এক নতুন জুটির খোঁজ মিলেছে বলে শুরু হয়েছে চর্চা।

রিল লাইফে শাহিদ-অনন্যা জুটি নিয়ে জল্পনা

আবুধাবিতে আইফা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে শাহিদ কাপুর এবং অনন্যা পাণ্ডের পারফরম্যান্স সবার মন জয় করেছে। অনেক প্রযোজক এবং পরিচালক উভয় তারকার এই নাচকে 'পাওয়ার প্যাকড পারফরম্যান্স' বলে অভিহিত করেছেন। এমনকি স্টেজে এই দুই বলিউড অভিনেতা অভিনেত্রীর দুর্দান্ত রসায়নের প্রসংশাও করেছেন। এই জুটিকে খুব দুর্দান্ত দেখাচ্ছে বলে মন্ত্যব্য করেছেন ফ্যানেরা। তাহলে কি এখনও কোনও চলচ্চিত্র নির্মাতা একই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করার চুক্তিবদ্ধ হওয়ার জন্য দুজনের সঙ্গে যোগাযোগ করেছেন? তাহলে কি শিগগিরই একসঙ্গে কাজ করতে দেখা যাবে দুজনকে? এই প্রশ্ন নিয়েই এখন জোরদার জল্পনা চলছে বলিউডের অলিগলিতে।

অবশ্য এক জনপ্রিয় বিনোদন পত্রিকায় এই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন বলিউড তারকা শাহিদ কাপুর। শহীদ কাপুরকে জিজ্ঞাসা করা হয় যে তাঁকে এবং অনন্যা পাণ্ডেকে অদূর ভবিষ্যতে কোনও ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে কিনা। এর উত্তরে অভিনেতা জানিয়েছেন, অনন্যা খুব মিষ্টি মেয়ে, তবে এই প্রশ্নটি তাঁদের থেকে আরও ভালো করে বলতে পারবেন বলিউডের পরিচালক বা প্রযোজকরা। তাঁরা নয়, বরং ফ্যানেদের এই প্রশ্নের উত্তর ভালোভাবে দিতে পারবেন চলচ্চিত্র নির্মাতারা, তাই তাঁদেরই এই বিষয়ে জিজ্ঞাসা করা উচিত বলে জানিয়েছেন শাহিদ।

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের 'কবির সিং' শাহিদ কাপুর অভিনীত সিনেমা 'জার্সি' যেখানে এক ক্রিকেটারের স্বপ্ন বাস্তব করার গল্প তুলে ধরেছেন শাহিদ। ছবিতে শাহিদের অভিনয় খুব প্রসংশিত হয়েছে। কিন্তু ছবিটি বক্স অফিসে একদমই ভালো পারফর্ম করতে পারেনি শাহিদ কাপুর অভিনীত এই সিনেমা। কারণ সে সময় দক্ষিণ ভারতের সুপারস্টার যশ অভিনীত সিনেমা ব্লকবাস্টার ফিল্ম কেজিএফ চ্যাপ্টার-২-এর সঙ্গে টক্কর দিতে হয়েছে 'জার্সি'-কে। এখন ভক্তরা অধীর আগ্রহে শাহিদের পরবর্তী সিনেমার জন্য অপেক্ষা করছেন। শাহিদ কাপুর কবে তাঁর পরবর্তী ছবি নিয়ে আসেন সেটাই এখন দেখার।

অনন্যা পাণ্ডে এখনও পর্যন্ত ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তাঁর অনেকগুলি ছবি আগামী সময়ে মুক্তি পেতে চলেছে। শীঘ্রই অনন্যা পাণ্ডেকে 'লিজার' এবং 'খো গ্যায়ে হাম কাহা' ছবিতে কাজ করতে দেখা যাবে। দুটি চলচ্চিত্রের ট্রেলারের জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

English summary
Shahid Kapoor and Ananya Pandey dance together at the IIFA Awards in Abu Dhabi. So will the duo be seen working together soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X