• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গোলাপ ফুলের সহজ এই টোটকায় আপনি ধনী হয়ে যেতে পারেন রাতারাতি

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্রে এমন অনেক উপায় সম্পর্কে বলা হয়েছে যা করলে ব্যক্তির সব সমস্যা দূর হয়ে যায়। আর্থিক সমস্যায় জর্জরিত ব্যক্তিদের জন্য জ্যোতিষ শাস্ত্রে অনেক উপায় বলা হয়েছে। এরই মধ্যে একটি হল গোলাপ ফুলের উপায়। গোলাপ ফুলের এই টোটকা আপনার ভাগ্য এক নিমিষে বদলে যেতে পারে। গোলাপের ফুল মা লক্ষ্মীরও খুব প্রিয় ফুল। এরকম অবস্থায় তাঁর কৃপা পাওয়ার জন্য শুক্রবারে দিন গোলাপ ফুলের অনেক উপায় লাভদায়ক প্রমাণিত হয়।

সম্পত্তি পাওয়ার জন্য

সম্পত্তি পাওয়ার জন্য

যদি আপনি আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন এবং কোনও উৎস থেকেই অর্থের আগমন হচ্ছে না, তবে এরকম পরিস্থিতিতে গোলাপের ফুল আপনার ভাগ্য ফেরাতে পারে। এরজন্য সন্ধ্যাবেলার আরতির সময় একটি গোলাপের ফুলে কর্পূর রেখে জ্বালিয়ে মা ভগবতীকে অর্পণ করুন। খুব শীঘ্রই অর্থের অভাব দূর হয়ে যাবে।

শীঘ্র অর্থ পাওয়ার উপায়

শীঘ্র অর্থ পাওয়ার উপায়

শুক্রবার করে পানের পাতায় গোলাপের পাঁচ পাপড়ি রেখে মা দুর্গাকে সমর্পণ করে দিন। শীঘ্রই একাধিক উৎস থেকে অর্থ আসা শুরু হয়ে যাবে।

লক্ষ্মীজির মন্দিরে লাল গোলাপ অর্পণ

লক্ষ্মীজির মন্দিরে লাল গোলাপ অর্পণ

প্রত্যেক শুক্রবার করে লক্ষ্মীজির মন্দিরে গিয়ে লা গোলাপ অর্পণ করে আসুন। এটা ১১ শুক্রবার করার পর অর্থের নতুন উৎস তৈরি হবে এবং আয়ও বাড়বে।

মনের মতো ইচ্ছা পূরণ করার জন্য

মনের মতো ইচ্ছা পূরণ করার জন্য

যদি আপনি আপনার মনের ইচ্ছা পূরণ করতে চান, তবে শনিবার করে হনুমানজির মন্দিরে গিয়ে সিঁদুর ও তেল মিলিয়ে চোলা অর্পণ করুন। এরপর হনুমানজিকে গোলাপের মালা পড়ান। মুগের লাড্ডুর ভোগ দিন এবং এই প্রসাদ অন্যদের মধ্যে বিতরণ করুন। এই উপায় ৭টি শনিবার পর্যন্ত করলে সব মনোস্কামনা পূর্ণ হয়ে যাবে

ভালো চাকরির জন্য

ভালো চাকরির জন্য

শনিবার ও মঙ্গলবার সকালে ঘর থেকে খালি পায়ে হনুমানজির মন্দিরে যান আর তাঁকে লাল রঙের গোলাপের ফুল অর্পণ করুন। এই উপায় ৪০দিন ধরে ক্রমাগত করলে ভালো চাকরির যোগ তৈরি হয়। এছাড়া চাকরিতে যদি কোনও সমস্যা আসে তাহলে এই উপায় করলে তা দূর হয়ে যাবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
Simple Rose Flower Remedy for Wealth-money
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X