• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন হবে পুরনো বছরের সমাপ্তি ও নতুন বছরের সূচনা, জেনে নিন এ সপ্তাহের রাশিফল থেকে

Google Oneindia Bengali News

এই সপ্তাহ খুবই বিশেষ হতে চলেছে। কারণ এই সপ্তাহে আমরা ২০২১ সালকে বিদায় জানিয়ে ২০২২ সালকে স্বাগত জানাবো। এই সময়ে, এই শেষ বছর কার কাছে সুখ দিয়ে যাবে এবং কার ইচ্ছা অপূর্ণ থাকবে, তা সাপ্তাহিক রাশিফল ​​থেকে জানা যাবে। অ্যাস্ট্রো গুরু বেজান দারুওয়ালার ছেলে অ্যাস্ট্রো ফ্রেন্ড চিরাগ দারুওয়ালার কাছ থেকে জেনে নেওয়া যাক যে মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির জাতকদের জন্য ২৭ ডিসেম্বর ২০২১ থেকে ২ জানুয়ারী ২০২২ পর্যন্ত সময় কেমন হবে।

মেষ রাশি

মেষ রাশি

গণেশ জি জানিয়েছেন যে এই সপ্তাহে আপনি ধর্মীয় কাজের দিকে ঝুঁকেবেন। পরিবারের সদস্যরা যে কোনও উপায়ে সাহায্য করতে প্রস্তুত থাকবে। আপনার দেওয়া পরামর্শ অন্যদের কাজে লাগবে, যা আপনাকে সম্মান ও প্রতিপত্তি দেবে। আপনি এমন একজন ব্যক্তি যিনি ঈশ্বরে বিশ্বাস করেন এবং অন্তর্মুখীভাবে চিন্তা করেন।

 বৃষ রাশি

বৃষ রাশি

গণেশজি জানিয়েছেন যে এই সপ্তাহ ব্যবসার ক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হয়েছে। সুসংবাদ আপনার জন্য সর্বদা অপেক্ষা করবে এবং সৌভাগ্য আপনার সহায় থাকবে। বিবাহিত জীবনে সুখের পরিবেশ থাকবে, জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

মিথুন রাশি

মিথুন রাশি

গণেশ জি জানিয়েছেন যে এই সপ্তাহে ব্যবসার জন্য যাত্রা হতে পারে, যেখানে ইতিবাচক ফলাফল দেখা দেবে। কর্মক্ষেত্রে পদ-প্রতিপত্তির পাশাপাশি আর্থিক সুখও পাবেন। যেকোনো কাজ আপনি স্বাচ্ছন্দ্যে সম্পন্ন করবেন। দাম্পত্য জীবনের সুখ ভালো থাকবে। স্ত্রী এবং সন্তানদের মনোরম সমর্থন পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

গণেশজি বলেছেন যে এই সপ্তাহে দেশ ও বিদেশ থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন জিনিসের প্রতি আকর্ষণ বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আপনার সমস্ত কাজ সফল করতে স্ত্রীর অবদান খুব ভাল হবে। বিবাহিত জীবন সুখকর হতে চলেছে।

সিংহ রাশি

সিংহ রাশি

গণেশজি বলেছেন যে এই সপ্তাহে আপনি আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিপক্ষকে পরাস্ত করতে সক্ষম হবেন। ইশ্বরের প্রতি আপনার বিশ্বাস বাড়বে। ধর্মীয় কাজেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন।

 কন্যা রাশি

কন্যা রাশি

গণেশজি বলেছেন যে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হবে এবং চারপাশ থেকে শুভ সংবাদ পাওয়া যাবে। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে লাভের আনন্দ অর্জিত হবে, পরিবারে শুভ অনুষ্ঠানের কারণে মন খুশি থাকবে।

তুলা রাশি

তুলা রাশি

গণেশ জি বলেছেন, এই সপ্তাহে কর্মক্ষেত্রে স্বাভাবিক পরিস্থিতি থাকবে। আপনি সহকর্মী এবং উচ্চ পদে থাকা ব্যক্তিদের কাছ থেকে চমৎকার সমর্থন ও সহযোগিতা পাবেন। বুদ্ধিমান হওয়ায় কর্মক্ষেত্রে ভালো সাফল্য পাবেন। সমাজে সম্মান পাবেন। ধার্মিক এবং দাতব্য হওয়ার কারণে, আপনি ঈশ্বরে বিশ্বাস করবেন এবং অন্যদের সাহায্য করবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

গণেশ জি বলেছেন যে এই সপ্তাহে ব্যবসায় কোনও সাফল্য আসবে না। উচ্চ পদে অধিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। পরিবারে সুখ থাকবে, আপনার অভ্যাস পরিবর্তন করা প্রয়োজন। পরিবার সংক্রান্ত কোনো সুসংবাদ পেয়ে আনন্দের পরিবেশ থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

গণেশজি বলেছেন যে এই সপ্তাহে আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। বুদ্ধিমান হওয়ায় কর্মক্ষেত্রে ভালো সুবিধা পাবেন। আপনি একজন খুশ মেজাজের মানুষ। এই সপ্তাহে আপনার মেধাশক্তি ভালো থাকবে। ছাত্র-ছাত্রীরা মন দিয়ে পড়াশোনা করবে। যে কোনো কাজের ব্যাপারে গভীরভাবে চিন্তা-ভাবনা করে সিদ্ধান্ত নেবেন।

 মকর রাশি

মকর রাশি

গণেশজি বলেছেন যে এই সপ্তাহে পরিবারের সদস্যদের সঙ্গে যে কাজই করা হোক না কেন তা সফল হবে। টাকার প্রয়োজন হতে পারে, ঋণ নেওয়ার কথা ভাবতে পারেন। দাম্পত্য জীবনে মতভেদ দেখা দেবে। এই সপ্তাহে সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

গণেশ জি বলছেন এই সপ্তাহে পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। শরীরে একটা চঞ্চলতাও থাকবে। আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে ভালবাসা, সম্মান এবং সহযোগিতা পাবেন।

মীন রাশি

মীন রাশি

গণেশ জি বলেছেন এই সপ্তাহে বিবাহিত জীবনে মাধুর্য থাকবে। লাভের সুযোগ আসবে। ব্যবসা-বাণিজ্যে লাভ হবে। চাকরিতে অধিকার বাড়তে পারে। সরকারি খাতে সংশ্লিষ্ট কাজে লাভের আনন্দ পাবেন। কথোপকথনে ভাল হওয়ার কারণে আপনি অন্যদের সঙ্গে ভাল সম্পর্ক গড়ে তুলতে সক্ষম হবেন।


English summary
year ender 2021 know the this weeks horoscope
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X