• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জীবনে সাফল্য হোক বা অর্থের সাশ্রয়, কাজে লাগান লবঙ্গ, জেনে নিন সহজ প্রতিকার

Google Oneindia Bengali News

হিন্দু রীতি–রেওয়াজে পুজো ও ধার্মিক কাজে লবঙ্গের প্রচুর মাহাত্ম্য রয়েছে। জ্যোতিষশাস্ত্রেও লবঙ্গের কিছু সহজ প্রতিকার দেওয়া হয়েছে। আপনিও যদি আপনার ভাগ্য পরিবর্তন করতে চান এবং আপনার স্বপ্ন পূরণ করতে চান, তাহলে আপনি লবঙ্গের প্রতিকার ব্যবহার করে দেখতে পারেন। তবে এর কোন বৈজ্ঞানিক ভিত্তি নেই, কিন্তু মানুষ বছরের পর বছর ধরে তা চেষ্টা করে আসছে। শুধু তাই নয়, এর প্রতিকারে রয়েছে অলৌকিক উপকারিতা। আসুন জেনে নেওয়া যাক কোন কোন সমস্যার জন্য এটি ব্যবহার করা যেতে পারে।

নেতিবাচকতা দূর করতে

নেতিবাচকতা দূর করতে

শনিবার বা রবিবার ৫টি লবঙ্গ ও ৩টে বড় এলাচ কর্পূরের সঙ্গে জ্বালান আর সেই আগুনটি পুরো ঘরে দেখান। এতে বাড়িতে কোনও নেতিবাচক ক্ষমতা থাকলে তা ইতিবাচকতায় পরিণত হবে।

লবঙ্গ দান

লবঙ্গ দান

শনিবার লবঙ্গ দান করা উচিত। এরকম করলে যাদের জন্মছকে রাহু-কেতুর স্থিতি অনুকূল নয়, সেটা ঠিক হয়ে যাবে।

পরিশ্রমের ফল পেতে

পরিশ্রমের ফল পেতে

অনেক সময় পরিশ্রম করেও তার ফল পাওয়া যায় না। এমন পরিস্থিতিতে মঙ্গলবার হনুমানের মূর্তির সামনে জুঁই তেলের প্রদীপ জ্বালিয়ে তাতে দুটি লবঙ্গ রাখুন। এরপর হনুমান চল্লিসা পাঠ করুন এবং আরতি করুন। এর পরে, হনুমানজির ধ্যান করুন এবং শুধুমাত্র আপনার কাজের সাফল্যের জন্য প্রার্থনা করুন। টানা ২১টি মঙ্গলবার এটি করুন। এর মাধ্যমে আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং সমস্ত কাজ সম্পন্ন হতে শুরু করবে।

 অর্থ সাশ্রয়ের উপায়

অর্থ সাশ্রয়ের উপায়

ঘরে সুখ, সমৃদ্ধি এবং ধন-সম্পদের জন্য দেবী লক্ষ্মীর আরাধনা করার সময়, প্রতিদিন মাকে গোলাপ ফুলের সঙ্গে দুটি লবঙ্গ অর্পণ করুন। যদি প্রতিদিন এটি সম্ভব না হয় তবে শুক্রবার এটি করুন। এছাড়া শুক্রবার ৫টি কড়ি ও ৫টি লবঙ্গ লাল কাপড়ে মুড়ে লকারে রেখে দিলে আপনার অর্থ সাশ্রয় হবে।

 কর্মে সফলতা

কর্মে সফলতা

আপনি যদি কোথাও ইন্টারভিউয়ের জন্য যাচ্ছেন বা এই ধরনের কোনও কাজে বাইরে যাচ্ছেন এবং আপনি চান সেই কাজটি হোক। এর জন্য লবঙ্গ দিয়ে প্রতিকার করতে পারেন। এর জন্য ঘর থেকে বের হওয়ার সময় দুটি লবঙ্গ মুখে রাখুন। এই লবঙ্গের অবশিষ্টাংশ কর্মস্থলে ফেলে দিন। কাজের সাফল্যের জন্য আপনার প্রধান দেবতার কাছে প্রার্থনা করুন। এতে করে আপনি ইন্টারভিউতে সফলতা পাবেন। লবঙ্গের প্রতিকারে পরিশ্রমের ফল পাওয়া যাবে

টাকা ফেরৎ পাবেন

টাকা ফেরৎ পাবেন

আপনার টাকা যদি কোথাও আটকে থাকে বা টাকা পেতে সমস্যা হয়, তাহলে লবঙ্গ দিয়ে প্রতিকার করতে পারেন। এর জন্য আপনাকে অমাবস্যা বা পূর্ণিমার রাতে ১১ বা ২১ টি লবঙ্গ কর্পূর দিয়ে পোড়াতে হবে। এর পরে, দেবী লক্ষ্মীর ধ্যান করুন এবং আপনার সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য প্রার্থনা করুন। এতে করে আপনি আপনার আটকে থাকা টাকা ফেরত পাবেন এবং টাকা পাওয়ার পথও খুলে যাবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

বুধ বিপরীতমুখী হওয়ায় কোন রাশির ভাগ্যে সাফল্য মিলবে, জানেন আপনিবুধ বিপরীতমুখী হওয়ায় কোন রাশির ভাগ্যে সাফল্য মিলবে, জানেন আপনি


English summary
whether it is success in life or saving money use cloves find out the easyremedy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X