• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শনি গ্রহকে শক্তিশালী করার জন্য কী কী করা দরকার, জেনে নিন

Google Oneindia Bengali News

শনি গ্রহকে জ্যোতিষশাস্ত্রে ধীর গ্রহ বলে মনে করা হয়। আড়াই বছর পরপর এই গ্রহ তার ঘর পরিবর্তন করে থাকে। কথিত শনি গ্রহ যদি কোনও ব্যক্তির ওপর রেগে যান, তাহলে তার দিন খারাপ হয়ে যায়। সে রাজা থেকে ফকির পর্যন্ত হয়ে যান। সমস্যা যেন তার পিছু ছাড়ে না। কিন্তু এই গ্রহ যদি কারোর ওপর শুভ দৃষ্টি দেন, তাহলে ভাগ্য তার সহায় থাকে। যে কাজে হাত দেবেন সেই কাজে সাফল্য পাবেন। কিন্তু কখনও ভেবে দেখেছেন এই শনি গ্রহকে শান্ত রাখার জন্য কি করা উচিত?

শনি গ্রহকে শক্তিশালী করার জন্য কী কী করা দরকার

শনি গ্রহকে শক্তিশালী করার জন্য কী কী করা দরকার

জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের প্রতীক বলে মনে করা হইয়ে থাকে। যদি কোন রাশির ব্যক্তির জন্ম কুণ্ডলীতে শনি শক্তিশালী হয়, তাহলে ভাগ্য তার সাধ দেবেই। তবে, নয়টি গ্রহের মধ্যে সবচেয়ে বিপজ্জনক ও রাগী গ্রহ বলে শনিকে ধরা হয়। মানুষ তাদের শান্ত রাখার জন্য অনেক ব্যবস্থা নেয়। জেনে নিন শনি গ্রহকে শান্ত রাখতে কী কী করা দরকার। শনি গ্রহকে শক্তিশালী করার ৭ টি সহজ উপায় জেনে নিন।

 শনিবার উপোস করুন

শনিবার উপোস করুন

শনি গ্রহ খুশি করার জন্য আপনার কমপক্ষে ১৯ টি শনিবার উপোস করতে হবে। যদি তাতেও আপনার শনিগ্রহ শান্ত না হন। তাহলে ৫১ টি শনিবার আপনি উপোস করুন। এতে শনিগ্রহ শক্তিশালী হবেই।

 পিতা মাতার সেবা করুন

পিতা মাতার সেবা করুন

শনিদেবের আশীর্বাদ পেতে আপনার পিতা মাতার সেবা করুন। আপনি যদি আপনার পিতামাতার কাছ থেকে দূরে থাকেন, তবে তাদের প্রতিদিন ফোন করুন। সকাল সন্ধ্যে তাদের প্রনাম করুন। তাহলে শনিদেব খুশি হন এবং আপনার জীবনে সাফল্য এনে দেবেন।

 কালো রংয়ের জামা কাপড় পরুন

কালো রংয়ের জামা কাপড় পরুন

শনিবার নিজেকে কোনোও ঝামেলায় জড়াবেন না। শনিবার করে কালো রংয়ের জামা কাপড় পরুন। কালো কাপড়ে গাছের মূল বেঁধে শনিবার সন্ধ্যায় ডান হাতে বেঁধে রাখুন। শনি মন্ত্র জপ করুন। তাহলে শনি আপনার শক্তিশালী হবে এবং আপনার ওপর থেকে খারাপ দৃষ্টি তুলে নেবে। ভালো দৃষ্টি দেবে। তাহলে আপনি জীবনে সাফল্যের চূড়ায় বসতে পারবেন।

শিব ও হনুমানজির পুজো করুন

শিব ও হনুমানজির পুজো করুন

ভগবান শিবের পুজো করুন। আর নানান সমস্যাগুলি থেকে বেরোনোর জন্য বজরংবলীর পুজো করুন। জন্ম কুণ্ডলীতে যদি কোন ব্যক্তির ত্রুটি থাকে, তাহলে শনিবার করে শনি দেবতা ও হনুমানজির পুজো দিন। কিছু মিষ্টি প্রসাদ বিলিয়ে দিন দরিদ্রদের। তাহলে আপনার মনোবাঞ্ছনা পূর্ণ হবে।

শনিদেবের এই মন্ত্র পাঠ করুন

শনিদেবের এই মন্ত্র পাঠ করুন

শনির সম্পর্কিত সমস্যা দূর করবার জন্য, তাকে খুশি করার শিবের উপাসনা করা খুব দরকার। সেই সঙ্গে প্রতি সোমবার শিবের পুজো করুন। রাগ কমানোর জন্য এই মন্ত্রটি প্রতিদিন যোগ করুন। শনিশ্চরায় নমঃ মন্ত্রের তিন দফা জপ করুন। তাহলে শনিদেবের রাগ অনেকটাই কমবে।

নীল রঙের অপরাজিতা ফুল অর্পণ করুন

নীল রঙের অপরাজিতা ফুল অর্পণ করুন

শনিবার শনি মহারাজকে নীল রঙের অপরাজিতা ফুল অর্পণ করুন। কালো রঙের বাতি ও তিলের তেল দিয়ে একটি প্রদীপ জ্বালান। শনিবার মহারাজ দশরথের লেখার শনি স্তোত্র পাঠ করুন। সূর্য পুত্র দীর্ঘদেহো বিশালাক্ষঃ শিব প্রিয়ঃ।

শনি মন্দাচরে প্রসন্নাত্ম পিদম দহতু:।। তাহলে শনিদেবের রাগ অনেকটাই কমবে তিনি আপনার ওপর সহায় হবেন। আপনার ভাগ্য সাফল্য আসবে। সেই সঙ্গে আর্থিক দিক ভালো হবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, খুলবে এই তিন রাশির ভাগ্যের তালা বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, খুলবে এই তিন রাশির ভাগ্যের তালা

English summary
what needs to be done to strong saturn in astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X