সাপ্তাহিক রাশিফল : কেমন যাবে আপনার এই সপ্তাহটি?

  • Written By: Staff
Subscribe to Oneindia News

এই সপ্তাহটি কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ রাশি

মেষ রাশি

আপনি কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। এসপ্তাহে কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য। বাড়িতে নতুন জিনিস আসতে পারে। মনের মানুষের মন যুগিয়ে চললেই ভাল।

বৃষ রাশি

বৃষ রাশি

মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। প্রিয়জনের মন পেতে হলে তাঁকে পছন্দের কোনো জিনিস উপহার দিন। রাজনীতি থেকে দূরে থাকুন।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আপনার সপ্তাহটি সফল করে তুলবে। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

এই সপ্তাহে মিশ্র ফল লাভ করবেন। এই সপ্তাহেকোনও ভালো ফল পাবেন না। সন্ধ্যায় সুখবর পেতে পারেন। কোন দুর্ঘটনার ঘটতে পারে। ফলে গাড়ি চালালে সাবধানতা অবলম্বন করুন।

সিংহ রাশি

সিংহ রাশি

বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। সৃজনশীল পেশায় আপনার সুনাম ছড়িয়ে পড়তে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।

কন্যা রাশি

কন্যা রাশি

প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। সন্ধ্যাবেলায় আপনার বাচ্চাদের সাথে কিছু আনন্দাদায়ক সময় কাটান। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন।

ধনু রাশি

ধনু রাশি

ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

মকর রাশি

মকর রাশি

এই সপ্তাহে আপনার খুব ঘনিষ্ঠা কারোর কাছ থেকে কোনও ধাক্কা খাওয়ার সম্ভাবনা রয়েছে। জরুরী কাজ নিজে করার চেষ্টা করুন। কোনও কাজের জন্য অপরের উপর নির্ভরশীল হবেন না। কাউকে আগ বাড়িয়ে পরামর্শ দিতে যাবেন না এতে আপনি হাসির পাত্র হতে পারেন। নতুন সম্পর্ক তৈরি করার ক্ষেত্রে ইতিবাচক মনোভাব রাখুন। সময়ের উপযোগীতা মাথায় রেখে যে কোনও কাজ করুন। নিজে কি কথা বলছেন, তা বলার আগে ভেবেচিন্তে বলুব। জিভের উপর নিয়ন্ত্রণ আনুন। চাকুরিজীবীদের ক্ষেত্রে এই সপ্তাহ অত্যন্ত সাধারণ মানেরই থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি কারোর লোভের জালে পা দিতে পারেন। তাই সাবধান থাকুন। নিজের মনের কথা শুনে কাজ করুন। অন্য কারোর কথা শুনে কাজ করবেন না। তাতে আখেরে ক্ষতি আপনারই হবে। পৈত্রিক সম্পত্তি নিয়ে পরিবারে অশান্তি তৈরি হতে পারে। ব্যবসায়ীরা দুরদৃষ্টির প্রয়োগ করুন। অন্যথা কর্মের থেকে মুক্তি পাবেন না। মহিলাদের ক্ষেত্রে ধৈর্য্য আরও বাড়বে। রিয়্যাল এস্টেটের সঙ্গে যুক্ত লোকজনের এই সপ্তাহটা শুভ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

মীন রাশি

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আজ আপনি আপনার চারপাশের মানুষের আচরণে কিছুটা বিরক্ত হবেন। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।

English summary
16 october -22 october 2017 : Weekly Horoscope

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.