• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ধনী হতে পারেন এই রাশির জাতক-জাতিকারা! বৃষ রাশিতে শুক্রের অবস্থান প্রচুর অর্থ দেবে

  • |
Google Oneindia Bengali News

শীঘ্র স্বরাশিতে ফিরতে চলেছে সুখ ও সৌভাগ্যের জন্য় খ্য়াত শুক্র। শুক্রের রাশি পরিবর্তন জ্যোতিষ শাস্ত্রে উল্লেখযোগ্য ঘটনা। সাধারণত প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর নিজের রাশি পরিবর্তন করে। শুক্রও এর ব্যতিক্রম নয়। আগামী ১৮ জুন শুক্র স্থান পরিবর্তন করবে। সুখ, সৌভাগ্য ও অর্থের কারক এই গ্রহ মেষ থেকে স্বরাশি বৃষে গোচর করবে। এর ফলে সমস্ত রাশির জাতকরাই প্রভাবিত হবেন। কিছু রাশির উপর শুক্রের স্থান পরিবর্তনের ফলে অশুভ প্রভাব পড়বে, আবার তিনটি রাশির জাতকরা এর ফলে লাভের মুখ দেখবেন।

শুক্রের অবস্থান পরিবর্তনের প্রভাব

শুক্রের অবস্থান পরিবর্তনের প্রভাব

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময় উল্লেখ করা হয়। যখনই এই গ্রহগুলি রাশি পরিবর্তন করে, তখনই প্রত্য়েকটি রাশির চিহ্নগুলি প্রভাবিত হয়। শুক্রের ট্রানজিট খুবই গুরুত্বপূর্ণ বিষয় বলে মনে করা হয় জ্যোতিষবিদরা। দৈত্যগুরু শুক্রাচার্যের আশীর্বাদে ভাগ্যে ইতিবাচক দিক পরিলখিত হয়। কেরিয়ার, চাকরি, ব্যবসা সর্বক্ষেত্রে অসাধারণ ফল লাভ করবেন। ব্যবসা সম্প্রসারণের ইচ্ছে থাকলে বিনিয়োগ এবং লগ্নির জন্য সময় বেশ ভালো,বলে মনে করা হয়। সম্ভাবনা থাকে পদোন্নতি ও বেতনবৃদ্ধির। ব্যক্তিগত জীবনেও প্রেমিক, প্রেমিকা বা জীবনসঙ্গীর সাহায্য লাভ করবেন। প্রতি পদে তাদের সমর্থন থাকবে আপনার সঙ্গে। বৃষ রাশিতে শুক্রের প্রবেশ কিছু মানুষের জন্য খুব শুভ বলে প্রমাণিত হবে। জেনে নিন শুক্র রাশির পরিবর্তন কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে।

মেষ রাশি

মেষ রাশি

শুক্র গ্রহের স্থানান্তর মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।জ্যোতিষ অনুযায়ী এটি অর্থ ও বাণীর স্থান। তাই এ সময় শুক্রের প্রভাবে ব্যবসায় ধন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে মেষ রাশির জাতকদের। এই সময়ে আটকে থাকা অর্থও পুনরুদ্ধার করবে। অংশীদারীত্বের কাজে ভালো অর্থ লাভ হবে মেষ রাশির জাতকদের। শ্রমিক শ্রেণীর জন্যও এই সময়টি ভালো যাবে। প্রেম জীবন ভালো কাটবে। সঙ্গীর পূর্ণ সমর্থন থাকবে আপনার প্রতিটি কাজে। সব মিলিয়ে এই সময়টা সবদিক দিয়েই আপনাকে সুবিধা দেবে।

কর্কট রাশি

কর্কট রাশি

শুক্রের রাশি পরিবর্তনে কর্কট রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। তাদের আয়ও বাড়বে এবং অপ্রত্যাশিত অর্থও পাওয়া যাবে। আপনি নতুন উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। এই সময় ভ্রমণের জন্য বেশ ভালো। আপনি যদি অংশীদারিত্বে কাজ শুরু করতে চান তবে অনায়াসে সেদিকে পদক্ষেপ করতে পারেন। প্রেমিক বা প্রেমিকার পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

শুক্রের গোচরে সিংহ জাতক বা জাতিকার চাকরির প্রস্তাব পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভে জাতকদের পদোন্নতি হতে পারে।বদলির সম্ভাবনাও আছে। ভালো কাজে প্রশংসা পাবেন। আর্থিক দিক দিয়েও আপনার পরিস্থিতি মজবুত থাকবে। এমনকি সিংহ রাশির ব্যবসায়িক জাতকদের সকল প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। অংশীদারীর কাজে ধন লাভের যোগ রয়েছে।

English summary
good fortune of the three signs to the change of the sign of Venus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X