অফিস পদোন্নতির স্বপ্ন দেখছেন! ইচ্ছাপূরণ করতে পালন করুন কয়েটি বাস্তু টিপস

Subscribe to Oneindia News

অফিসে পদোন্নতি কে না চায়! অনেকেই ইচ্ছে থাকে পদাধীকার নিয়ে সম্ভ্রমের সঙ্গে থাকবেন। তবে বহু সৎ পথে থেকেও কিছুতেই সমস্যার সমাধান হয় না। স্বপ্ন থেকে যায় অধরা। কিন্তু এই সমস্যা সমাধানে রয়েছে একটি উপায়। বাস্তুশাস্ত্র বলছে কয়েকটি বিশেষ উপায়ে এই সমস্যা সমাধান করা সম্ভব।

বাড়ির বাস্তুতে কিছু পরিবর্তন প্রয়োজন

বাড়ির বাস্তুতে কিছু পরিবর্তন প্রয়োজন

বাড়ির লকার যেন সবসময়ে দক্ষিণ বা দক্ষিণ পশ্চিম দিকে থাকে। তাহলে তা গৃহস্থের সকলের অর্থভাগ্যকে আরও চাঙ্গা করে দেয়। এতে অর্থাগম বহুবার হয়ে থাকে এবং তা আশাতীত হয়।

[আরও পড়ুন:কোন মহিলা কী ধরণের যৌনতা পছন্দ করেন জেনে নিন এই উপায়ে, 'রাশি'-র বিচারে]

উত্তরপূর্ব দিক নিয়ে বাস্তু টিপস

উত্তরপূর্ব দিক নিয়ে বাস্তু টিপস

পূর্বদিকে যেন কোনও বড় বাড়ি বা ইমারত না থাকে, সেদিকে লক্ষ্য রাখবেন। বড় ইমারত থাকলে , তার ছায়া অনেক সময়ে বাড়িতে পড়লে , তা আর্থিক সঙ্কট ডেকে আনে।

[আরও পড়ুন:চাকরি পেতে বা সম্পত্তি বৃদ্ধি করতে কার্তিক মাসে জ্যোতিষ মতে এই সহজ কাজগুলি করুন]

 বাড়ি থেকে বেরোনোর আগে কিছু নিয়ম মানা

বাড়ি থেকে বেরোনোর আগে কিছু নিয়ম মানা

সোমবার কোনও বিশেষ কাজের জন্য বাড়ি থেকে বেরোনোর আগে , নিজের মুখ আয়নায় দেখে বেরোন। তাহলেই কাজে আসবে সাফল্য।।মঙ্গলবার যদি কোনও বিশেষ গুরুত্বপূর্ণ কাজ থাকে, বা দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয় আপনার জন্য, তাহলে বেরোনোর আগে কিছু মিষ্টি মুখে দিয়ে যান। দেখবেন সাফল্য় পাবেন।

 কয়েকটি টিপস

কয়েকটি টিপস

বৃহস্পতিবার ধনসম্পত্তি ঘরে আসলে তা অত্যন্ত সৌভাগ্যজনক। বৃহস্পতিবার তাই বেরোবার আগে সরষের দানান মুখে রেখে বের হোন। দেখবেন ঘরে যেকোনও প্রকারে আসতে থাকবেন ধনলক্ষ্মী। বুধবার পরীক্ষা বা কোনও বিশেষ দিন থাকলে, বেরোনোর আগে ধনে পাতা খেয়ে যান। আসবে সাফল্য, হবে আর্থিক উন্নতি।

English summary
Vastu tips to get higher position in Office

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.