• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মঙ্গল গ্রহের গোচর এই রাশির জাতকদের অর্থালাভ ও উন্নতির সুযোগ দেবে

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্রে গ্রহের রাশির গোচরের বিশেষ মাহাত্ম্য রয়েছে। যখনই একটি গ্রহ একটি রাশিতে উপস্থিত থাকে এবং তারপরে একটি নির্দিষ্ট সময়ে অন্য রাশিতে গোচর হয়, তার প্রভাব সমস্ত রাশির জাতকদের উপর শুভ এবং অশুভ উভয় প্রভাব পড়ে। জ্যোতিষ শাস্ত্রের দিক থেকে এপ্রিল মাসটি খুবই বিশেষ হতে চলেছে। এই মাসে সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। প্রথমত, মঙ্গল, যাকে গ্রহের সেনাপতি বলা হয়, ৭ এপ্রিল শনির রাশি কুম্ভ রাশিতে পাড়ি দিতে চলেছে। যদিও মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির মানুষের উপর পড়বে, কিন্তু এমন কিছু রাশি আছে যেগুলির উপর মঙ্গল গ্রহের গমন খুবই শুভ হবে। আসুন জেনে নেই সেই রাশিগুলো কোনগুলো।

মেষ রাশি

মেষ রাশি

মঙ্গল গোচর আপনার জন্য আয় বৃদ্ধির জন্য প্রমাণিত হবে। ব্যবসায় প্রচুর লাভ হবে, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। বিনিয়োগের জন্য সময়টি খুব ভালো হবে। মঙ্গল রাশি থেকে একাদশ লাভের ঘরে গোচরের প্রভাব আপনাকে দারুণ সাফল্য দেবে। কর্ম ব্যবসায় অগ্রগতি হবে এবং আয়ের উপায় বৃদ্ধি পাবে। চাকরিতেও নতুন চুক্তি পাওয়ার সুযোগ আসবে। আপনি যদি কোনো ধরনের পরিবর্তন করার চেষ্টা করেন, তাহলে সুযোগ ভালো।

সিংহ রাশি

সিংহ রাশি

মঙ্গল গ্রহের গোচর আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। একই সঙ্গে নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। কাজে বাধার অবসান ঘটবে। সমাজে আপনার অনেক সম্মান থাকবে। রাশিচক্র থেকে সপ্তম ঘরে গমনকালে মঙ্গলের প্রভাব দারুণ সাফল্য বয়ে আনবে। ব্যবসায় অগ্রগতি হবে, এমনকি আপনাকে কোনো বড় কাজ শুরু করতে বা নতুন চুক্তিতে সই করতে হলেও গ্রহের ট্রানজিট প্রতিকূল থাকবে। বিবাহ সংক্রান্ত আলোচনায় কিছুটা বিলম্ব হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

এই সময়টি আপনার জন্য খুব শুভ প্রমাণ হতে চলেছে। ভাগ্যের ভালো সমর্থন পাবেন। এটা পরীক্ষা ক্র্যাক করার সময়। রাশিচক্র থেকে তৃতীয় শক্তিতে গমনের সময় মঙ্গলের প্রভাব দারুণ সাফল্য বয়ে আনবে। আপনার শক্তির সাহায্যে আপনি সহজেই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠবেন। আপনি যদি আপনার কৌশল এবং পরিকল্পনা গোপন রেখে কাজ করেন তবে আপনি আরও সফল হবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

মঙ্গল রাশিচক্রে স্থানান্তর করার সময় আপনাকে শক্তি যোগাবে। আয়ের উৎস বাড়বে এবং আপনার নেওয়া সিদ্ধান্ত ও পদক্ষেপের প্রশংসা করা হবে। সমাজে আপনার আধিপত্য, অবস্থান ও দায়িত্ব বৃদ্ধি পাবে। আপনার অদম্য সাহসের সাহায্যে আপনি কঠিন পরিস্থিতি সহজেই নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। আপনি যদি কোনো ধরনের সরকারি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে সেই দৃষ্টিকোণ থেকে গ্রহের গোচর অনুকূল হবে, সরকারি দরপত্রের জন্য আবেদন করাও সফল হবে।

English summary
See how the transit of Mars will effect the zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X