• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই গ্রহের দশা ব্যক্তিকে অলস করে দেয়, আসুন জেনে নিই এর থেকে বাঁচার উপায়

Google Oneindia Bengali News

আমাদের জীবনে ঘটে যাওয়া ঘটনার পেছনে গ্রহের হাত রয়েছে। একজন ব্যক্তির প্রকৃতি, ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সব কিছু, কিছু গ্রহের উপর নির্ভর করে। অনেক সময় আপনি নিশ্চয়ই দেখেছেন যে একজন ব্যক্তি শারীরিকভাবে সুস্থ থাকা সত্ত্বেও অলসতা এবং কুঁড়েমিতে পরিপূর্ণ। এর পিছনেও রয়েছে ব্যক্তির রাশিফলের গ্রহ অবস্থা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তির গ্রহের কিছু বিশেষ অবস্থা একজন মানুষকে অলস করে তোলে। আসুন জেনে নেওয়া যাক কোন গ্রহের অবস্থা একজন মানুষকে অলস এবং কুঁড়ে করে তোলে।

শনির দশা

শনির দশা

শনি সব গ্রহের মধ্যে খুব ধীর গতিতে চলে। যাদের জীবনে শনির অশুভ দশা থাকে তারা জীবনে অলস হয়ে যায়। এর মানে এই নয় যে শনি অলসতা বাড়ায়। বরং, শনিদেব একজন ব্যক্তিকে শৃঙ্খলাবদ্ধ হতে এবং কঠোর পরিশ্রম করতে শেখান। কিন্তু শনির শত্রু ঘরে থাকার কারণে ব্যক্তি অলস হয়ে পড়ে।

সূর্যের দশা

সূর্যের দশা

সূর্যকে শক্তির উৎস হিসেবে বিবেচনা করা হয়। কিন্তু যে কোনও ব্যক্তির জন্মছকে সূর্য দুর্বল থাকলে তা ব্যক্তিকে খুব অলস করে তোলে। একজন ব্যক্তি এতটাই অলস হয়ে যায় যে তাঁর বিছানা থেকে উঠতে ভালো লাগে না।

 রাহুর দশা

রাহুর দশা

ব্যক্তির জন্ম তালিকায় রাহু লগ্ন ঘরে থাকলে ব্যক্তি অলস হয়ে যায়। এ ধরনের মানুষ সহজে কোনও সিদ্ধান্ত নিতে পারে না এবং সঠিক ও ভুলের মধ্যে পার্থক্য করতে পারে না। এ ধরনের মানুষের মন খুব ধীর গতিতে কাজ করে।

 চন্দ্রমার দশা

চন্দ্রমার দশা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্র যে কোনও ব্যক্তির জন্মের প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরের অধিপতি। অর্থাৎ যে সকল মানুষের জন্মছকে এই ঘরগুলিতে কর্কট রাশি আছে, তাঁরা খুব অলস প্রকৃতির হয়। এই ধরনের লোকেরা চিন্তায় থাকে এবং কঠোর পরিশ্রম করতে চায় না।

 বৃহস্পতির দশা

বৃহস্পতির দশা

রাশিতে বৃহস্পতির দশা দুর্বল হলে ব্যক্তির অলসতা বাড়ে। গুরুর কৃপায়, একজন ব্যক্তি বুঝতে শুরু করেন যে তিনি জীবনে সবকিছু অর্জন করেছেন এবং তার এখন কোন ধরনের পরিশ্রমের প্রয়োজন নেই। তাই এই মানুষগুলো কখনোই এগোতে পারে না।

 অলসতা দূর করুন এভাবে

অলসতা দূর করুন এভাবে

-যে কোনও উপায়ে চন্দনের ব্যবহার ব্যক্তির অলসতা দূর করতে সাহায্য করে।

-রাহুর অশুভ প্রভাব কমাতে শুক্র ও রবিবার ভৈরব বাবার পুজো করুন।

-রঙেরও একজন ব্যক্তির জীবনে বিশেষ প্রভাব রয়েছে। নিজেকে সক্রিয় রাখতে যতটা সম্ভব কমলা রঙ ব্যবহার করুন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

রাহু ও কেতুর শুভ প্রভাব পড়বে কোন কোন রশির ওপর, জানেন রাহু ও কেতুর শুভ প্রভাব পড়বে কোন কোন রশির ওপর, জানেন

English summary
these graha dasha are involve your laziness see these upay
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X