• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনি কি কেরিয়ারে সাফল্য আনতে পারছেন? এখনই এই পদক্ষেপগুলি মেনে চলুন

Google Oneindia Bengali News

প্রতিটি মানুষ জীবনে উন্নতির জন্য ও অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করেন। অফিসে দিনরাত কাজ করেন। যাতে অফিসের বসের চোখে সুনজরে থাকা যায়। কিন্তু এতসব চেষ্টার পরও অনেকের জীবনে সফলতা আসে না। অনেক সময় অফিস পলিটিক্স, দলের লোকদের অসহযোগিতা বা অন্যান্য বিষয় ব্যক্তির উন্নতিতে বাধা হয়ে দাঁড়ায়। জীবনের এই সমস্যাগুলি থেকে রেরিয়ে আসার জন্য জ্যোতিষ শাস্ত্রে অনেক সহজ প্রতিকারের কথা বলা হয়েছে। আসুন জেনেনি কী কী প্রতিকার করার কথা বলা হয়েছে?

লাল ফুল দিয়ে সূর্যকে অর্পণ করতে হবে

লাল ফুল দিয়ে সূর্যকে অর্পণ করতে হবে

সূর্য দেবতার পূজা করলে চাকরিতে সাফল্যে পাওয়া যায়। চাকরি ব্যবসা, প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা পেতে চাইলে সূর্য দেবের পূজাই একমাত্র সমাধান। এর জন্য নিয়মিত তামার পাত্রে জল নিয়ে তাতে লাল ফুল দিয়ে সূর্যকে অর্পণ করতে হবে। এতে করে আপনি একের পর এক সাফল্য পেতে শুরু করবেন। তবে খেয়াল রাখবেন এই সময়ে যেন আপনার পায়ে একফোঁটাও জল যেন না পড়ে।

বৃহস্পতির কৃপা খুবই গুরুত্বপূর্ণ

বৃহস্পতির কৃপা খুবই গুরুত্বপূর্ণ

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে বৃহস্পতি গ্রহকে ভালো রাখতে বেসনের লাড্ডু দান করুন। কথিত আছে বৃহস্পতি গ্রহের কৃপায় সর্বক্ষেত্রে শুভ ফল পাওয়া যায়। কর্মজীবনে সাফল্য পেতে হলে বৃহস্পতির কৃপা খুবই গুরুত্বপূর্ণ। এর জন্য প্রতি বৃহস্পতিবার ছোলার আটা, ছোলার ডাল এবং হলুদ রঙের কাপড় দান করুন। এতে করে কিছুদিনের মধ্যেই পার্থক্য দেখা যাবে। এছাড়াও, কোনও শুভ কাজে যাওয়ার সময় হলুদের টিকা লাগান। সাফল্য অবশ্যই আসবে আপনার।

 রবিবার মসুর ডাল দান করাও খুব উপকারী

রবিবার মসুর ডাল দান করাও খুব উপকারী

প্রতি রবিবার মসুর ডাল দান করাও খুব উপকারী। এতে চাকরি-ব্যবসায় আসা সমস্যা থেকে আপনি বেরোতে পারেন। এছাড়াও মৌরির প্রতিকারও শুভ। এটি আপনাকে চাকরি বা ব্যবসায় স্থিতিশীলতা দেবে।

 সবুজ রঙের ব্যবহার কর্মজীবনে উন্নতি লাভ করে

সবুজ রঙের ব্যবহার কর্মজীবনে উন্নতি লাভ করে

সবুজ রঙের ব্যবহার কর্মজীবনে উন্নতি লাভের জন্য সবচেয়ে শুভ এবং কার্যকরী। চাকরি-ব্যবসার সমস্যায় পড়লে আপনি সবুজ রঙের পোশাক পড়ুন। অফিসে সবুজ রঙের পোশাক পরলে অনেক সমস্যার সমাধান হয়।

 শনি গ্রহের অনেক অশুভ প্রভাব পড়তে পারে

শনি গ্রহের অনেক অশুভ প্রভাব পড়তে পারে

শনির গ্রহের জন্য আমাদের জীবনে অনেক রকম ঝামেলার সম্মুখীন হতে হয়। এমন পরিস্থিতিতে শনিবার পিপল গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালালে সমস্যা দূর হয়। অন্তত ৩টি শনিবার এটি করুন। সেই সঙ্গে হনুমান চালিসা পাঠ ও গায়ত্রী মন্ত্র জপ করলেও অনেক ধরনের সমস্যা দূর হবে।

English summary
success in every human life requires adherence to astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X