• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুনরায় শনির অবস্থান পরিবর্তন,স্বস্তি পেতে চলেছে কয়েকটি রাশি,পেছনের কারণ কী

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির মানুষের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। ১২ই জুলাই শনি আবারও রাশি পরিবর্তন করতে চলেছে। আর এই সময় কিছু রাশির জাতকরা শনির এই পরিবর্তন থেকে দারুণ স্বস্তি পেতে চলেছে। শনির রাশি পরিবর্তনের সাথে সাথে যে কোন রাশির জাতক জাতিকাদের উপর শনির অর্ধেক শুরু হয় আবার কারো উপর ধাইয়া। সেই সঙ্গে কোনো কোনো রাশির মানুষ এর থেকে মুক্তি পান। ১২ জুলাই, শনি আবার মকর রাশিতে প্রবেশ করবে। এই বছরেই শনি দ্বিতীয়বার পাড়ি দেবে। কর্কট, বৃশ্চিক ও মীন রাশিতে শনির এই যাত্রার প্রভাব কী পড়বে।

২০২২ সালে শনির রাশি পরিবর্তন

২০২২ সালে শনির রাশি পরিবর্তন

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই বছরে দুবার রাশি পরিবর্তন করবেন শনি। একবার শনিদেব ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করেছেন। অন্যদিকে, ১২ জুলাই শনি রাশি পরিবর্তন করবে। শনি ২৯ এপ্রিল মকর রাশিতে প্রবেশ করেছিলেন এবং এখন তিনি ১২ জুলাই আবার মকর রাশিতে প্রবেশ করতে চলেছেন। আর এখানে শনিদেব থাকবেন ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত।

শনির গমনে ইতিবাচক ফল

শনির গমনে ইতিবাচক ফল

শনির মকর রাশিতে প্রবেশের কারণে কর্কট, বৃশ্চিক ও মীন রাশির জাতক জাতিকারা দারুণ স্বস্তি পেতে চলেছেন। ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত শনি এই রাশিতে অবস্থান করবে। শনির এই গমনের কারণে তিনটি রাশির জাতক-জাতিকারা শনি দশা থেকে মুক্তি পাবেন।

শনির ধাইয়া থেকে মুক্তি পাবে

শনির ধাইয়া থেকে মুক্তি পাবে

চলতি বছর ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সাথে সাথে কর্কট, বৃশ্চিক রাশি শনি ধইয়ার কবলে পড়ে। তবে আবারও শনি গমনের সাথে সাথে এই উভয় রাশিই শনি ধইয়ের হাত থেকে মুক্ত হবে। ২০২৩ সালের ১৭ জানুয়ারী পর্যন্ত এই উভয় রাশির জাতকরা শনি ধাইয়া থেকে মুক্ত থাকবেন। তবে ১৭ জানুয়ারীর পরে, তাদের উপর আবার শনির ধাইয়া শুরু হবে।

মীন রাশি সাড়ে সাতি থেকে মুক্তি পাবে

মীন রাশি সাড়ে সাতি থেকে মুক্তি পাবে

১২ই জুলাই শনি গমন মীন রাশিকে শনি সাড়ে সাতি থেকে মুক্ত করবে। মীন রাশির লোকেরা ২০২৩ সালের ১৭ জানুয়ারী পর্যন্ত সাড়ে সাতি থেকে মুক্ত থাকবে। তবে ১৭ জানুয়ারীর পর মীন রাশির জাতক জাতিকারা আবারও অর্ধ-সাধের কবলে পড়বে।

(এই প্রতিবেদন জ্যোতিষ তথ্যের ওপর নির্ভরশীল। সকলের ক্ষেত্রে প্রযোজ্য নাও হতে পারে)

English summary
saturn's position changes again, a few signs are going to get relief, what is the reason behind it
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X