• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে ঘুরতে চলেছে কোন কোন রাশির জাতকদের সৌভাগ্যের চাকা?

Google Oneindia Bengali News

হাতে আর মাত্র কয়েকটা দিন, তারপরেই শুরু হতে চলেছে নতুন বছর। আর নতুন বছর মানেই নিজের ভাগ্যচক্রকে নতুন দিশায় নিয়ে যাওয়ার প্রচেষ্টা। আর সেক্ষেত্রে সহায়ক হন রাশি ও লগ্নপতি বিভিন্ন গ্রহ নক্ষত্র। কারণ গ্রহ নক্ষত্রের অবস্থান ও গতিবিধি নিয়ে আমরা জানতে পারি আগামী দিন কেমন হতে চলেছে। ঠিক সেইভাবে আগামী বছর, অর্থাৎ ২০২২ সাল কোন কোন রাশির জন্য শুভ ফল দান করবে এবং সেই রাশির জাতক জাতিকারা কোন কোন ক্ষেত্রে সৌভাগ্য লাভ করতে পারবেন, দেখে নেওয়া যাক।

মেষ রাশি

মেষ রাশি

নতুন বছর অর্থাৎ ২০২২ সাল এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। জীবনের একাধিক বিষয়ে সফলতা অর্জন করতে চলেছেন মেষ রাশির জাতক জাতিকারা। আত্মবিশ্বাসে পূর্ণতা বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। গাড়ি কেনা বা পাওয়ার সম্ভাবনাও থাকবে। ব্যবসার পরিস্থিতি শক্তিশালী হতে থাকবে।পরিবারে এবং জীবনে বাবার সহযোগিতা অব্যাহত থাকবে। সাংসারিক খরচ তুলনামূলক কম হবে, ফলে সঞ্চয়ের সুযোগ বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্যে চাকরিতে পরিবর্তনের সুযোগ পাওয়া যেতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ থাকবে। একাডেমিক কাজে সাফল্য পাওয়ার যোগ হবে। ২০২২ সালে অনেক দিন ধরে আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্যও আগামী বছর, অর্থাৎ ২০২২ সাল খুব শুভ হতে চলেছে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়িক অবস্থার উন্নতির পাশাপাশি লাভের সুযোগও থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। অপ্রত্যাশিত ভাবে কারোর কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনাও আছে। একাডেমিক কাজে সুখকর ফলাফল হবে। সন্তানের পক্ষ থেকে সুখবর আসবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

২০২২ সালে এই রাশির জাতক জাতিকাদের জন্য একাধিক সুখবর বয়ে আনতে চলেছে। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা থাকতে পারে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। কোনো সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। যানবাহনের আনন্দ বাড়তে পারে। ব্যবসায় লাভ বাড়বে। ভাই-বোনরাও সঙ্গ পেতে পারেন। বন্ধুর সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। মাসিক আয় বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আসন্ন ২০২২ বেশ শুভ ফল দিতে চলেছে। কাজের অবস্থার উন্নতি হবে। চাকরি পরিবর্তনের সুযোগ পাওয়া যেতে পারে। খরচ কমবে এবং পারিবারিক সমস্যার সমাধান হবে। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। আয় বৃদ্ধির মাধ্যম হয়ে উঠতে পারে। গবেষণার কাজে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। এই নতুন বছরে গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

২০২২ সালে যে যে রাশির ভাগ্যের চাকা পাল্টে যাবে তাদের মধ্যে অন্যতম বৃশ্চিক রাশি। যানবাহন কেনার সম্ভাবনা বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে।

লেখালেখি বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে অর্থ উপার্জনের মাধ্যম হয়ে উঠতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। বিভিন্ন বিষয়ে কাজের পরিধি বাড়তে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে।


English summary
people of these zodiac sign will get good fortune in the new year 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X