• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে ভাগ্যের চাকা সম্পূর্ণ ঘুরে যাবে কোন কোন রাশির?

Google Oneindia Bengali News

আর কয়েকদিন পর আসছে নতুন বছর। ২০২১ কে বিদায় জানিয়ে ২০২২ কে স্বাগত জানাতে প্রস্তুত গোটা বিশ্ব। ভবিষ্যৎ কি হবে তা এখন থেকে স্পষ্ট না হলেও, জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে ২০২২ সাল বেশ ভালই যাবে। বিশেষ করে তিন রাশির জাতক-জাতিকারা এই বছর শুভ সময় কাটাবে।

অন্যান্য বছরগুলোর তুলনায় ২০২২ সকল রাশির ওপর বেশ ভালো কিছু প্রভাব পড়বে। একটি নির্দিষ্ট দিন বা মাস কেমন যাবে, পরিচিতদের কাছ থেকে আপনি কি আশা করতে পারেন‌ সবকিছুর ওপর প্রভাব পরবে। ২০২২ আপনার জীবনের গতিপথ বদলে দিতে পারে। জ্যোতিষ শাস্ত্রে গ্রহ-নক্ষত্রের প্রভাব রাশির জাতক-জাতিকাদের দিনক্ষণ চলে। সেই অনুযায়ী ২০২২ সালে বেশ কয়েকটি রাশির উপর খুব ভালো প্রভাব পড়বে। এই কয়েকটি রাশি বেশ কিছু অবিশ্বাস্য অভিজ্ঞতার মুখোমুখি হবে। রাশি গুলি হল কন্যা, কর্কট, মিন

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জন্য ২০২২ সেরা বছরগুলির মধ্যে একটি হতে চলেছে। ক্ষমতাহীনতা, ক্রোধ এবং পুরানো অভ্যাস জাতকরা ছেড়ে দিতে প্রস্তুত। কর্কট এবং মীন রাশির স্বজ্ঞাত ক্ষমতা বৃদ্ধির কারণে বাইরের গ্রহগুলিও এই রাশির জাতকদের মাথাঠাণ্ডা করে কাজ করতে এবং কিছুটা চাপমুক্ত হতে সাহায্য করবে।

এই রাশির জাতক-জাতিকারা পুরনো স্বভাবের মধ্যে আবদ্ধ থেকে বিরক্তিকর ও হতাশা প্রবণ হয়ে উঠেছে। এই বিষয়টি থেকে মুক্ত হতে চাইলে সামনে বড় সুযোগ রয়েছে। এই বছর নতুন জীবন বেছে নেওয়ার জন্য আদর্শ সময়।

 কর্কট রাশি

কর্কট রাশি

২০২২ সাল এই রাশির জাতক জাতিকাদের জন্য জন্য শুভ সময় হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা যে বিষয়ে আটকে রয়েছেন তার থেকে বেরিয়ে আসার সময় হয়েছে।

২০২২ সালে, এই রাশির জাতকরা বৃহস্পতি এবং নেপচুনের প্রভাবের মাধ্যমে মীন রাশির জাতক জাতিকাদের মত একই সুবিধাগুলি অনুভব করতে পারবেন। গত বছরের চেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ২০২১ এই রাশির জাতকদের থেকে অনেক ভালো কিছু নিয়ে গেছে। এই দুটি বড় গ্রহের গতিবিধির পাশাপাশি, মকর রাশিতে প্লুটোর প্রভাব বিপরীত ফল দেবে।

প্লুটো অত্যন্ত ছোট এবং এক শক্তিশালী একটি গ্রহ। ২০০৮ সাল থেকে ২০২৩ পর্যন্ত মকর রাশির উপরে অবস্থান করছে। আপনিকে কঠোর পরিশ্রম করতে হবে তা জানান দিচ্ছে।

 মীন রাশি

মীন রাশি

২০২২ সাল এই রাশির জাতক জাতিকাদের জন্য সুসময় প্রবাহের বছর হতে চলেছে। ২০২২ এই রাশির জাতকদের কম হতাশা প্রদান করবে। জীবনের সামাজিক, মানসিক, আধ্যাত্মিক এবং ক্যারিয়ার-সম্পর্কিত দিকগুলিতে আরো ভালো হওয়ার জন্য সহযোগিতা করবে।

চলতি বছরের শেষ থেকে মে মাসের ১০ তারিখ পর্যন্ত বৃহস্পতির অবস্থান মীন রাশির উপর রয়েছে। এরপর আবার ২৮ অক্টোবর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত রাশির উপর থাকবে বৃহস্পতি। এই সময়ে আপনাকে ভাগ্য ও শক্তি প্রদান হবে। পাশাপাশি আপনার উপর নেপচুনের সৌজন্যে বজায় থাকবে।


এখানে প্রদত্ত তথ্য জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল

English summary
new year 2022 will bring good fortune for these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X