• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরের সবচেয়ে ভাগ্যবান রাশি কোনগুলি? জীবনের প্রতিটি ক্ষেত্রে এঁরা সাফল্য পাবেন

Google Oneindia Bengali News

নতুন বছর ২০২২ আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। আর আসন্ন বছর দারুণ হতে চলেছে বিশেষ কিছু রাশির জাতকদের ক্ষেত্রে। নতুন বছরে, এই রাশির জাতকদের জোরদার সম্ভাবনা রয়েছে বিভিন্ন ক্ষেত্রে সফলতা পাওয়ার। তাঁদের স্বপ্ন সত্যি হতে চলেছে।

বৃষ রাশি ২০২২

বৃষ রাশি ২০২২

এই রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর খুব ভালো সময় নিয়ে আসছে। নতুন বছর বৃষ রাশিদের কেরিয়ারে দারুণ দারুণ সুযোগ আসতে চলেছে। তবে আপনি অন্য লোকেদের প্রতি যে সহায়তা প্রদান করেন তার সঙ্গে আপনাকে আরও বৈষম্যমূলক হতে হবে। এই বছর শুক্র আপনাকে অনেক ভালো সুযোগ দেবে। এই বছর আপনাকে শক্তি, অনুপ্রেরণা এবং শিক্ষা দেবে। নতুন বছর আপনার জন্য উদ্দীপনায় ভরপুর হবে। আপনার চাকরির কারণে, ২০২২ সালে বিভিন্ন জায়গায় ভ্রমণের প্রয়োজন হতে পারে। তাই চাকরিজীবীরা উপকৃত হবেন। সামগ্রিকভাবে, নতুন বছর আপনার জন্য একটি ভাল বছর হিসেবে প্রমাণিত হবে।

সিংহ রাশি ২০২২

সিংহ রাশি ২০২২

সিংহ রাশিদের ক্ষেত্রে নতুন বছর অনেক শুভ সঙ্কেত নিয়ে হাজির হবে। এ বছর আপনাকে কোনওভাবেই নিরাশ করবে না। কেরিয়ার ও ব্যবসায় সৌভাগ্য আসবে। নতুন বছরের নতুন সুযোগ আপনাকে পদোন্নতির সিঁড়িতে দাঁড় করাবে। এই বছরটি আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ সুযোগ হিসেবে প্রমাণিত হবে। দেখবেন জানুয়ারীতে আপনার অনেক দায়িত্ব আছে, কিন্তু সময় যত গড়াবে ততই সবকিছু স্থির হতে শুরু করবে। আপনি জুন মাসে চাকরি পরিবর্তন করার মত অনুভব করবেন এবং জুলাইয়ের মাঝামাঝি থেকে আপনি এর জন্য নতুন প্রস্তাব পেতে শুরু করবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি বিশেষ সম্পর্কও তৈরি করবেন। আপনি সম্ভবত একটি সম্পত্তি কিনতে পারেন বা এই বছর কিছু বড় লাভ করতে পারেন। আপনার নতুন বছর আনন্দ এবং আবেগে পূর্ণ হতে চলেছে।

তুলা রাশি ২০২২

তুলা রাশি ২০২২

তুলা রাশির জন্য নতুন বছর প্রচুর সুযোগ নিয়ে আসবে। কেরিয়ার ও ব্যক্তিগত জীবন দু'‌টোই দারুণ থাকবে। এ বছর জীবনে দারুণ সফলতা পাওয়ার উচ্চ প্রত্যাশা থাকবে। তুলা রাশির জাতকরা নতুন বছরের শুরুতে শারীরিক, মানসিক এবং কর্মজীবনের ক্ষেত্রে অনুকূল ফল পেতে পারেন। তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো কাটতে চলেছে। কারণ আগামী ২০২২ সালে শনির সাড়ে সাতি থেকে মুক্ত হতে চলেছে। তাই এপ্রিল মাসের পরের সময়টা আপনার জন্য খুবই শুভ হতে চলেছে।

বৃশ্চিক রাশি ২০২২

বৃশ্চিক রাশি ২০২২

বৃশ্চিক রাশিদের জন্য ২০২২ সাল খুবই শুভ প্রমাণিত হবে। কেরিয়ারের ক্ষেত্রে আপনি দারুণ সফলতা অর্জন করবেন। আপনি আপনার স্বপ্নের চাকরি পাবেন। নতুন বছর জ্ঞান অন্বেষণকারীদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চাইলে আগস্ট মাস হবে সেরা মাস। বৃশ্চিক রাশির জন্য প্রেম অবশ্যই জীবন অবশ্যই শুভ হবে।

মকর রাশি ২০২২

মকর রাশি ২০২২

নতুন বছরে মকর রাশি দারুণ ফল পেতে চলেছে। নতুন বছর ২০২২ সাল আপনার জন্য খুবই শুভ হতে চলেছে। মকর রাশির লোকেরা নতুন বছরে সফল হওয়ার রাস্তায় হাঁটবেন। আপনার তারা ও ভাগ্য আপনার সঙ্গে সর্বদা থাকবে। আপনি মানসিক এবং শারীরিকভাবে সুস্থ থাকবেন। নতুন বছর আপনার জন্য অনেক শুভ যোগ বহন করতে চলেছে কারণ আপনি অবশ্যই একটি স্বাস্থ্যকর এবং ব্যালেন্সড জীবনধারা পরিচালনা করবেন।

কুম্ভ রাশি ২০২২

কুম্ভ রাশি ২০২২

নতুন বছরে নতুন আশা নিয়ে আপনি বছরটি শুরু করবেন। আপনি ইচিবাচকতার সঙ্গে এই বছরে থাকবেন। কেরিয়ারের বিভিন্ন ক্ষেত্রে সফলতা পাবেন এই নতন বছরে। এই বছর আপনি ক্রমাগত আরও কিছু করার অনুপ্রেরণা নিয়ে আপনার স্বপ্নগুলি অনুসরণ করবেন। সামগ্রিকভাবে, এই বছরটি আপনার জন্য চমৎকার হবে।

English summary
Find out the lucky zodiac signs for the new year 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X