• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জীবনে আসবে প্রেম, নতুন বছরে বিবাহ যোগ কোন কোন রাশির?

Google Oneindia Bengali News

যেকোনও মানুষের জীবনের সবথেকে সুন্দর অনুভূতি হল ভালোবাসা। আর ভালোবাসার মানুষ যদি জীবনসঙ্গী হয় তাহলে তার থেকে শুভ কিছুই হয় না। ভালো সঙ্গীর অপেক্ষায় এবছর অনেকেই কাটিয়েছে। কিন্তু আর কয়েকদিন পরেই আসতে চলেছে নতুন বছর। তাই কোন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে আসতে চলেছে ভালো সঙ্গী, দেখে নেওয়া যাক।

মেষ রাশি

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতকদের জন্য বেশ ভালোই হতে চলেছে ২০২২ সাল। বিশেষত যারা অবিবাহিত তাঁদের জীবনে আসতে চলেছে মনের মত সঙ্গী। অন্যদিকে যারা ইতিমধ্যেই প্রেমের সম্পর্কে আবদ্ধ তাঁদের বিবাহযোগ প্রবল এই বছর। বিবাহিত দম্পতিদের জন্যও সুখ ও সমৃদ্ধিময় হতে চলেছে আগামী বছর। স্বামী স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে ২০২২ সালে।

বৃষ রাশি

বৃষ রাশি

নতুন বছর মিলিয়ে মিশিয়ে ভালোই যেতে চলেছে বৃষ রাশির জাতক জাতিকাদের। সেই সঙ্গে আনন্দ দ্বিগুন করতে জীবনে মিলবে ভালোবাসার মানুষের সঙ্গ। অবিবাহিতদের বিবাহ যোগ রয়েছে আগামী বছর। জীবনে আচমকাই প্রবেশ করতে পারে প্রেম। দাম্পত্য সুখ মিলবে এই রাশির জাতক জাতিকাদের।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের প্রেমের জীবন আগামী দিনে ভালো হতে চলেছে। ২০২২ সালে কেটে যাবে বিবাহ বাঁধা। বিবাহিত দম্পতিদের জন্য নতুন বছরটি ভালো যাবে। স্বামী স্ত্রী একসঙ্গে ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হতে চলেছে নতুন বছর। প্রেম ও সম্পর্কে উন্নতি হবে। দাম্পত্য সুখ পাবেন এই কুম্ভ রাশির জতক জাতিকারা। অবিবাহিতদের বিয়ের যোগ বাড়বে। বছরের মাঝামাঝি সময় সিঙ্গলদের জীবনে আসতে পারেন প্রিয় মানুষ।

English summary
New Year 2022 love life of these zodiac signs will be better in upcoming year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion