• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে এই মূলাঙ্ক সংখ্যা করবে রাজ, পাবে সাফল্য, পূরণ হবে মনের ইচ্ছা

Google Oneindia Bengali News

২০২২ সাল কেমন যাবে তা রাশির পাশাপাশি নিজের জন্ম তারিখ দিয়েও জানা যেতে পারে। গণিত শাস্ত্রে জন্ম তারিখকে অঙ্কের সহায়তায় গণনা করে ভবিষ্য ফল বের করা হয়। এরজন্য গণিত শাস্ত্রে ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক থাকে। যেমন যদি কারোর জন্ম কোনও মাসের ৬, ১৫ বা ২৪ তারিখে হলে তার মূলাঙ্ক হবে ৬। যা তার জন্ম তারিখের জোড় সংখ্যা হয়। সংখ্যাতত্ত্ব থেকে জানুন ২০২২ সালটি ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক সংখ্যার জাতকদের জন্য কেমন হবে।


মূলাঙ্ক ১

মূলাঙ্ক ১

মূলাঙ্ক ১ জাতকদের ২০২২ সালে পরিশ্রমের ফল পাবেন। কেরিয়ার আরও পাকাপোক্ত হবে। তবে বছরের শুরুতে ব্যবসায়ীদের একটু সতর্ক হতে হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। বছরের শেষে বড় অর্থ লাভ হতে পারে। প্রেম জীবন চমৎকার হবে। আপনি যদি বিয়ে করতে চান তবে এই ইচ্ছাটিও এ বছর পূরণ হবে। সেই সঙ্গে বিবাহিতদের জীবনও সুখের হবে। শিক্ষার্থীরাও তাদের পছন্দের কলেজে ভর্তি হতে পারবে।

মূলাঙ্ক ২

মূলাঙ্ক ২

বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য পাবেন। কাজের প্রশংসা হবে, সম্মান পেতে পারেন। সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই বছরটি খুব ভালো। আপনি যদি পরিবারের কোনও সদস্যের অসুস্থতার কারণে চিন্তিত ছিলেন তবে এখন আপনি স্বস্তি পাবেন। এতে পরিবারে শান্তি ও সুখের পরিবেশ তৈরি হবে।

 মূলাঙ্ক ৩

মূলাঙ্ক ৩

কর্মজীবনে কিছু পরিবর্তন আসবে যা লাভদায়ক প্রমাণিত হবে। ব্যবসায়ীদের জন্যও এ বছর ভালো যাবে। নতুন যোগাযোগ হবে এবং টাকাও থাকবে। তবে অতিরিক্ত উদারতা আপনার ক্ষতি করতে পারে। তাই সাবধানে সিদ্ধান্ত নিন। দাম্পত্য জীবনে কিছু বিবাদ হতে পারে। তবে প্রেমিক-প্রেমিকাদের জন্য এ বছর ভালো যাবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। বিশেষ করে পেট, হরমোনের সমস্যা থাকলে তা অবহেলা করবেন না।

 মূলাঙ্ক ৪

মূলাঙ্ক ৪

মূলাঙ্ক ৪ জাতকদের ২০২২ সালের শুরুতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সম্মান পাবেন। জীবনে সুযোগ সুবিধা বাড়বে। গত বছরের তুলনায় এই বছর প্রেম ও বিবাহিত জীবনের জন্য ভালো যাবে। সমাজে সম্মানও পাবেন। সন্তানের দিক থেকে সুখবর আসবে।

 মূলাঙ্ক ৫

মূলাঙ্ক ৫

৫ নম্বর মূলাঙ্কের বাসিন্দারা যদি তাদের নেতৃত্বের ক্ষমতাকে সঠিকভাবে ব্যবহার করে, তবে এই বছর তারা শক্তিশালী সুবিধা পাবেন। এক এক করে সব কাজ হয়ে যাবে। আর্থিক অবস্থাও ভালো থাকবে। প্রেম জীবনে উত্থান-পতন থাকবেই। অন্যদিকে, বিবাহিত দম্পতিদের জন্য এই বছরটি ভালো যাবে। শিক্ষার্থীদের খুব পরিশ্রম করতে হবে। অলস হবেন না। প্রতিদিন ব্যায়াম করলে অনেক রোগ থেকে রক্ষা পাবেন।

মূলাঙ্ক ৬

মূলাঙ্ক ৬

বলা যায়, ২০২২ সাল হবে মূলাঙ্ক ৬ জাতকদেরই বছর। যেহেতু ২০২২ সালটিও এই সংখ্যার যোগফল, তাই এই বছরটি ৬ নম্বর মূলাঙ্কের লোকদের জন্য খুব শুভ হবে। তারা অনেক টাকা পাবে, উন্নতি করবে। কেউ কেউ বড় পদ পেতে পারেন। ঘরে মাঙ্গলিক পরিকল্পনা ঘটবে। বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারেন।

 মূলাঙ্ক ৭

মূলাঙ্ক ৭

মূলাঙ্ক ৭-এর জাতকদের জন্য, এই বছরটি কিছু ক্ষেত্রে অপ্রত্যাশিত হবে। জীবনে পরিবর্তন আসবেই। সম্পর্ক ভালো হবে। আপনার কর্মজীবনে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে পারে। আধ্যাত্মিকতা, ধ্যান আপনাকে উপকার দেবে। এছাড়াও অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে।

মূলাঙ্ক ৮

মূলাঙ্ক ৮

এ বছরে মনোযোগের ঘাটতি থাকবে। এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। এপ্রিলের পরে কিছু লোক ভাল কেরিয়ারের ভালো প্রস্তাব পেতে পারে, যা লাভদায়ক প্রমাণিত হবে। আয় স্বাভাবিক হলেও সঞ্চয়ে সফল হবেন। ব্যবসায়ীদের জন্যও এ বছর ভালো যাবে। আপনি প্রেম জীবন উপভোগ করবেন. দাম্পত্য জীবনও ভালো যাবে।

মূলাঙ্ক ৯

মূলাঙ্ক ৯

মূলাঙ্ক ৯-এর জাততকদের অধ্যবসায়ের সঙ্গে কাজ করতে হবে এবং তারা তাদের ফলাফল পাবেন। ২০২২ সাল কেবল তাদের অগ্রগতি দেবে। ব্যবসায়ীরা যদি তাদের ব্যবসা বাড়াতে চান, তাহলে এই বছরটি তাদের জন্য ভালো যাবে। প্রেম জীবনে উত্থান-পতন হতে পারে। পরিবারের কোনো সদস্যের অসুস্থতার কারণে খরচ বাড়বে।

English summary
new year 2022 in new year this mulank number will rull and gt success money
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X