• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়িতে লক্ষ্মণ গাছ লাগান , এতে মা লক্ষ্মী প্রসন্ন হন

Google Oneindia Bengali News

বাস্তুশাস্ত্রে এমন কিছু জিনিসের কথা বলা হয়, যা খুব অলৌকিক বলে মনে করা হয়। আবার এমন কিছু কাজের কথা বলা হয়েছে, যা করলে দেবী লক্ষ্মী খুব খুশি হন। বাড়িতে লক্ষণ গাছ লাগানো খুব ভালো বলে মনে করা হয়। আর এই গাছগুলি লাগালে আপনার আর্থিক দিকে অনেক উন্নতি দেখা দেয়। জানেন কি বাড়িতে আপনি এই গাছগুলি লাগালে আপানার ভাগ্য ফিরবে। জেনে নিন কোন কোন গাছ লাগানো খুব ভালো।

জ্যোতিষশাস্ত্রে কী বলা হয়

জ্যোতিষশাস্ত্রে কী বলা হয়

জ্যোতিষশাস্ত্রে বলা হয় কয়েকটি গাছ বাড়িতে লাগালে নেতিবাচকতা দূর হয়। ফিরে আসে ইতিবাচকতা শক্তি। জীবনে সব কাজেই উন্নতি হয়। সেই সঙ্গে পারিবারিক ও দাম্পত্য জীবন খুব ভালো হয়।

 বাড়িতে লক্ষ্মণ গাছ লাগান

বাড়িতে লক্ষ্মণ গাছ লাগান

বাড়িতে লক্ষ্মণ গাছ লাগানো খুব ভালো। এতে জীবনে অনেক সুখ দেখা দেয়। শুক্রবার সম্পদের দেবী লক্ষ্মীকে দিন। এই দিন ভগবানের পুজো করলে মা লক্ষ্মী খুব খুশি হন। সেই সঙ্গে এমন কিছু জিনিস আছে তা এড়িয়ে চলুন। এই কাজগুলো করলে দেবী লক্ষী আপনার উপর বিরক্ত হন। এই কাজ করলে মা লক্ষ্মী খুব রেগে যান। আর সেই সঙ্গে বাড়িতে লক্ষণ লাগানো খুব শুভ।

 শুক্রবার কোন কাজ কাজ করা উচিত নয়

শুক্রবার কোন কাজ কাজ করা উচিত নয়

শুক্রবার কাউকে টাকা ধার দেবেন না। ঋণের লেনদেন করবেন না। দেবী লক্ষী ক্রুদ্ধ হন। এছাড়াও বিশ্বাস করা হয় সেই টাকা ফেরত পাওয়া যায় না সহজে।

বাড়িতে লক্ষণ গাছ লাগান

বাড়িতে লক্ষণ গাছ লাগান

লক্ষীর খুব প্রিয় লক্ষণ গাছ। এই গাছ বাড়িতে লাগালে নতুন চাকরির পথ খোলে। বাড়িতে খারাপ শক্তি দূর করতেও সাহায্য করে এটি। বিশেষ গুরুত্ব রয়েছে এই গাছের। এটি গুমা নামেও পরিচিত।

 এই গাছ ওষুধের ক্ষেত্রেও ব্যবহার করা হয়

এই গাছ ওষুধের ক্ষেত্রেও ব্যবহার করা হয়

এই গাছ ওষুধের ক্ষেত্রেও এটি ব্যবহার করা হয়। আয়ুর্বেদের নামকরণ করা হয়েছে। যা দেখতে খুব সুন্দর। সাদা রং খুব প্রিয় দেবীর।

 দেবী লক্ষ্মীকে সাদা ফুল নিবেদন করুন

দেবী লক্ষ্মীকে সাদা ফুল নিবেদন করুন

প্রতিদিন দেবী লক্ষ্মীকে সাদা ফুল নিবেদন করা খুব ভালো। এটি করলে পরিবারের লোকেরা তাদের কর্ম, ব্যবসা ক্ষেত্রে অনেক লাভ দেখা দেয়। ঘরে সুখ বিরাজ করে। মা লক্ষ্মী খুব খুশি হন। শুধু তাই নয় অর্থ বাড়তে প্রচুর পরিমাণে। একজন মানুষের দিন ঘুরে যায়।

ভুলেও শুক্রবার এই কাজগুলি করবেন না, মা লক্ষ্মী রেগে যান ভুলেও শুক্রবার এই কাজগুলি করবেন না, মা লক্ষ্মী রেগে যান

English summary
mother laxmi was happy to plant lakshan tree at home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X