• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মঙ্গল মার্গীর কারণে নতুন বছরেই ভাগ্য খুলবে কিছু রাশির, কারা রয়েছেন সেই তালিকায় দেখুন

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রত্যেকটি গ্রহেরই একটি স্থান রয়েছে। বলা হয় গ্রহরা যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন সকল রাশিকে বিশেষভাবে প্রভাবিত করে সে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভও হতে পারে। মঙ্গলদের একটি বিশেষ স্থান রয়েছে জ্যোতিষশাস্ত্রে। মঙ্গলকে আমরা সাহস, শক্তি, জমি, সম্পত্তি, বিবাহের কারক বলেই জানি। বলা হয় যখন মঙ্গল ঘর পরিবর্তন করে তখন সকল রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে সে। জানুয়ারি মাসের ১৩ তারিখ মঙ্গল গ্রহ ঘর পরিবর্তন করে বিপরীতমুখী হবে। বৃষ রাশিতে গমন করবে সে। মঙ্গল মার্গীর কারণে সাফল্যের মুখ দেখবেন কিছু রাশির জাতক জাতিকারা। দেখুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

কর্কট রাশি

কর্কট রাশি

মঙ্গল মার্গীর কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু। এই সময়ে আপনারা সকল কাজেই সাফল্য লাভ করতে পারবেন। আর্থিক দিকে অনেক উন্নতি হবে আপনাদের। জীবনে আপনাদের সাফল্যের সময় শুরু। এ সময় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। ব্যবসা করলে আপনার উন্নতি হবে। আর্থিক দিকে আপনার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতক জাতিকাদের জীবনে অগ্রগতির সময়। সকল কাজে আপনার লাভ হবে। নতুন সম্পত্তি কিনতে পারেন। যেমন গাড়ি, জমি, বাড়ি কিনলে আপনার জীবনে সাফল্য আসবে। আপনার স্বাস্থ্য এই সময় ভালো যাবে। জীবনে আপনি অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। যারা বেসরকারি কাজে কর্মরত তাদের জীবনে সাফল্য নিশ্চিত।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

মঙ্গলের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে আর্থিক দিকে উন্নতির সম্ভাবনা রয়েছে। এ সময় আপনারা যারা রাজনীতিতে যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে। আপনার জমি বাড়ি সংক্রান্ত যে কাজগুলো এখনোও আটকে রয়েছে সেগুলি হয়ে যাবে। আপনি যদি কারোর থেকে কিছু নিয়ে থাকেন সেখান থেকে বেরোতে পারবেন। পারিবারিক দায়িত্ব আপনাকে আরোও ভালোভাবে সামলাতে হবে। পরিবারের পূর্ণ সমর্থন আপনি পেয়ে থাকবেন।

 মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকাদের চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে । আবার যারা বেসরকারি চাকরিতে কর্মরত তাদের দূরে কোথাও যেতে হতে পারে। তবে সেখান থেকে তাদের আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবন বেশ সুখের হবে। দাম্পত্য জীবনে আপনি আপনার সঙ্গিনীকে নিয়ে খুব ভালোভাবে কাটাতে পারবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

শনির সাড়েসাতি ও অর্ধশতর প্রভাব পড়বে কোন কোন রাশির ওপর, জানেন আপনি শনির সাড়েসাতি ও অর্ধশতর প্রভাব পড়বে কোন কোন রাশির ওপর, জানেন আপনি

English summary
Mars will enter Taurus on January 13. At this time four zodiac sign people will start success time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X