২০১৮ সালে আপনার ' লাকি নাম্বার' কোনটি জেনেনিন, বাড়বে সৌভাগ্য

  • Posted By:
Subscribe to Oneindia News

কীভাবে নিজের সাফল্য় সৌভাগ্য আসবে তা নিয়ে ভাবনা সবারই থাকে। বহু পরিশ্রম করেও যখন সেভাবে সাফল্য় ধরা দেয় না ,তখনই ভিড় করে আসে বহু দুশ্চিন্তা। আর সেই দুশ্চিন্তাকে কাটাতে বেশ কিছু পন্থাও থাকে।
[আরও পড়ুন:২০১৮ সালে আপনার কেরিয়ার-এ কতটা উন্নতি হবে, কী বলছে রাশিফল]

সৌভাগ্য বৃদ্ধিতে পয়মন্তর বহু বিষয় কার্যকরী হয় ,বলে মত জ্যোতিষবিদদের। এমনই এক পয়মন্তর বিষয় হল সংখ্যা বা নম্বর। নিজের পয়মন্তর সংখ্য়া জানা থাকলে যেকোনও সমস্যা থেকে নিজেকে সরিয়ে নেওয়া যায়। শুধু তাই নয়, জ্যোতিষশাস্ত্র বলছে , এই সংখ্য়ার দ্বারাই বৃদ্ধি পায় সৌভাগ্য। নতুন ফোন নিলে, ফোন নম্বরে, কিংবা গাড়ি কিনলে গাড়ির নম্বরে, অথবা ব্যাঙ্কে নতুন অ্য়াকাউন্ট খুললে তার নম্বরে, এই পয়া সংখ্যাটি বা লাকি নম্বরটি রাখুন। বাকি আপনি বুঝে যাবেন নিজেই! তবে আপনার পক্ষে কোন সংখ্যাগুলি পয়মন্তর জেনেনিন আরনার রাশি অনুযায়ী।

[আরও পড়ুন:২০১৮-এ আপনার আর্থিক উন্নতি কতটা হবে, তা জেনে নিন রাশিফল থেকে]

মেষ

মেষ

২০১৮ ,সালে মেষরাশির জাতক জাতিকাদের পক্ষে পয়মন্তর সংখ্যা হল, ৬,১৮,৭৭,৪১, ৮৩। জাতক জাতিকাদের সাহসীকতার সঙ্গে এই নম্বরগুলির প্রভাব যোগ হলে বাড়তে সৌভাগ্য।

বৃষ

বৃষ

বৃষ রাশির জাতকদের পক্ষে ২০১৮ সালের পয়মন্তর সংখ্যা হল ৫,৩৫,৫০,৫৭,৮২। বৃষরাশির জাতক জাতিকারা সাধারণত যুক্তিবাদী হন, তাঁদের বৈশিষ্টের সঙ্গে এই সংখ্য়াগুলি র প্রভাব উপযুক্ত বলে মত জ্যোতিষবিদদের।

মিথুন

মিথুন

মিথুন রাশির জাতকদের পক্ষে পয়া নম্বর , ১,১০,১৮,৩৫,৮৬। মিথুন রাশির জাতক জাতিকারা এই সংখ্যা বা নম্বর গুলি কোনও বড় কাজে বুদ্ধি করে ব্য়বহার করলে আসবেই সাফল্য।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকদের পক্ষে ১,২১, ২৪, ৫৮,৬৬ নম্বরগুলি কর্কটরাশির জাতকদের বছরভর ইতিবাচক দিকে রাখবে। এবছ সাফল্যপেতে হলে কর্কটরাশির জাতকরা এই নম্বরের জিনিসপত্র সঙ্গে রাখুন।

সিংহ

সিংহ

সিংহ রাশির জাতকদের ২০১৮ সালের পয়া নম্বর হল , ৬,২৪, ৩৯,৫৯, ৮৩ । এই সংখ্যাগুলি কোনও গুরুত্বপূর্ণ ক্ষেত্রে বুদ্ধি করে ব্যবহার করুন। সাফল্য আসবেই।

[আরও পড়ুন:এই রাশিগুলির পুরুষদের প্রতি সবচেয়ে বেশি যৌনভাবে আকৃষ্ট হন মহিলারা]

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতকরা ২০১৮ সালে ১৬, ২৯, ৭৯, ৮০, ৯০ এই নম্বরগুলিকে বিভিন্নভাবে ব্যবহার করুন। তা বহু কাঙ্খিত সাফল্য এনে দেবে আপনাকে।

তুলা

তুলা

৭,২০, ৫৫, ৭, ৮৬ এই নম্বরগুলি ২০১৮ সালে তুলারাশির জাতকদের পক্ষে সবচেয়ে শুফল দায়ক। যেকোনও কাজে এই সংখ্যা ব্যবহার করলেই, এঁরা সাফল্য মুঠোয় পুরতে পারবেন।

বৃশ্চিক

বৃশ্চিক

২৭,২৯, ৪৫,৫৩, ৮৯ এই নম্বর গুলি ২০১৮ সালে বশ্চিক রাশির জাতক জাতিকাদের পক্ষে শুভ। এই নম্বর বুদ্ধিদীপ্তভাবে ব্যবহার করলেই ২০১৮ তে সাফল্য আসবেই।

ধনু

ধনু

ধনু রাশির জাতক বা জাতিকারা ৬, ১৬,২৩, ৬০, ৮১ এই নম্বরগুলি শুভ। এই নম্বরগুলি ধনু রাশির জাতকদের যাবতীয় বিপদের মধ্যেও রক্ষা করতে পারে, যদি ঠিকহবাবে নম্বরকে ব্যবহার করা যায়।

মকর

মকর

মকর রাশির জাতক বা জাতিকারা খুবই জেদি হয় নিজের লক্ষ্যপূরণে।আর সেই লক্ষ্যকে ধরে ফেলতে হলে ২০১৮ সালে ৩, ২১,৬৬,৮৩, ৮৪ নম্বরগুলি বুদ্ধি করে ব্যবহার করে ফেলতে হবে।

কুম্ভ

কুম্ভ

১৭,৪০,৪৬,৬১, ৭৬ এই সংখ্যা গুলি কুম্ভ রাশির জাতকদের বা জাতিকাদের পক্ষে ২০১৮ সালে সৌভাগ্য বাড়াবে।

মীন

মীন

২০১৮ সাল মীনরাশির জাতক জাতিকাদের পক্ষে বেশ শুভ। আর এই বছরকে আরও বেশি সাফল্যমণ্ডিত করতে হলে ৮,১০,২৭,৫৬,৬৯ সংখ্যাগুলিকে সঙ্গে নিয়ে চলতে হবে এই রাশির জাতক জাতিকাদের।

English summary
Each number, as we mentioned earlier has the power to influence and enlighten your personal year and the annual cycles. Apart from predictions, these numbers also help in revealing a lot about your character, your desires, etc.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.