• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জুলাই মাসে সামলে চলতে হবে এই রাশির জাতকদের, পদে পদে রয়েছে বিপদ

Google Oneindia Bengali News

বৃশ্চিক রাশির জাতকদের জন্য জুলাই মাসটি একটু সাবধানে থাকতে হবে, অফিসে সবার সাথে খুব ভালো সম্পর্ক রাখুন কারণ গ্রহের অবস্থান একে অপরের সাথে বিবাদ করতে পারে, বিনা কারণে উত্তেজনা হতে পারে, শুধু তাই নয়, অন্যের ঝামেলা-অশান্তি থেকেও দূরে থাকতে হবে। ১৩ জুলাই থেকে কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে, তবে চাকরিপ্রার্থীদের জন্য দুই মাস ভালো নয়। কাজে আগ্রহ লাগবে এবং অগ্রগতির পথও খুলতে দেখা যাবে। এই সময়, আপনি কাজের শর্টকাট বের করার চেষ্টা করবেন। আপনার কাজ প্রশংসিত হওয়ার পাশাপাশি একটি ভাল ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যবসায়ীরা সজাগ থাকুন

ব্যবসায়ীরা সজাগ থাকুন

ব্যবসায়ীদের জুলাই মাসে খুব সতর্কতা অবল্বন করে চলতে হবে। নিজের প্রতিদ্বন্দ্বীদের চালাকির সঙ্গে পরাস্ত করতে হবে। ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে বিভ্রান্তি থাকবে। যদি সিদ্ধান্ত নিতে গিয়ে বিভ্রান্ত হন তবে নিজের শুভচিন্তকের কাছ থেকে এ বিষয়ে সহায়তা নিতে পারেন।

বুদ্ধি নিয়ে কাজ করুন যুবকরা

বুদ্ধি নিয়ে কাজ করুন যুবকরা

যুবকদের উদ্যমের সাথে প্রচুর বুদ্ধি খরচ করতে লাগবে, পাছে তারা উত্তেজিত হয়ে এমন কিছু কাজ করে যার জন্য পরে তাদের অনুতপ্ত হতে হয়। তাই উৎসাহ নিয়ে কোনও কাজ না করে আগে তার সামনে-পেছনের কথা ভাবুন, তারপর পূর্ণ শক্তি দিয়ে সেই কাজ শেষ করা শুরু করুন। পড়াশোনার জন্য আরও কিছু সময় লাগবে এবং যে কোনও বড় প্রজেক্টে সময় দিতে পারেন।

আর্থিক সঙ্কট

আর্থিক সঙ্কট

এই মাসে পরিবারে আর্থিক সঙ্কট দেখা দিতে পারে, ঋণ নেওয়ার পরিস্থিতি হতে পারে, দাম্পত্য জীবনে টানাপোড়েন হতে পারে, দুজনেরই উচিত ঠাণ্ডা মাথায় কাজ করা। যখন একজন রাগ করে তখন অন্যজনকে জবাব দেওয়া থেকে বিরত থাকতে হবে। এই সময়ে হঠাৎ কোথাও থেকে টাকা হাতে আসতে পারে।

সাবধান থাকুন স্বাস্থ্য নিয়ে

সাবধান থাকুন স্বাস্থ্য নিয়ে

এই মাসে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে, খুব সাবধানে গাড়ি চালাতে হবে। খুব বেশি গতিতে গাড়ি চালাবেন না, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই গাড়ির গতি যতটা সম্ভব কম রাখুন, যেটা আপনি নিয়ন্ত্রণ করতে পারেন। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন, অন্যথায় জরিমানা বা চালানও হতে পারে, রক্তে যেকোনো ধরনের সংক্রমণ কিছু দিন বিরক্ত করতে পারে।

সতর্ক থাকুন মামলা–মোকদ্দমার বিষয়ে

সতর্ক থাকুন মামলা–মোকদ্দমার বিষয়ে

আদালতের বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, আপনার যদি কোনো মামলা চলে তবে আপনার পক্ষ থেকে অবহেলা করবেন না, অন্যথায় আদালতে আপনার পক্ষ দুর্বল হতে পারে। আপনাকে দিয়ে এমন কিছু কাজ করানো হবে যা নিয়মের পরিপন্থী হবে এবং এর কারণে আপনি সমাজে সমালোচিত হবেন, সমালোচনার পাশাপাশি আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বাড়বে এবং আপনি কিছু আচার-অনুষ্ঠানে বা তীর্থযাত্রা বা ধর্মীয় বইয়ের পিছনে ব্যয় করবেন। অতীতে করা ভালো কাজের সুফল এখন পেতে যাচ্ছেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
Find out how to spend Scorpio in the month of July in the monthly horoscope
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X