• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই পাঁচ রাশির ব্যক্তির মতো জীবনে বন্ধু পাওয়া খুব কঠিন, জানেন আপনি

  • |
Google Oneindia Bengali News

বর্তমান যুগের যেকোনও মানুষকে বিশ্বাস করা খুব কঠিন। সে যেই হোক বন্ধু, পত্নী বা সহকর্মীকে সঠিক মানুষ পাওয়া এখনকার সময় দুর্বিষহ। মানুষ তার মনের কথা সবার সঙ্গে শেয়ার করতে পারে না। তবে যদি জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির মানুষের কথা বলা হয়েছে, যাদের অন্ধভাবে বিশ্বাস করা যেতে পারে। তাদের কাছে মনের কথা বলল আপনার তেমন কোনও অসুবিধা হয় না। এটা সবসময় আপনার অসুবিধা সময় পাশে থাকবে এবং আপনাকে সঠিক পরামর্শ দেবে। আপনার অসুবিধাকে সরিয়ে কিভাবে আপনি সুখে থাকবেন তাঁর পরামর্শ দেবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির লোক বন্ধু হতে পারে।

মেষ রাশি

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির জাতক-জাতিকারা অত্যন্ত দয়ালু হয়ে থাকে। তারা সবসময় সত্যের পথে থাকে। এই রাশির মানুষের যেখানে সেখানে সব কথা বলতে পছন্দ করেন না। সরাসরি বিষয়টি নিয়েও কথা বলেন না। আপনি এই রাশির জাতক-জাতিকাদের কাছে আপনার মনের কথা বলতে পারেন। এরা অন্যের বিশ্বাস ভঙ্গ করে না। এটা কখনই আপনার কথার অন্যের কাছে বলে না। সবসময় আপনার পাশে থাকার চেষ্টা করে। জীবনের সঠিক পরামর্শ দিয়ে থাকে। তাই এই রাশির বন্ধুদের সঙ্গে এই রাশির ব্যক্তিদের সঙ্গে বন্ধুত্ব সম্পর্ক রাখুন।

কর্কট রাশি

কর্কট রাশি

এই রাশির ব্যক্তিরা আবেগপ্রবণ বন্ধু বা জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া ভালো। এই রাশির জাতক-জাতিকারা সুখে- দুঃখে একসঙ্গে চলে। আপনি কোন অসুবিধায় পড়লে এদেরকে বললে এরা আপ্রাণ চেষ্টা করে আপনার পাশে দাঁড়াবার। চেষ্টা করবে এরা সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে। ভালবাসে তবে এরা যখন অসুবিধায় পড়ে তখন এদের পাশে এখন কেউ দাঁড়ায় না।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতক-জাতিকারা সৎ এবং বিশ্বস্ত হয়। এরা কারোর বিশ্বাস ভাঙ্গে না। কারোর কষ্টের সময় ছেড়ে যায় না। এরা মিথ্যেকে প্রতি তীব্র ঘৃনা করে থাকে। সৎ থাকার দরুন এদের মাঝে মধ্যে অনেক ঠকতে হয়। জীবনে এই রাশির জাতক-জাতিকাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক করুন বা দাম্পত্য জীবনে এই রাশির মানুষকে নিয়ে আসুন। এই রাশির জাতক-জাতিকারা স্বামী বা স্ত্রী হলে জীবনে সুখী হওয়া যায়। এবং সৎ পরামর্শ দিয়ে থাকেন।

মকর রাশি

মকর রাশি

এই রাশির মানুষেরা সততায় পরিপূর্ণ। এদের বিশ্বাস সহজেই পাওয়া যায়। এরা শান্ত স্বভাবের হয়। এরা মানুষের হৃদয়ের কথা বুঝতে পারে। এরা কাউকে নিয়ে খেলতে ভালবাসে না। তবে এদের আবেগ নিয়ে অনেকেই সহজে খেলে। তারা মাঝেমধ্যে খুব দুঃখের সম্মুখীন হতে থাকে। এই রাশির জাতক-জাতিকারা যদি আপনার পাশে থাকে আপনার সহায় থাকে তাহলে আপনি জীবনে অনেক অসুবিধা থেকে বেরিয়ে আসতে পারবেন। এবং জীবনে সবসময় সুখের মুখ দেখবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের বিশেষ বুদ্ধিমান বলে মনে করা হয়ে থাকে। এই রাশির জাতক-জাতিকারা অন্যের বিশ্বাসের উপরে দাঁড়িয়ে থাকে। এরা কাউকে ঠকায় না। জীবনে এরা সবসময় সঠিক পথে থাকে। এই রাশির ব্যক্তিদের সঙ্গে সব সময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলুন, তাহলে জীবনে অনেক অসুবিধা থেকে দূরে। সেই সঙ্গে মানসিক শান্তি থেকে বেরোতে পারবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

English summary
Have a friendly relationship with these five zodiac sign people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X