• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাহু ও শুক্র একত্রিত হলে জীবনে সুখ আসে, আর্থিক সঙ্কট কেটে যায়

  • |
Google Oneindia Bengali News

রাহু ও শুক্র একত্রিত হলে শুভ ফল দেয় জীবনে, যেমন তেমন অশুভ ফলও দেয়। এই যুগে বেশিরভাগ লোকই কিন্তু ভোগ বিলাসিতায় কাটাতে চায়। রাহু ও শুক্রের মধ্যে গুরু-শিষ্য সম্পর্ক। শুক্র মানে রাক্ষসদের গুরু শুক্রাচার্য এবং রাহু তাঁর শিষ্য। এই দুটির যোগফল একজন ব্যক্তিকে আনন্দদায়ক করে তোলে। বিলাসিতায় থাকতে চান তাঁরা। অর্থনৈতিক জীবনে সুখের হয়। যাদের জন্মকুন্ডলীতে শুক্র ও রাহু শুভ জায়গায় রয়েছে তাঁদের ভালো সময় যায়। তবে, বিলাসিতায় জীবন কাটাতে ভালোবাসেন।

এরা ভোগবিলাসিতা পছন্দ করেন

এরা ভোগবিলাসিতা পছন্দ করেন

রাহু ও শুক্র একসঙ্গে হয়ে সকল মানুষকে আনন্দ দেয়। তাঁরা সুখ বিলাসিতা জীবন যাপন করে থাকেন। তারা সুখে জীবন যাপন করে থাকেন। গুরু-শিষ্য বন্ধন খুব ভালো থাকেন সকল ব্যক্তি সব কাজে সাফল্য পান। যে ব্যক্তির জন্ম কুণ্ডলীতে রাহু শুক্র খুব ভালো স্থানে রয়েছে তাদের জীবনে কোনদিনও অসুবিধায় পড়তে হয় না। রাহু সম্পত্তির মালিক করে দেয়। সেই সঙ্গে সকল চাহিদাও বাড়িয়ে দেয়। তারা যেমনি সঞ্চয় করে তেমনি ব্যয় করতে পারে। একই ভাবে এরা খুব বেশি ভোগবিলাসিতা পছন্দ করেন। যে কাজে তারা হাত দেবেন সেই কাজেই কিন্তু সাফল্য পাবেন। মন যা চায় তাই করতে পারেন তারা, তাঁদের যা জিনিস খাওয়ার ইচ্ছা হয় সেই জিনিস তারা খেতে পারেন।

 রাহুকে কিন্তু বিষের অধিপতিও বলা হয়

রাহুকে কিন্তু বিষের অধিপতিও বলা হয়

তবে এই দুই গ্রহের সংমিশ্রণে যেমনি জীবনে আনন্দ আসে তেমনি ব্যক্তির জীবন নষ্টও হতে পারে। যেমন প্রেমের বিয়ে পরিবারের সম্মতি ছাড়া হতে পারে। এটি কিন্তু ভালো দিক না। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। ডায়াবেটিস, ইউরিনাল প্রবলেম এর কারনে নানা রকম সমস্যায় স্ত্রীদের পড়তে হয়। রাহুকে কিন্তু বিষের অধিপতিও বলা হয়। এই কারণে পুরুষের মূত্রনালীর সংক্রমণ প্রোস্টেট বা ডায়াবেটিস হতে পারে।

 সকল রাশির ব্যক্তিদের কঠোর পরিশ্রম করা উচিত

সকল রাশির ব্যক্তিদের কঠোর পরিশ্রম করা উচিত

রাহু ও শুক্রের পূর্ণ সদ্ব্যবহার যদি চান তাহলে অনেক কিছু ব্যবস্থা আপনাকে গ্রহন করতে হবে। জীবনের সংযম হতে হবে। না হলে জীবনে নানা রকম রোগ দেখা দেবে। উভয় গ্রহে প্রচুর অর্থ উপার্জন হয়। তেমনি কিন্তু মাঝে মধ্যেই বিপদের সম্মুখীন করে তোলে। সকল রাশির ব্যক্তিদের কঠোর পরিশ্রম করা উচিত। তাদের জীবনের সাফল্য আসে। মা দুর্গার পুজো করা উচিত। জীবনে বাড়তি খরচ একটু এড়িয়ে চলাই উচিত। তাহলেই জীবনের দাঁড়াতে পারবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

কলিযুগে কর্মফলদাতা শনিদেব, এই কাজগুলি করলে রুষ্ট হন শনিদেবকলিযুগে কর্মফলদাতা শনিদেব, এই কাজগুলি করলে রুষ্ট হন শনিদেব

English summary
Happiness comes in life with the combination of Rahu and Venus, the financial crisis is over
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X