• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জুলাই মাসে বিপরীতমুখী শনির প্রভাবে ভাগ্য ফিরবে এইসব রাশির, হবে ঢাইয়া থেকে মুক্তি

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, বেশ কিছু রাশির জাতক জাতিকার ভাগ্য খুলতে চলেছে আগামী জুলাই মাসে। কিছু রাশিতে শনির ঢাইয়া চলছিল। কিন্তু আগামী ১২ জুলাই শনি মকর রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এই রাশিরা শনিদেবের দশা থেকে মুক্তি পাবেন। এইসকল রাশির জাতক জাতিকারা শনির ঢাইয়া দূর হওয়ায় স্বস্তি বোধ করবেন। এসব মানুষের আটকে থাকা কাজগুলো শুরু হবে। উন্নতির পথ খুলে যাবে। আয় বাড়বে। সামগ্রিকভাবে তাঁরা ভাগ্যবান হতে শুরু করবেন।

এই রাশি থেকে ঢাইরা দূর হবে

এই রাশি থেকে ঢাইরা দূর হবে

২৯শে এপ্রিল শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। এর সঙ্গে কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির ঢাইরা শুরু হয়েছিল। এর পরে, শনি পিছিয়ে গিয়ে বিপরীতমুখী অবস্থানে রয়েছেন তিনি। শনিদেব আগামী ১২ জুলাই আবার রাশি পরিবর্তন করতে চলেছেন। বিপরীতমুখী শনি কুম্ভ রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করছেন। শনি মকর রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই কর্কট এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের থেকে শনির ঢাইয়া দূর হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে শনিদেবের এই গোচর বেশ শুভ ফল দিতে চলেছে। এই সময় এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে বেশ ভালো। এছাড়া এই সময়ের মধ্যে চাকরির ক্ষেত্রে নতুন ও ভালো কোনও সুযোগ আসতে চলেছে যা আগামী দিনে উন্নতির জন্য নতুন রাস্তা খুলে দেবে। এছাড়াও সন্তানের দিক থেকে ভালো কোনও খবর আসার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনিদেবের স্থান পরিবর্তন ভালো হতে চলেছে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা পড়ুয়া, তাঁদের ক্ষেত্রে এই সময়ে পরীক্ষায় ভালো ফল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে লাভ বাড়বে। এই সময় পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার অবকাশ পাওয়া যাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

 ঢাইয়া শুরু হবে এই রাশির

ঢাইয়া শুরু হবে এই রাশির

আগামী ১২ জুলাই ২০২২ তারিখে, শনি মকর রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই মিথুন এবং তুলা রাশির জাতক জাতিকাদের উপর ঢাইয়া শুরু হবে। গত ২৯শে এপ্রিল, কুম্ভ রাশিতে শনির প্রবেশ এই উভয় রাশি থেকে এই দশা দূর করেছিল, তবে এখন এই দুটি রাশিই আবার শনির অন্তর্দশার মুখোমুখি হবে।

ঢাইয়া থেকে মুক্তি লাভের উপায়

ঢাইয়া থেকে মুক্তি লাভের উপায়

ঢাইয়া চলা কালীন শনির প্রকোপ থেকে মুক্তি পেতে কিছু ব্যবস্থা গ্রহণ করলে খুব উপকারী হবে। এর সঙ্গে শনিও শুভ ফল দিতে শুরু করবেন। এর জন্য শনিবার সন্ধ্যায় সর্ষের তেলের প্রদীপ জ্বালান। শনি মন্ত্র জপ করুন। প্রয়োজনে দুঃস্থ কাউকে সাহায্য করুন। শনি সংক্রান্ত জিনিস দান করলেও অনেক উপকার হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

জুলাইতে স্থান পরিবর্তন করছে এইসব গ্রহ, কেউ হবে বিপরীতমুখী, জানুন এর ফলাফলজুলাইতে স্থান পরিবর্তন করছে এইসব গ্রহ, কেউ হবে বিপরীতমুখী, জানুন এর ফলাফল

English summary
People born in several zodiac signs are going to get good luck next July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X