সবচেয়ে সুখকর 'হানিমুন' হবে কীভাবে, জেনে নিন এই সহজ পন্থায়

  • Posted By:
Subscribe to Oneindia News

আপনার পছন্দ পাহাড় , কিন্তু আপনার সঙ্গীর পছন্দ সমুদ্র! সামনেই বিয়ে অথচ এখনও ঠিক করে উঠতে পারছেন না কো জায়গায় হানিমুনে যাওয়া যেতে পারে। মুশকিল আসান হবে একটি পন্থায়। পছন্দের সঙ্গীটিকে যদি হানিমুন-এ নিয়ে গিয়ে তাক লাগাতে চান তাহলে অবশ্যই সঙ্গী বা সঙ্গীনিটির রাশি জেনে নিন ইংরাজি 'জোডিয়াক' অনুযায়ী। আর সেই মত তাঁকে তাঁর পছন্দের জায়গাটি ঘুরিয়ে আনুন। কীভাবে বুঝবেন তাঁর পছন্দের জায়গা কী?.. তার আগেই জেনে রাখুন কোন রাশির জাতক কোন ধরনের জায়গা হানিমুনের জন্য পছন্দ করেন। তার ভিত্তিতেই বেছে ফেলুন হানিমুন ডেস্টিনেশন। আর পছন্দদের মানুষটি যদি সুখী হন, তার থেকে বেশি সুখকর হানিমুন আর কী হতে পারে!

[আরও পড়ুন:'হানিমুন'-এ সঙ্গীকে তাক লাগাতে চান! ঘুরে আসুন দেশের এই 'অফবিট' জায়গাগুলির একটিতে]

[আরও পড়ুন:কোন ধরনের 'গন্ধে' আপনার সঙ্গী ঘনিষ্ঠতায় আকৃষ্ট হবেন জানুন এই উপায়ে]

কুম্ভরাশি

কুম্ভরাশি

এই রাশির জাতকরা একটু রোমাঞ্চ পছন্দ করেন হানিমুন-এ ঘোরার ক্ষেত্রে। আপনার মনের মানুষটি যদি কুম্ব রাশির জাতক হন তাহলে রোমাঞ্চে গেরা হানিমুন সফরই তাঁর বেশি পছন্দ হবে। তাই যেখানে জঙ্গল পাহাড় একসঙ্গে রয়েছে সেরকম জায়গাতে সঙ্গীকে নিয়ে গেলেই কেল্লা ফতে!

[আরও পড়ুন:শীতের ছুটিতে ঘুরে নিন গুজরাতের কচ্ছের 'রন উৎসব',রইল থাকা-খাওয়ার বন্দোবস্তের খোঁজ]

 মীন

মীন

খুব অভিজাত,বিলাসবহুল পরিবেশ মীন রাশির জাতকদের পছন্দ। তাই আপনার হানিমুন-সঙ্গী যদি মীন রাশির জাতক হন, তাহলে গ্যাটের কড়ি একটু খসবে বই কি! কোনও অভিজাত শহর, বা ঐতিহাসকি গুরুত্বপূর্ণ শহর, যেমন রাজস্থান,এরকম জায়গা পছন্দ এঁদের।

মেষ

মেষ

মেষ রাশির জাতকরা হানিমু হোক বা অন্য কোনও সপর এঁরা ভীষণভাবে অ্যাকটিফ থাকেন বেড়াতে গিয়ে। তাই আপনার সঙ্গী মেষ রাশির জাতক হলে এমন এক জায়গায় নিয়ে যান, যেখানে, হর্সরাইডিং থেকে স্কুবা ডাইভিং থাকবে।

বৃষ

বৃষ

বৃষ রাশির জাতকরা যেহেতু ভীষণভাবে বাস্ববাদী হন, তাই এঁদের যেখানেই আপনি নিয়ে যাবেন সেখানেই এঁরা খুশি। তবে সমুদ্র জাতীয় জায়গা যেখানে বিশ্রাম বেশি করা যায়, সেরকম জায়গা এঁদের বেশি পছন্দের।

মিথুন

মিথুন

মিথুন রাশির জাতক বা জাতিকারা ভীষণভাবে জ্ঞানপিপাষু হন। তাই যে জায়গায় গেলে অনেক তথ্য পাওয়া যায়, বা যে জায়গার কোনও ঐতিহাসিক গুরুত্ব রয়েছে সেরকম জায়গাই এঁদের পছন্দ। ফলে আপনার সঙ্গীটির রাশি মিথুন হলে এই বিষয়টি হানিমুন গন্তব্য বেছে নেওয়ার সময়ে খেয়াল রাখবেন।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকরা তরমভাবে সমু্দ্র ও জলের প্রতি আকৃষ্ট। তাই আপনার সঙ্গীর রাশি যদি কর্কট হয়, তাহলে অবশ্যই তাকে সমুদ্র জাতীয় কোনও ডেস্টিনেশন-এ নিয়ে যান।

সিংহ

সিংহ

সিংহ রাশির জাতকরা বেশ প্রাণোজ্জ্বল হন, তাই এঁরা খুবই দৃশ্যগত সুন্দর জায়গায় যেতে বেশি পছন্দ করেন। যে সমস্ত জায়গার দৃশ্য নান্দনিক সেই জায়গা এঁদের পছন্দ। তাই আপনার সঙ্গী যদি সিংহ রাশির জাতক হন, তাহলে তাঁকে অবশ্যই মেঘালয়, কাশ্মীরের অফবিট জায়গায় নিয়ে যান।

কন্যা

কন্যা

আপনার সঙ্গী বা সঙ্গীনি যদি কন্যা রাশির জাতক হন, তাহলে তাঁকে এমন জায়গায় নিয়ে যান ,যেখানের পরিবেশ শান্ত, তথা মন ভালো করা।

তুলা

তুলা

যে জায়গার দৃশ্যেই কাব্য লেকা থাকে সেরম কোনও মনোরাম জায়গায় নিয়ে যাওয়া ছাড়া তুলা রাশির জাতকের মন পাওয়া শক্ত। আপনার হানিমুনপার্টনার যদি তুলা রাশির জাতক হন, তাহলে তাঁকে স্বপ্ন সুন্দর কোনও জায়গায় নিয়ে যাওয়ার কথা ভাবুন।

বৃশ্চিক

বৃশ্চিক

কোনও সৈকত উপকূলই বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে শ্রেষ্ঠ হানিমুন ডেস্টিনেশান হতে পারে। তাই যাঁকে নিয়ে হানিমুন যাচ্ছেন তিনি যদি রাশির বিচারে বৃশ্চিক রাশির জাতিক হন, তাহলে সমুদ্রতটের কোনও জায়গায়াই বেস্ট।

ধনু

ধনু

ধনু রাশির জাতকদের প্রথম পছন্দই হল জঙ্গল। তাই আপনার সঙ্গী যদি মুখ ফুটে নিজের পছন্দের হানিমুন ডেস্টিনেশনের কথা না জানান, আর তিনি যদি ধনু রাশির জাতক হন, তাহলে চোখ বুজে চলে যান কোনও জঙ্গল ঘেরা জায়গায়।

মকর

মকর

কোনও শান্ত পাহাড়ি অফবিট জায়গা মকর রাশির জাতকদের পছন্দ। আপন্রা হানিমুন পার্টনার মকর রাশির জাতক হলে, তাঁকে নিয়ে ঘুরে আসুন কোনও পাহাড়ি শান্ত উপত্যকায়।

English summary
Can't decide where to honeymoon? Well, it's not an easy decision to make with the whole world out there to explore. Lucky for you, it's written in the stars. Stay with us here, but your Zodiac sign can actually help you decide where to take your honeymoon. Read on to find out where you're destined to enjoy newlywed bliss!
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.